IPL 2021: শাহরুখকে দেখে পোলার্ডের কথা মনে পড়ছে কুম্বলের

IPL 2021: শাহরুখকে দেখে পোলার্ডের কথা মনে পড়ছে কুম্বলের

শাহরুখকে নিয়ে উচ্ছ্বসিত কুম্বলে

ছেলেটাকে দেখে কিছুটা কমবয়সী কাইরন পোলার্ডকে দেখছি মনে হয় বলছেন কুম্বলে

  • Share this:

    #মুম্বই: গতবার প্রথমদিকে জঘন্য ক্রিকেট খেলার পর, দ্বিতীয় পর্যায় দুর্দান্ত কামব্যাক করেছিল পঞ্জাব। অধিনায়ক কে এল রাহুল টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহকারী ছিলেন। শেষ পর্যন্ত প্লে-অফে পৌঁছতে না পারলেও পঞ্জাব কিন্তু নিজেদের আক্রমনাত্মক মনোভাবের পরিচয় দিয়েছিল। এবার প্রীতি জিন্টার দল ভাগ্য বদল করার আশায় দলের নাম বদল করেছে। দলে নিয়েছে অখ্যাত ক্রিকেটার শাহরুখ খানকে। তামিলনাড়ুর এই ব্যাটসম্যান মুস্তাক আলি টুর্ণামেন্টে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। সেই প্রতিভার ঝলক দেখেই তাঁকে ৫ কোটি দিয়ে তুলে নিয়েছে পঞ্জাব।

    শাহরুখকে দেখে খুশি অনিল কুম্বলে। পঞ্জাবের বোলিং কোচ জানিয়েছেন,"ছেলেটাকে দেখে কিছুটা কমবয়সী কাইরন পোলার্ডকে দেখছি মনে হয়। পোলার্ড নেটে এত জোরে মারত যে ওঁকে বলতাম সোজা শট নিও না। বয়স হয়েছে। এখন আর নেটে বল করি না। তবে শাহরুখের হাতে বড় শট আছে"। শাহরুখ নিজে শাহরুখ খানের ভক্ত নন। পরিবারের দাদারা বলিউড অভিনেতার অন্ধ ভক্ত। সেখান থেকেই নাম রাখা হয়েছে শাহরুখ। ক্রিকেটার শাহরুখ অবশ্য রজনীকান্তের ভক্ত।

    ৫ কোটি টাকায় তিনি বিক্রি হবেন এতটা আশা করেননি। বলছেন যে দিন নিলাম হয়েছিল সেদিন হোলকার স্টেডিয়ামে ম্যাচ চলছিল। ম্যাচ শেষে যখন টিম বাসে উঠলেন, তখনই প্রথম পেয়েছিলেন খবরটা। কিন্তু স্বপ্ন সবে শুরু। শাহরুখের আসল লক্ষ্য একদিন ভারতীয় দলের জার্সি গায়ে চাপানো।

    আপাতত কঠিন অনুশীলনে নিজেকে নিংড়ে দিচ্ছেন। দলের আস্থার মর্যাদা দিতে চান। তিনি আশাবাদী তামিলনাড়ুর হয়ে যেভাবে নজর কাড়তে পেরেছিলেন, পঞ্জাবের জার্সিতে সেভাবেই দাগ কাটতে পারবেন। শাহরুখ নিজে জানাচ্ছেন শুধুমাত্র বিগ হিটিং নয়, ব্যাট হাতে দায়িত্বপূর্ণ ইনিংস খেলে দলকে জেতাতে চান।দলের সিনিয়র ক্রিকেটারদের থেকে সাহায্য নিয়ে নিজের খেলা আরও নিখুঁত করে তুলতে চান এই দীর্ঘদেহী ব্যাটসম্যান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর