Ipl 2021: মাঠে পৃথ্বী 'শো', মাঠের বাইরে বান্ধবী প্রাচীর রোম্যান্টিক পোস্ট-এ মাখোমাখো প্রেম

Ipl 2021: মাঠে পৃথ্বী 'শো', মাঠের বাইরে বান্ধবী প্রাচীর রোম্যান্টিক পোস্ট-এ মাখোমাখো প্রেম

  • Share this:

    #মুম্বই:

    চলতি আইপিএলে দিল্লি ক্যাপিটালস-এর হয়ে প্রথম ম্যাচের পর থেকে আর তেমন ফর্মে দেখা যাচ্ছিল না পৃথ্বী শকে। কিন্তু রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে পৃথ্বী ৩৯ বলে ৫৩ রান করে ফের প্রচারের আলো নিজের দিকে টেনে নিলেন। হায়দরাবাদকে এই ম্যাচে সুপার ওভারে হারিয়েছে দিল্লি। ম্যান অফ দ্য ম্যাচ পৃথ্বী। মুম্বই ক্রিকেটারের দিল্লির জার্সিতে দুরন্ত পারফরম্যান্সের পরই তাঁর গার্লফ্রেন্ড প্রাচী সিংয়ের রোমান্টিক পোস্ট ভাইরাল। পৃথ্বীর দুরন্ত পারফরম্যান্স দেখে আপ্লুত প্রাচী। মাঠ ও মাঠের বাইরে এখন তাঁদের মাখোমাখো প্রেম নিয়ে চর্চা শুরু হয়েছে।

    প্রাচী সিং এদিন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পৃথ্বীর একটি ফটো পোস্ট করেছেন। সেখানে হার্টের ইমোজিও দিয়েছেন। লিখেছেন-ইয়েস বয়। প্রাচী সিং ও পৃথ্বী শ গত কয়েক মাস ধরে সম্পর্কে রয়েছেন বলে জল্পনা শোনা যাচ্ছিল। তবে দুজনের মধ্যে কেউই এখনও সম্পর্কের কথা স্বীকার করেননি। প্রাচী সিং অবশ্য এর আগেও একাধিক পোষ্টের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন, পৃথ্বীর সঙ্গে তাঁর পার্টনারশিপ জমে উঠেছে। তবে খোলাখুলি কেউই এই ব্যাপারে কথা বলতে নারাজ। গত আইপিএলের সময় প্রাচী সিংয়ের সঙ্গে পৃথ্বীর সম্পর্কের কথা শোনা গিয়েছিল। সেই সময় একটি জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করছিলেন তিনি। ২০১৯ থেকেই ওই শো-তে অভিনয় করেন প্রাচী সিং।

    গত কয়েক মাস ধরে পৃথ্বীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনা অনেকটাই বেড়ে গিয়েছে।

    এখনও পর্যন্ত চলতি আইপিএলে পাঁচটি ম্যাচ খেলেছে দিল্লি ক্যাপিটালস। তার মধ্যে চারটি জয় ও একটি হাডর। দিল্লি আপাতত আট পয়েন্ট নিয়ে আইপিএল টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। হায়দরাবাদ এখনও পর্যন্ত একটি ম্যাচ জিতেছে। হেরেছে চারটি। মাত্র দুপয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সাত নম্বর পজিশনে রয়েছে ডেভিড ওয়ার্নারের দল।

    Published by:Suman Majumder
    First published: