Home /News /ipl /
IPL 2021; KKR vs CSK: 'ভাল খেললাম না, অথচ জিতে গেলাম', কেকেআরকে হারিয়ে বললেন ধোনি

IPL 2021; KKR vs CSK: 'ভাল খেললাম না, অথচ জিতে গেলাম', কেকেআরকে হারিয়ে বললেন ধোনি

Kkr vs Csk: আইপিএলের পয়েন্ট টেবিলে এখন সবার উপরে ধোনির চেন্নাই।

  • Share this:

    #দুবাই: চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বলেছিলেন, তাঁর দল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খুব একটা ভাল খেলেনি{ কিন্তু তার পরও ম্য়াচ জেতাটা সত্য়িই আলাদা একরকম আনন্দ দেয়। চেন্নাই সুপার কিংস এদিন ২ উইকেটে কেকেআরের বিরুদ্ধে ম্যাচ জিততে সফল হয়েছিল। আইপিএল ২০২১ -এর দ্বিতীয় পর্বে তিনটি ম্যাচে তিনটি জয়ের পর চেন্নাই প্লে -অফের কাছাকাছি পৌঁছে গিয়েছে। চেন্নাই ১০ টি ম্যাচের মধ্যে ৮ টিতে জিতেছে এবার। সিএসকে ১৬ পয়েন্ট নিয়ে এখন আইপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।

    এমএস ধোনি ম্যাচের পরে বলেছিলেন, 'দুর্দান্ত জয়। কখনও ভাল ক্রিকেট খেলেও হেরে যেতে হয়। আবার কখনও খুব একটা ভাল না খেলেও জেতা যায়। ভাল না খেলে জেতাটা তাই বাড়তি আনন্দ দেয়। দুটো দলই এদিন ভাল ক্রিকেট খেলেছে। দর্শকরা সেটা উপভোগ করেছে এটাই বড় কথা। কেকেআর ছয় উইকেটে এদিন ১৭১ রান করেছিল। চেন্নাই শেষ বলে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়। এদিন দীপক চাহার জয়সূচক রান করেন।

    আরও পড়ুন- হাঁটু থেকে ঝড়ছে রক্ত, তাই নিয়েই দুর্দান্ত ক্যাচ ধরলেন ডুপ্লেসি, রইল ভিডিও

    এমএস ধোনি বলছিলেন, 'আমরা কয়েকটা স্পেলে ভাল বোলিং করেছি। ফাস্ট বোলারদের জন্য এই উইকেটে বোলিং করা সহজ ছিল না। তবে পরিবেশ, পরিস্থিতি নিজেদের মতো তৈরি করার চেষ্টা করেছি। ১৭০ প্লাস স্কোর এই উইকেটে ভাল স্কোর বলে আমি মনে করি। আর কেকেআর এদিন ভাল রান তুলেছিল বলাই যায়। এদিন ম্যান অব দ্য ম্যাচ রবীন্দ্র জাদেজা। যিনি আট বলে ২২ রান করেন। জাদেজা বলেছিলেন, গত কয়েক সপ্তাহ ধরে টেস্ট ক্রিকেট খেলার পর ছোট ফরম্যাটে মানিয়ে নেওয়াটা তাঁর জন্য সহজ কাজ ছিল না।

    রবীন্দ্র জাদেজা আরও বলেন, 'পাঁচ দিনের ক্রিকেট খেললাম গত কয়েক সপ্তাহ। তার পর সীমিত ওভারের ক্রিকেট খেলতে চলে এলাম। আমি আমার ব্যাটিং নিয়ে চিন্তায় ছিলাম। নিজেকে সেভাবে প্রস্তুত করছিলাম। ১৯ তম ওভারে গিয়ে জেতাটা অবশ্যই টেনশেনর। কিন্তু ঋতুরাজ গায়কওয়াড এবং ফাফ ডু প্লেসি আমাদের শুরুটা ভাল করে দিয়েছিল। দুই দলই ভাল ব্যাটিং করেছে। টুর্নামেন্টের দ্বিতীয় লেগ আমাদের জন্য খুব ভাল হয়েছে। জেতার সুযোগ তৈরি করেছি।'

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2021, KKR VS CSK, MS Dhoni

    পরবর্তী খবর