Home /News /ipl /
IPL 2021; KKR vs CSK: হাঁটু থেকে ঝড়ছে রক্ত, তাই নিয়েই দুর্দান্ত ক্যাচ ধরলেন ডুপ্লেসি, রইল ভিডিও

IPL 2021; KKR vs CSK: হাঁটু থেকে ঝড়ছে রক্ত, তাই নিয়েই দুর্দান্ত ক্যাচ ধরলেন ডুপ্লেসি, রইল ভিডিও

Faf Du Plessis: হাঁটু থেকে ঝড়ছিল রক্ত। তা নিয়েই এমন অসাধারণ ক্যাচ! দেখুন সেই ভিডিও।

  • Share this:

    #দুবাই: চেন্নাই সুপার কিংসের (সিএসকে) ওপেনার ফাফ ডু প্লেসিস এমনিতেই দুর্দান্ত ফিল্ডিংয়ের জন্য ক্রিকেটবিশ্বে পরিচিত। এবার আইপিএল- এ কেকেআরের বিরুদ্ধে ম্যাচে তিনি হাঁটুর চোটের পরেও বাউন্ডারিতে ইয়ন মরগানের একটি দুর্দান্ত ক্যাচ ধরেছেন। সেই সময় তাঁর হাঁটু থেকে রক্ত ​​ঝরছিল। এর পর সোশ্যাল মিডিয়ায় ভক্তরা তাঁর ক্যাচের প্রশংসা করতে শুরু করেন। আজ ধোনির চেন্নাই যদি কেকেআর- এর বিরুদ্ধে ম্যাচ জেতে তাহলে তাদের প্লে -অফে জায়গা পাকা। এখনও পর্যন্ত ৯ টি ম্যাচের মধ্যে ৭ টি জিতেছে চেন্নাই। ১৪ পয়েন্ট নিয়ে সিএসকে এখন আইপিএলের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে।

    কেকেআরের ইনিংসের তৃতীয় ওভারে দীপক চাহারের বলে ওপেনার ভেঙ্কটেশ আইয়ার শট খেলার চেষ্টা করেন। বল ব্যাটে লেগে মিড অন -এর দিকে চলে যায়। ফাফ ডু প্লেসি ডাইভ দেন। কিন্তু বল তার থেকে অনেকটাই দূরে ছিল। তখনই তাঁর হাঁটুতে আঘাত লাগে। এর পরও ফিল্ডিংয়ের সময় ডু প্লেসির হাঁটু থেকে রক্ত ঝড়তে থাকে। ১০ নম্বর ওভারের প্রথম বলে মিড-অনে কেকেআর অধিনায়ক ইয়ন মরগানের একটি দুর্দান্ত ক্যাচ নেন ডু্প্লেসি। মরগ্যান এদিন মাত্র ৮ রান করেন।

    দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসি এবার টি -টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাননি। আইপিএল ২০২১ -এর দ্বিতীয় পর্বের দুটি ম্যাচেও তিনি আহামরি পারফর্ম করতে পারেননি। কিন্তু গোটা মরশুমের কথা বললে তিনি ৯ ম্যাচে ৫০ গড়ে ৩৫১ রান করেছেন। তার মধ্যে রয়েছে চারটি অর্ধশতক। অপরাজিত ৯৫ রানের সেরা স্কোর করেছে তাঁর নামের পাশে। তিনি এখন পর্যন্ত ৩১ টি চার ও ১৫ টি ছক্কা হাঁকিয়েছেন। গত মরশুমে সিএসকে ভাল পারফর্ম করতে পারেনি। কিন্তু ফাফ ডু প্লেসি সেবারও ভাল খেলেছিলেন।

    আরও পড়ুন- ২ বছরের লম্বা লড়াই শেষ পার্থিব প্যাটেলের, হারালেন নিজের বাবাকে

    চেন্নাই সুপার কিংস প্রথম একাদশ: ঋতুরাজ গায়কোয়াড়, ফাফ ডু প্লেসি, মঈন আলি, আম্বাতি রায়াডু, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, স্যাম কারান, শার্দুল ঠাকুর, দীপক চাহার এবং জোশ হ্যাজেলউড।

    কলকাতা নাইট রাইডার্স প্রথম একাদশ: ভেঙ্কটেশ আইয়ার, শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), দীনেশ কার্তিক, নীতিশ রানা, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, লকি ফার্গুসন, প্রসিদ্ধ কৃষ্ণা এবং বরুণ চক্রবর্তী।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: CSK vs KKR, Faf du Plessis, IPL 2021

    পরবর্তী খবর