IPL 2021: মিডল অর্ডারে শক্তি বেড়েছে নাইটদের বলছেন মর্গ্যান

IPL 2021: মিডল অর্ডারে শক্তি বেড়েছে নাইটদের বলছেন মর্গ্যান

মিডল অর্ডারের শক্তি বেড়েছে নাইটদের বলছেন মর্গ্যান

কেকেআর অধিনায়ক মনে করেন তাঁর দলের সবচেয়ে শক্তিশালী জায়গা মিডল অর্ডার। আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক, শাকিব, শেলডন জ্যাকসনরা ছাড়া তিনি নিজেও রয়েছেন

  • Share this:

    #মুম্বই: জোরকদমে চলছে প্রস্তুতি। মুম্বাইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে বুধবারও দু' দলে ভাগ করে ম্যাচ খেলল কেকেআর। দলের অধিনায়ক ইয়ন মর্গ্যান আশাবাদী এবার তাঁর দল সমর্থকদের দুঃখ ভুলিয়ে দেবে। গতবার একাধিক সমস্যায় জর্জরিত হতে হয়েছিল দলকে। মাঝপথে তিনি অধিনায়ক হয়ে কিছুটা পুনরুদ্ধার করার চেষ্টা করেছিলেন। কিন্তু লাভ হয়নি। অল্পের জন্য হাতছাড়া হয়েছিল প্লে-অফের টিকিট। এবার প্রথম থেকেই টিম ম্যানেজমেন্ট দায়িত্ব দিয়েছে তাঁর ওপর। ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়ক জানেন সমর্থকদের প্রত্যাশা কতটা।

    নিজে আঙুলের সেলাই কাটিয়ে আগের থেকে অনেক সুস্থ। ব্যথা কম। হালকা নকিং করলেও পুরোদমে নেট প্র্যাকটিস শুরু করেননি। তাড়াতাড়ি ব্যাটিং শুরু করবেন। কারণ কেকেআর দলকে যদি ভাল কিছু করতে হয় তাহলে অধিনায়ক ইয়নের পাশাপাশি ব্যাটসম্যান মর্গ্যানকেও ভীষণভাবে প্রয়োজন রয়েছে দলের। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন নতুন দল নিয়ে যথেষ্ট আশাবাদী তিনি।

    কেকেআর অধিনায়ক মনে করেন তাঁর দলের সবচেয়ে শক্তিশালী জায়গা মিডল অর্ডার। আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক, শাকিব, শেলডন জ্যাকসনরা ছাড়া তিনি নিজেও রয়েছেন। তাই এমন মিডল অর্ডার নিজেদের স্বাভাবিক খেলা তুলে ধরতে পারলে বাকি দলগুলো খুব একটা স্বস্তিতে থাকবে না। তাঁর আত্মবিশ্বাসের অন্যতম কারণ নেটে আন্দ্রে রাসেলের দুর্দান্ত ফর্ম। গতবার পুরো ফ্লপ ছিলেন ক্যারিবিয়ান তারকা। এবার কিন্তু তিনি মরিয়া সমর্থকদের দুঃখ ভুলিয়ে দিতে।

    আরসিবি থেকে গুরকিরত মানকে নিয়েছে কেকেআর। গুরকিরত দলে আসায় ব্যাটিং গভীরতা বেড়েছে। এদিকে দীনেশ কার্তিক জানিয়েছেন তাঁর সবচেয়ে পছন্দের ব্যাটিং পার্টনারের নাম। ইয়ন মর্গ্যানকেই বেছে নিয়েছেন তিনি। যুক্তি ব্যাখ্যা করতে গিয়ে কার্তিক জানিয়েছেন যখনই ইয়ন ক্রিজে থাকেন, তখন উল্টোদিকের পার্টনারের ওপর চাপ অনুভূত হতে দেন না। বিভিন্ন মজার গল্প বলে চাপ কমাতে সাহায্য করেন। কার্তিক মনে করেন শুধু ব্যাটসম্যান এবং উইকেটরক্ষক হিসেবে নয়, সিনিয়র ক্রিকেটার হিসেবে তাঁর দলকে অনেক কিছু দেওয়ার আছে।

    গতবার টুর্নামেন্ট শুরু হওয়ার আগে বাংলার মানুষের জীবন বিপন্ন করে দিয়েছিল ঘূর্ণিঝড় আম্ফান। কার্তিক তখন জানিয়েছিলেন যদি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হতে পারেন, তাহলে বাংলার মানুষকে ওই ট্রফি উৎসর্গ করবেন। কিন্তু ইচ্ছা থাকলেও সম্ভব হয়নি। নতুন বছরে কেকেআর দেশের মাটিতে খেলবে, অথচ ঘরের মাঠ ইডেনে খেলবে না, এটা নিঃসন্দেহে দুঃখের মেনে নিচ্ছেন ইয়ন মর্গান। কিন্তু কথা দিচ্ছেন প্রতিটা ম্যাচে, প্রতিটা ইঞ্চিতে এবার আরও মরিয়া লড়াই করবে তাঁর দল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর