IPL 2021: Jonny Bairstow-র ছক্কায় ভাঙল ফ্রিজের কাঁচ, অল্পের জন্য বাঁচলেন সানরাইজার্সের ক্রিকেটার

IPL 2021: Jonny Bairstow-র ছক্কায় ভাঙল ফ্রিজের কাঁচ, অল্পের জন্য বাঁচলেন সানরাইজার্সের ক্রিকেটার

তাঁদের প্রায় কানের পাশ দিয়ে বেরিয়ে যায় বল।

তাঁদের প্রায় কানের পাশ দিয়ে বেরিয়ে যায় বল।

  • Share this:

    #নয়াদিল্লি:

    আইপিএল মানে ছক্কার খেলা। আইপিএল মানে রানের বন্যা। কিন্তু এবার ছবিটা একেবারেই আলাদা। একমাত্র রাজস্থান রয়্যালস বনাম পাঞ্জাব কিংসের ম্যাচ ছাড়া বড় রানের তেমন দেখা নেই। এরই মধ্যে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামের উইকেট নিয়ে কথা উঠছে। এমন স্পিনিং ট্র্যাকে স্ট্রোক প্লে করতে সমস্যা হচ্ছে ব্যাটসম্যানদের। তাই এবার আইপিএলে রান উঠেছে কম। তবে চিপকের এই উইকেটেই কিন্তু এখনও পর্যন্ত মরশুমের সব থেকে লম্বা দুটি ছক্কা হাঁকিয়েছেন কায়রন পোলার্ড ও গ্লেন ম্যাক্সওয়েল। শুধু তাই নয়, এই উইকেটেই সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটসম্যান জনি বেয়ারস্টো ছক্কা হাঁকিয়ে ফ্রিজের কাজ ভেঙে দিলেন।

    শনিবার মুম্বই ইন্ডিয়ান্স-এর কাছে ১২ রানে হেরেছে সানরাইজার্স হায়দরাবাদ। তবে হায়দরাবাদের ওপেনার জনি বেয়ারস্টোর একটি ছক্কা নিয়ে এখনও আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। হায়দরাবাদের ইনিংসের তৃতীয় ওভারে মুম্বই ইন্ডিয়ান্সের পেসার ট্রেন্ট বোল্টকে একটি ছক্কা হাঁকান বেয়ারস্টো। সেই সময় আক্রমণাত্মক ব্যাটিং করছিলেন তিনি। ওই ওভারে তিনটি বাউন্ডারি মারেন তিনি। সঙ্গে একটি ছক্কা। বোল্টের ওভারের প্রথম ও দ্বিতীয় বলে পরপর চার মারেন বেয়ারস্টো। তিন নম্বর ডেলিভারিতে এক্সটরা কভারের উপর দিয়ে ৯৯ মিটার লম্বা ছক্কা হাঁকান। তাঁর সেই ছক্কা আছড়ে পড়ে মাঠের পাশে রাখা ফ্রিজের উপর। ডাগআউট-এর পাশে থাকা ফ্রিজের কাঁচ ভেঙে পড়ে।

    হায়দরাবাদের বেশ কয়েকজন ক্রিকেটার ওই সময়ে ডাগ-আউটে বসে ছিলেন। তাঁদের প্রায় কানের পাশ দিয়ে বেরিয়ে যায় বল। অল্পের জন্য বেঁচে যান সানরাইজার্সের ক্রিকেটার। না হলে বল মাথায় লেগে বড় বিপদ হতে পারত। বেয়ারস্টোর সেই বিশাল ছক্কার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মুম্বইয়ের বিরুদ্ধে ২২ বলে ৪৩ রান করেছিলেন ফর্মে থাকা বেয়ারস্টো। ভালই খেলছিলেন। কিন্তু শেষ পর্যন্ত হিট উইকেট হয়ে যান তিনি।

    Published by:Suman Majumder
    First published: