Home /News /ipl /
Rohit Sharma on Ishan : ঈশান রানে ফেরায় স্বস্তি রোহিত এবং টিম ইন্ডিয়ার

Rohit Sharma on Ishan : ঈশান রানে ফেরায় স্বস্তি রোহিত এবং টিম ইন্ডিয়ার

রাজস্থানের বিরুদ্ধে দুর্ধর্ষ ব্যাটিং করেন ঈশান

রাজস্থানের বিরুদ্ধে দুর্ধর্ষ ব্যাটিং করেন ঈশান

Ishan Kishan back in runs will bring relief to Mumbai Indians and team India. ২৫ বলে অপরাজিত ৫০ রানের ইনিংস খেলে টি ২০ বিশ্বকাপের আগে স্বস্তি দিলেন ঈশান। রোহিত শর্মাও জানিয়েছেন তাঁর আস্থা ছিল ঈশানের উপর

  • Share this:

    #শারজা: মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশিবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড আছে রোহিত শর্মার। আইপিএলে আর কোনও অধিনায়ক, কিছুটা মহেন্দ্র সিং ধোনি ছাড়া রোহিতের ধারেপাশে কেউ নেই। মঙ্গলবার রাতে অন্ধকার গলি থেকে আলোর রাজপথে এসেছে মুম্বই ইন্ডিয়ানস। রাজস্থান রয়্যালসকে ছেলেখেলা করে হারিয়েছে তারা। ৭০ বল বাকি থাকতেই রান তুলে দিয়েছে চ্যাম্পিয়নরা। এই জয়ের ফলে একদিকে যেমন আত্মবিশ্বাস বেড়েছে, তেমনই নেট রান রেট অনেক ভাল জায়গায় চলে এসেছে মুম্বই ইন্ডিয়ান্সের।

    এখন তারা নিঃশ্বাস ফেলছে শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স এর ঘাড়ে। চতুর্থ দল হিসেবে প্লে অফের টিকিট কারা পাবে, সেই লড়াই এখন মুম্বই এবং কলকাতার মধ্যে। রোহিত শর্মা বলেন, এখানে আমরা ২ পয়েন্ট পেতে এসেছিলাম, সেই লক্ষ্য পূরণ হয়েছে। নেট রান রেট ভাল করাও জরুরি ছিল। ঈশানের প্রতি আস্থা থাকায় মেডেন ওভার গেলেও তাঁকে কিছু বলেননি রোহিত। দলের বোলারদেরও প্রশংসা করেছেন তিনি।

    আরও পড়ুন - Gavaskar on Hardik fitness : হার্দিকের বল না করা নিয়ে চিন্তিত সুনীল গাভাসকার

    মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক অবশ্য টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়া সানরাইজার্সকে হাল্কাভাবে নিচ্ছেন না। তাঁর কথায়, আইপিএলে যে কেউ যে কোনও দলকে হারাতে পারে। তবে আমরা কেকেআরের পরে খেলব এটা কিছুটা সুবিধাজনক বিষয়। ঈশান কিষাণ আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ১ হাজার রানও পূর্ণ করেন। খারাপ ফর্মের কারণে বাদ পড়েছিলেন। আজ লক্ষ্যমাত্রা ছোট হলেও ২৫ বলে অপরাজিত ৫০ রানের ইনিংস খেলে টি ২০ বিশ্বকাপের আগে স্বস্তি দিলেন ঈশান। রোহিত শর্মাও জানিয়েছেন তাঁর আস্থা ছিল ঈশানের উপর। তাঁর আস্থার পূর্ণ মর্যাদা দিয়েছেন কিষাণ। ২৫ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করলেন উইনিং শটে ছক্কা হাঁকিয়ে। পাঁচটি চার ও তিনটি ছয়ের সাহায্যে চেনা ছন্দে ফিরলেন ঈশান কিষাণ।

    বাঁহাতি ব্যাটসম্যান নিজে জানিয়েছেন যখন রান করতে পারছিলেন না তখন রোহিত শর্মা তো বটেই, বিরাট কোহলির সঙ্গেও কথা বলেছিলেন তিনি। প্রত্যেকে তাকে আত্মবিশ্বাস দিয়েছিল এবং বলেছিল তাড়াহুড়ো না করতে। উইকেটে কিছুটা সময় কাটাতে। সেটাই করে অবশেষে রান পেলেন। তাই সিনিয়র ক্রিকেটার এবং টিম ম্যানেজমেন্টের কাছে কৃতজ্ঞ তিনি।

    ঝাড়খণ্ডের ঈশান কিষান অবশেষে নিজের ফর্ম খুঁজে পাওয়ায় একদিকে যেমন স্বস্তির নিঃশ্বাস ফেলছে মুম্বই, তেমনই টি টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে কিছুটা স্বস্তি পাবেন ভারতীয় দলের নির্বাচকরা। শিখর ধাওয়ানকে বাদ দিয়ে, কেন ঈশানকে দলে নেওয়া হয়েছে, এমন প্রশ্ন বারবার উঠে আসছিল। মঙ্গলবার যাবতীয় সমালোচনার জবাব দিয়েছে ঈশানের ব্যাট।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2021, Ishan kishan, Rohit Sharma

    পরবর্তী খবর