• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • IPL 2021 TRENT BOULT JETHALAL TAARAK MEHTA KA OOLTAH CHASHMAH BOUNDARY CHASE FALL TWITTER MEMES MUMBAI INDIANS DD TC

IPL 2021: মুম্বই পেসার বোল্ট যেন তারক মেহতার জেঠালাল, বাউন্ডারি বাঁচাতে গিয়ে এ কী করলেন!

IPL 2021: মুম্বই পেসার বোল্ট যেন তারক মেহতার জেঠালাল, বাউন্ডারি বাঁচাতে গিয়ে এ কী করলেন!

IPL 2021: মুম্বই পেসার বোল্ট যেন তারক মেহতার জেঠালাল, বাউন্ডারি বাঁচাতে গিয়ে এ কী করলেন!

একটি চার রান বাঁচাতে গিয়ে বোল্ট মাঠের মধ্যে যে কাণ্ড করে বসলেন, তাতে হাসি আটকানো দায় হয়ে উঠেছে।

  • Share this:

#চেন্নাই: শনিবার চেন্নাইয়ের MA চিদাম্বরম স্টেডিয়ামে হায়দরাবাদের বিরুদ্ধে দারুণ জয় ছিনিয়ে নিয়েছে মুম্বই ইন্ডিয়ানস (Mumbai Indians)। মাত্র ১৫০ রানের লক্ষ্যমাত্রা দিয়েও ১৩৭ রানে হায়দরাবাদের ব্যাটিং লাইনআপ শেষ করে দেয় রোহিত ব্রিগেড। ২৮ রানে ৩ উইকেট নিয়ে নজর কেড়েছেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট (Trent Boult)। তবে একটি চার রান বাঁচাতে গিয়ে বোল্ট মাঠের মধ্যে যে কাণ্ড করে বসলেন, তাতে হাসি আটকানো দায় হয়ে উঠেছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই একের পর এক মিম শেয়ার হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

আসলে একটি চার বাঁচাতে গিয়েই এই হাসির কাণ্ড বাধিয়ে বসেন ট্রেন্ট বোল্ট। শুরুতে বোল্টের বোলিং পারফরম্যান্সও একটু নড়বড় দেখায়। কোথাও যেন তারই প্রভাব পড়েছিল ফিল্ডিংয়ে। সার্কেলের বাইরে ফিল্ডিং করছিলেন তিনি। ছয় নম্বর ওভারে ওয়ার্নারের একটি চার বাঁচাতে গিয়ে হুড়মুড়িয়ে মাটিতে পড়ে যান। দেখে মনে হয়, যেন তাঁর শরীরের উপরে কোনও নিয়ন্ত্রণই ছিল না। শেষমেশ চার রানটিও বাঁচাতে পারেননি বোল্ট।

ইতিমধ্যেই বোল্টের এই ফিল্ডিং নিয়ে একের পর এক মিম পোস্ট করতে শুরু করেছেন নেটিজেনরা। মজার মজার নানা চরিত্রের সঙ্গে তুলনা টানা হয়েছে নিউজিল্যান্ডের এই পেস বোলারের। কারও প্রশ্ন- হাওয়ায় কি সাঁতার কাটছিলেন বোল্ট? কেউ বলেছেন, বল ধরতে নয়, ট্রেড মিলে ছুটতে শুরু করেছেন এই কিউই বোলার। অনেকে আবার ভারসাম্যহীন বোল্টকে তারক মেহতা কা উল্টা চশমা (Taarak Mehta Ka Ooltah Chashmah) সিরিয়ালের জনপ্রিয় চরিত্র জেঠালালের সঙ্গে তুলনা করেছেন।

উল্লেখ্য, প্রথমে ব্যাট করতে নেমে রোহিত শর্মা (Rohit Sharma) ও কুইন্টন ডিকক (Quinton de Kock) মুম্বইকে দারুণ শুরু দিয়েছিলেন। তবে রোহিতের উইকেটের পর রান রেটে ভাটা পড়ে। শেষের দিকে পোলার্ড (Kieron Pollard) ২২ বলে ৩৫ রানের ইনিংস খেলে দলকে ১৫০ রানের সম্মানজনক স্কোরে নিয়ে যান।

অন্য দিকে, ১৫১ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে শুরুটা বেশ ভালো করেছিল সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। কিন্তু ১৯.৪ ওভারে মাত্র ১৩৭ রানে থামতে হয়। রাহুল চাহারের (Rahul Chahar) ১৯ রানে ৩ উইকেট, যশপ্রীত বুমরাহর (Jasprit Bumrah) ১৪ রানে ১ উইকেট ও ট্রেন্ট বোল্টের (Trent Boult) ২৮ রানে ৩ উইকেট শেষ করে দেয় হায়দ্রাবাদ ব্যাটিং লাইনআপকে। শুরুতে জনি বেয়ারস্টো (Jonny Bairstow) ও ডেভিড ওয়ার্নার (David Warner) ভালো শুরু করলেও প্রত্যাশা মতো শেষ হয়নি। বিশেষ করে বেয়ারস্টো হিট উইকেট হওয়ার পর বড় ধাক্কা লাগে হায়দ্রাবাদ শিবিরে। আর জয় তালুবন্দী করে ফেলে মুম্বই ইন্ডিয়ানস।

Published by:Debalina Datta
First published: