• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • IPL 2021 MUMBAI INDIANS CHRIS LYNN AND TRENT BOULT ENJOY SHORT BREAK IN BEACH SIDE DD TC

IPL 2021: ফুরফুরে মেজাজে বোল্ট-লিন: চেন্নাইয়ের সমুদ্রসৈকতে পাওয়া গেল সেই ছবি!

IPL 2021: ফুরফুরে মেজাজে বোল্ট-লিন: চেন্নাইয়ের সমুদ্রসৈকতে পাওয়া গেল সেই ছবি!

IPL 2021: ফুরফুরে মেজাজে বোল্ট-লিন: চেন্নাইয়ের সমুদ্রসৈকতে পাওয়া গেল সেই ছবি!

ছুটির মাঝে ওই দুই তারকা ক্রিকেটারকে দেখা গেল, সমুদ্রসৈকতে নিজেদের মতো সময় কাটাতে।

  • Share this:

#চেন্নাই: কলকাতা নাইট রাইডার্সকে (KKR) হারিয়ে বেশ চনমনে মেজাজে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ানস (MI)। আগামী ১৭ই এপ্রিল চিপকে সানরাইজার্স হায়দরাবাদের (SRH) বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচে মাঠে নামার আগে ছুটির মেজাজে গোট দল। আর সেই ছুটির আমেজেই দলের অফিসিয়াল Twitter হ্যাণ্ডেল থেকে দলের দুই মহাতারকা ক্রিস লিন ( Chris Lynn) ও ট্রেন্ট বোল্ট (Trent Boult) এর ছবি প্রকাশিত হল। ছুটির মাঝে ওই দুই তারকা ক্রিকেটারকে দেখা গেল, সমুদ্রসৈকতে নিজেদের মতো সময় কাটাতে। জলের ওপর সার্ফ করতেও দেখা যায় এই দুই ক্রিকেটারকে।

বিগত ১৫ই এপ্রিল, বৃহস্পতিবার, দলের অফিসিয়াল Twitter হ্যাণ্ডেলে সেই ছবি ছাড়া হয়েছে। দলের দুই তারকা ক্রিকেটারের সার্ফ করার ছবি দিয়ে, Twitter হ্যাণ্ডেলে মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ লেখেন ' Surfing their way into feed.'

https://twitter.com/mipaltan/status/1382662060748595204?s=20

পরে তাঁর ও বোল্টের এর কিছু ছবি নিজের আ্যাকাউন্ট থেকে ছড়িয়ে দিয়ে লিন লেখেন, 'চেন্নাইয়ের সকাল। জয় করে নিলাম।'

প্রথম ম্যাচে হেরে যাবার পর, দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের (KKR) বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় পেয়ে গোটা টিম যে কতটা আত্মবিশ্বাসী আর চনমনে, তাই ফুটে উঠেছে এই ছবিগুলিতে।

নিজের পুরনো দলের বিরুদ্ধে লিন মাঠে না নামলেও রুদ্ধশ্বাস জয়ের অন্যতম কারিগর ছিলেন বোল্ট। ৩১ বছর বয়সী নিউজিল্যাণ্ডের এই বাঁ-হাতি পেসার নিজের শেষ ওভারে পরপর দু' বলে কলকাতার আন্দ্রে রাসেল (Andre Russel) ও প্যাট কামিন্সকে (Pat Cummins) প্যাভিলিয়নের রাস্তা দেখান। টসে জিতে প্রথমে ব্যাট করে, ২০ ওভারে ১৪৯ রান তোলে মুম্বই। অল-রাউন্ডার আন্দ্রে রাসেলের (Andre Russel) দুর্ধর্ষ বোলিং পারফরম্যান্সের সৌজন্যেই দেড়শোর আগেই থেমে যায় মুম্বইয়ের ইনিংস। মুম্বইয়ের হয়ে সর্বোচ্চ রান করেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) (৫৬) ও রোহিত শর্মা (Rohit Sharma) (৪৩)। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৪২ রান তোলে কলকাতা। বল হাতে কার্যত ২২ গজে জাদু দেখান মুম্বইয়ের তরুণ স্পিনার রাহুল চাহার (Rahul Chahar)। চার ওভার বল করে সাতাশ রান দিয়ে চারটি উইকেট সংগ্রহ করেন তিনি। বল হাতে উল্লেখযোগ্য ক্রুণাল পাণ্ড্যও (Krunal Pandya)। মাত্র তেরো রান দিয়ে একটি উইকেট তুলে নেন তিনি। তবে সব কিছু ছাপিয়ে গিয়েছে বোল্টের শেষ ওভারের রুপকথার মতো বোলিং। পরপর দু' উইকেট নিয়ে শেষ ওভারে বাকি তেরো রান সাফল্যের সাথে রক্ষা করে দলকে প্রথম জয় এনে দেন এই কিউয়ি পেসার।

আগামী সতেরো তারিখ, চিপকে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্স। দুই দল এর আগে ষোলোবার মুখোমুখি হয়েছে। দু'জনেরই সংগ্রহে আটটি করে জয়।

Keywords:

Published by:Debalina Datta
First published: