হোম /খবর /খেলা /
এভাবে আউট খুব কমই হয়েছেন ডেভিলিয়ার্স, নিজেই বিশ্বাস করতে পারলেন না

IPL 2021; RCB vs KKR: এভাবে আউট খুব কমই হয়েছেন ডেভিলিয়ার্স, নিজেই বিশ্বাস করতে পারলেন না

ab de villiers out by russell vs kkr ipl 2021: তাঁর ভয়ে ঠক ঠক করে কাঁপে বোলাররা। সেই তিনিই কি না এভাবে আউট হলেন!

  • Last Updated :
  • Share this:

#দুবাই: ক্রিকেট বিশ্ব তাঁর নাম দিয়েছে মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রি। মাঠের এমন কোনও প্রান্ত নেই যেখান দিয়ে তিনি শট খেলতে পারেন না! এমনকী অনেক ম্যাচেই তিনি ক্রিকেট অভিধানের বাইরে গিয়েও শট খেলেছেন। এমন সে সব শট যা শুধুমাত্র এবি ডেভিলিয়ার্সেরই আবিষ্কার যেন! তবে আইপিএলের দ্বিতীয় পর্বে কেকেআরের বিরুদ্ধে নেমে সেই ডেভিলিয়ার্স এমনভাবে আউট হলেন যে নিজেই বিশ্বাস করতে পারলেন না। খুব কম ম্যাচেই এমন ভাবে আউট হয়েছেন দক্ষিণ আফ্রিকার এই মারকুটে ব্যাটসম্যান। কেকেআরের পেসার আন্দ্রে রাসেল এদিন তাঁকে আউট করেন। আইপিএল শুরুর আগেও দুর্দান্ত ফর্মে ছিলেন এবি। তবে আইপিএলের দ্বিতীয় পর্বে কেকেআরের বিরুদ্ধে প্রথম ম্যাচে নেমে তিনি প্রথম বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরলেন।

আরসিবির ইনিংসের ৯ নম্বর ওভারে ডিভিলিয়ার্স এলেন ব্যাটিং করতে। সেই সময়ে আন্দ্রে রাসেল বোলিং করছিলেন। প্রথম বলেই ইয়র্কার ফেস করতে হল ডেভিলিয়ার্সকে। সেই ডেলিভারি তাঁর দুই পায়ের মাঝখান দিয়ে গিয়ে স্ট্যাম্পে গিয়ে লাগল। প্রথম বলেই এবি ডিভিলিয়ার্স ক্লিন বোল্ড! যা কিনা সচরাচর ভাবাই যায় না। বিশেষ করে এমন একটি ডেলিভারিতে অনেক সময়ই এর আগে ডেভিলিয়ার্স বাউন্ডারি মেরেছেন। কিন্তু এদিন তাঁর কী হল! আসলে ক্রিজে আসামাত্রই আন্দ্রে রাসেল তাঁকে ভয়ানক ইয়র্কার দিয়ে স্বাগত জানান। প্রথম বলেই ইয়র্কার সামলাতে পারেননি ডেভিলিয়ার্স। তাঁর আউট হওয়ার সেই ভিডিও ম্যাচের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেই ভিডিও দেখে মনে হচ্ছে এমন এক খানা ডেলিভারিতে আউট হয়েছেন বলে ডেভিলিয়ার্স নিজেই বিশ্বাস করতে পারছেন না।

আরও পড়ুন-  ৯২ রানে শেষ আরসিবি, দীপিকা পাড়ুকোনের এক টুইটে হইচই

ডেভিলিয়ার্সের মত ব্যাটসম্যান গোল্ডেন ডাক আউট হলে যে কোনও দলেরই চাপ বাড়ে। উল্টোদিকে বিপক্ষ দল স্বস্তি পায়। এদিন সেটাই হল। এবিকে আউট করার পর আন্দ্রে রাসেল আনন্দে মেতে উঠলেন। আসলে প্রথম ডেলিভারি এমন জায়গায় রাখলেন রাসেল যে ডেভিলিয়ার্স-এর কাছে তার কোনও উত্তর ছিল না। আইপিএলের ইতিহাসে ৬ নম্বর ব্যাটসম্যান হিসেবে এবি ডি ভিলিয়ার্সকে গোল্ডেন ডাক আউট করলেন রাসেল। আন্দ্রে রাসেল এর আগেও এলবি মরকেল, এস ত্যাগী, জ্যাক কালিস, কে রিচার্ডসন এবং এম হেন্ড্রিক্স কে গোল্ডেন ডাক আউট করেছেন। উল্লেখ্য কেকেআরের কাছে এদিন ৯ উইকেটে হারে আরসিবি।

Published by:Suman Majumder
First published:

Tags: IPL 2021, RCB vs KKR