IPl 2021: CSK-র প্র্যাকটিসে ব্যাটসম্যানদের নাচালেন! কে এই আফগান পেসার!

IPl 2021: CSK-র প্র্যাকটিসে ব্যাটসম্যানদের নাচালেন! কে এই আফগান পেসার!

নেট বোলার হয়েও নজর কাড়লেন এই আফগান পেসার।

নেট বোলার হয়েও নজর কাড়লেন এই আফগান পেসার।

  • Share this:

    #মুম্বই: তাঁর ডলিভারি খেলতে গিয়ে ল্যাজে-গোবরে অবস্থা হচ্ছে চেন্নাইয়ের ব্যাটসম্যানদের। সিএসকে-র ব্যাটসম্যানদের তিনি নাচিয়ে ছাড়ছেন। সিএসকে মানেই বাড়তি নজর। সিএসকের উপর যেন প্রচারের আলো একটু বেশিই পড়ে। তার কারণও রয়েছে। আইপিএলের সব থেকে সফল দল বলতে গেলে সিএসকে। প্রতিবারই ধোনির দলের উপর সমর্থকদের পাহাড় সমান প্রত্যাশার চাপ থাকে। এবারও তাই। এমনকী, সিএসকে প্রস্তুতি শুরু করার পর থেকেই যেন প্রচারের আলোর প্রায় পুরোটাই শুঁষে নেয়। কারণ, দলে একের পর এক তারকা। তাঁরা তো প্র্যাকটিসেই একের পর এক কাণ্ড ঘটিয়ে ভক্তদের অবাক করেন। কখনও ধোনির ছক্কা গিয়ে পড়ে স্ট্যান্ডে। কখনও আবার মাঠের বাইরে নজর কাড়ে সিএসকের তারকাদের পোশাক। যেভাবেই হোক, সিএসকে-র তারকারা লাইমলাইটেই থাকেন।

    ১০ এপ্রিল দিল্লির বিরুদ্ধে প্রথম ম্যাচে নামবে ধোনির চেন্নাই। তার আগে ২০ বছর বয়সী এক পেসার সিএসকের প্র্যাকটিসে সবার নজর কেড়ে নিলেন। ফজলহক ফারুকি নেট বোলার। আফগান পেসার এবার আইপিএল শুরুর আগেই প্রচারে। চেন্নাইয়ের প্র্যাকটিসে তাঁকে খেলতে গিয়ে হিমশিম খেলেন দলের আরেক তারকা ব্যাটসম্যান রবিন উথাপ্পা। ফারুকির একটি ডেলিভারি ঠিক মতো সামলাতে পারলেন না তিনি। অম্বাতি রায়াড়ু, ঋতুরাজ গায়কোয়ারের মতো তারকারাও তাঁকে সামলাতে গিয়ে মুশকিলে পড়লেন বারবার। নেট বোলার হয়েও নজর কাড়লেন এই আফগান পেসার। সিএসকের সমর্থকরা তো এবার ফারুকিকে অজি পেসার জোশ হ্যাজলউডের বদলে দলে নেওয়ার দাবিও তুলে দিলেন।

    ফারুকি এখনও পর্যন্ত ১২টি ফার্স্ট ক্লাস ম্যাচ খেলেছেন। উইকেট পেয়েছেন ২২টি। ছটি লিস্ট এ ম্যচে ছটি উইকেট পেয়েছেন। স্পেশালিস্ট নেট বোলার হিসাবে তাঁকে সোজা আফগানিস্তান থেকে উড়িয়ে এনেছে সিএসকে টিম ম্যানেজমেন্ট। করোনায় জেরবার ২০২০-র আইপিএল সিএসকে-র জন্য একেবারেই ভাল যায়নি। এবার তাই সেই আফসোস পুষিয়ে নিতে চাইবেন ধোনিরা। আর তাই এবার প্র্যাকটিসে কোনও খামতি রাখতে চাইছেন না ধোনিরা।

    Published by:Suman Majumder
    First published: