Home /News /international /
Vladimir Putin's Poop-Urine Carried in a Special Suitcase: কেন এমন উদ্ভট অভ্যাস? পুতিনের মল ও মূত্র বিশেষ স্যুটকেসে ভরে নিয়ে যান দেহরক্ষীরা!

Vladimir Putin's Poop-Urine Carried in a Special Suitcase: কেন এমন উদ্ভট অভ্যাস? পুতিনের মল ও মূত্র বিশেষ স্যুটকেসে ভরে নিয়ে যান দেহরক্ষীরা!

Vladimir Putin

Vladimir Putin

Russian President Vladimir Putin Health,: ভিডিওতে দেখা যায়, দু’জন প্রহরী দরজা দিয়ে বেরিয়ে আসেন, তার পরে অন্য একজন প্রহরী মল মূত্র ভরা বিশেষ স্যুটকেসটি বয়ে নিয়ে আসেন।

  • Share this:

    Vladimir Putin's Secret: রাশিয়ার রাষ্ট্রপতি ভ্লাদিমির পুতিনের মল ও মূত্র বিশেষ স্যুটকেসে ভরে নিয়ে যাওয়া হয় অন্যত্র! অদ্ভুতুড়ে ঠেকলেও এমনটাই সত্য! পুতিনের দেহরক্ষীদের একটি বিশেষ দল রয়েছে যারা তাঁর মল আর প্রস্রাব সংগ্রহ করে এবং একটি বিশেষ ক্যারিয়ারের মাধ্যমে মস্কোতে ফিরিয়ে আনে। রাশিয়ান ফেডারেল গার্ড সার্ভিসের সিক্রেট সার্ভিস রক্ষীরা বাথরুমে যাওয়ার সময় পুতিনের সঙ্গেই ছিলেন বলে জানা গিয়েছে। প্যারিস ম্যাচ অনুযায়ী, পুতিনের স্বাস্থ্য এবং সম্ভাব্য অসুস্থতা সম্পর্কে তথ্য গোপন করার জন্য এই উদ্ভট কাজ করা হচ্ছে। ২০১৭ সালে পুতিনের ফ্রান্স সফরের সময়ই এই বিষয়টি প্রথম নজরে আসে। তারপর, ২০১৯ সালে, পুতিনের সৌদি আরব সফরের সময়তেও একই ঘটনা পরিলক্ষিত হয়েছিল।

    আরও পড়ুন- এই দেশে এক প্যাকেট কন্ডোম কিনতে হবে ৬০ হাজার টাকায়! তাতেও দোকানের বাইরে লাইন

    অনলাইনে প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায়, পুতিনের সফরের কিছুক্ষণ পরেই ছয়জন প্রহরীকে নিয়ে শৌচাগারে ঢুকতে দেখা যায় পুতিনকে। ভিডিওতে দেখা যায়, দু’জন প্রহরী দরজা দিয়ে বেরিয়ে আসেন, তার পরে অন্য একজন প্রহরী মল মূত্র ভরা বিশেষ স্যুটকেসটি বয়ে নিয়ে আসেন। তারপর পুতিনকে বেরোতে দেখা যায়, তাঁর সঙ্গে ছিলেন আরও দুই রক্ষী।

    প্রতিবেদন অনুযায়ী, রাশিয়ান দূতাবাসের মানুষদেরও FSO কঠোরভাবে নির্দেশ দিয়েছিল এই বিষয়টি সম্পর্কে চরম গোপনীয়তা বজায় রাখার জন্য। রাষ্ট্রপতি পুতিন যাতে কোনও চিহ্ন রেখে না যান এবং সবকিছুই যাতে তাঁর সঙ্গে ‘মাতৃভূমিতে’ স্থানান্তরিত হয়, সেই জন্যই এমনটা করা হয়। তবে এতে কিছু চিহ্ন থেকেই গিয়েছে।

    আরও পড়ুন- "আগামী 'আচ্ছে দিন' আরও বেশি "আচ্ছে" হতে চলেছে" দাবি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের

    অভিনেত্রী জুলিয়া লুই-ড্রেফাস একবার ২০২০ সালে স্টিফেন কোলবার্টের সঙ্গে দ্য লেট শো-তে একটি অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন। জুলিয়া অস্ট্রিয়ার কুন্সথিস্টোরিচেস মিউজিয়ামে গিয়েছিলেন। সেখানের গাইড জানান যে তাঁদের সফরের আগে রাষ্ট্রপতি পুতিন একটি ব্যক্তিগত সফরে এসেছিলেন। অভিনেত্রী জানান, জাদুঘর কর্তৃপক্ষকে একটি ব্যক্তিগত টয়লেট স্থাপন করতে হয়েছিল যেখানে কেবল পুতিনই যাবেন। পুতিন নিজের এই শৌচাগারটি নিজের সঙ্গেই নিয়ে ঘোরেন।

    নানা গুজব অনুযায়ী, পুতিন দীর্ঘস্থায়ী এক অসুস্থতায় ভুগছেন এবং তিনি বিভিন্ন রোগের জন্য চিকিৎসাও করাচ্ছেন। তাঁর ব্যক্তিগত দলের মতোই, পুতিন যেখানেই যান সেখানেই নিজস্ব মেডিকেল টিমও নিয়ে যান বলে জানা গিয়েছে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Vladimir Putin

    পরবর্তী খবর