Home /News /international /

Viral Video: একী দৃশ্য ! সিংহ কোলে রাস্তায় হেঁটে চলেছেন মহিলা ! ভিডিও তুমুল ভাইরাল

Viral Video: একী দৃশ্য ! সিংহ কোলে রাস্তায় হেঁটে চলেছেন মহিলা ! ভিডিও তুমুল ভাইরাল

Photo: Twitter

Photo: Twitter

Viral video shows woman carrying lion: কোলে করে কুকুর-বিড়াল নিয়ে যেতে অনেককেই দেখা যায় ৷ কিন্তু তাই বলে বাঘ বা সিংহ (Viral Video) !

  • Share this:

    কুয়েত: রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন একজন মহিলা ৷ সঙ্গে কোলে তাঁর রয়েছে একটি সিংহ ! সেটি ছটফট করছে ৷ কিন্তু মহিলা সিংহটিকে নিয়ে হনহনিয়ে হেঁটে চলেছেন ৷ এই দৃশ্য দেখে সকলেই অবাক ৷ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেও খুব বেশি সময় লাগেনি (Viral video shows woman carrying lion) ৷

    সিংহটি এতটাই ছটফট করছিল, যেন দেখে মনে হচ্ছে সুযোগ পেলেই ঝাঁপিয়ে পড়বে সেটি ৷ কোলে করে কুকুর-বিড়াল নিয়ে যেতে অনেককেই দেখা যায় ৷ কিন্তু তাই বলে বাঘ বা সিংহ (Viral Video) !

    আরও পড়ুন-ডেট করতে আসা মহিলাকে ফেলে পালিয়ে গেলেন প্রেমিক, কারণ জানাজানি হতেই হতবাক সকলে!

    কিন্তু মহিলাও নাছোড়। যত নড়নচড়ন, ততই সিংহকে জাপটে ধরার চেষ্টা করতে দেখা গেল তাঁকে। মাঝেমধ্যে সিংহটি থাবা মারার চেষ্টা করছিল। কিন্তু মহিলা সেটাও সামলে নিচ্ছিলেন। কয়েক সেকেন্ডেরই ভিডিও (Viral Video) ৷ কিন্তু তা দেখেই সবাই চমকে উঠেছেন ৷ রাতের রাস্তায় এটা হচ্ছে কী !

    আরও পড়ুন-অচেনা ব্যক্তির সঙ্গে ডেটের প্ল্যান, গুগলে নাম সার্চ করতেই পায়ের নিচের মাটি সরে গেল মহিলার!

    জানা গিয়েছে, ভাইরাল হওয়া ভিডিওটি কুয়েতের। খাঁচা ছেড়ে পালিয়েছিল সিংহটি বলেই মনে করা হচ্ছে ৷ যার মালিক ওই মহিলা ৷ শেষপর্যন্ত সিংহটিকে ধরতে আসরে নামেন নিজেই ৷ আর একবার ধরার পর আর ছাড়েননি ৷ একেবারে জাপটে কোলে করে নিয়ে চলে যান যথাস্থানে ৷ কিন্তু সিংহটি কিছুতেই যেতে চাইছিল না ৷ খাঁচায় ফিরতে চাইছিল না সে ৷

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর