Home /News /international /
Viral Video: শপিংমলে সঙ্গম ! সকলের সামনে যৌনতায় লিপ্ত হলেন যুবক-যুবতী !

Viral Video: শপিংমলে সঙ্গম ! সকলের সামনে যৌনতায় লিপ্ত হলেন যুবক-যুবতী !

photo source collected

photo source collected

Viral Video: কাউকে পাত্তা না দিয়েই অবাক করা কাণ্ড ঘটালেন যুবক-যুবতী ! ভাইরাল ভিডিও নিয়ে তুমুল চর্চা ! ধরা পড়লে, এবং দোষ প্রমাণিত হলে জেল এবং জরিমানা হবে এই জুটির।

  • Share this:

    #সিডনি:  কী কাণ্ড! পাবলিক প্লেসেই যৌনতা? হ্যাঁ, ঠিক পড়েছেন। এমন এক ঘটনা (Viral Video) সামনে আসতেই ছড়িয়েছে চাঞ্চল্য। জন সমক্ষে যৌনতায় লিপ্ত হওয়ার মতো ঘটনা সামনে আসায় অনেকেই তাজ্জব হয়ে গিয়েছেন। তাও সিডনির মতো শহরে। ভাইরাল ভিডিও নিয়ে রীতিমতো শোরগোল শুরু হয়ে গিয়েছে।

    শপিং মলে বাজার (Viral Video)করতে গিয়ে এই কাণ্ড ঘটিয়েছেন যুবক-যুবতী। যদিও এ খবর সামনে আসত না। যদি না সোশ্যাল মিডিয়া এবং ভাইরাল ভিডিও থাকত। বর্তমান সময়ে আমরা ঘরে বসেই গোটা বিশ্বের খবর জানতে পারি। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রামে প্রতিদিন বহু মানুষ নানা কিছু শেয়ার করেন।

    কখনও ভাইরাল(Viral Video) হয়ে পড়ে দারুণ কোনও গান। কিংবা নাচের সুপ্ত ট্যালেন্ট চলে আসে সকলের সামনে। তেমনই নানা কু-কর্মের কথাও ফাঁস হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি যে ঘটনাটি সিডনিতে ঘটেছে তা অবাক করে। দিনে দুপুরে শপিং মলে যান ওই যুবক-যুবতী।

    এর পর শপিং শেষ করে। তাঁরা সেখানেই একটি শপে(Viral Video) বসে কফি অর্ডার দেন। কিন্তু এখানেই শেষ নয়। এর পর শপিং মলে সকলের সামনে টেবিলে বসেই একে অপরের জামা কাপড় খুলতে শুরু করেন তাঁরা। অর্ধনগ্ন হয়ে সকলের সামনেই সঙ্গমে লিপ্ত হন এই জুটি। এবং সেই সময় বহু মানুষ উপস্থিত ছিলেন সেখানে।

    আরও পড়ুন: থামছে না চুমু ! জন্মদিনে শমিতাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন রাকেশ

    এক মহিলা প্রথমে লক্ষ্য করেন বিষয়টি। তিনি বলতে থাকেন, "আরে এসব কি করছে এখানে?" তাঁর কথা শুনেই বাকিদের নজর (Viral Video)যায়। সে সময় একজন ভিডিও করে ফেলেন গোটা বিযয়টা। এবং পোস্ট করে দেন সোশ্যাল মিডিয়ায়। এর পর সঙ্গম দেখতে ভিড় জমে যায়। শুরু হয় চিৎকার। বেগতিক দেখে শপিং মল থেকে পালিয়ে যায় ওই যুবক-যুবতী।

     আরও পড়ুন: বিশেষ বন্ধু ! নওয়াজের বাড়িতে কঙ্গনা ! সামনে এল ছবি

    এই ভিডিও পুলিশের সামনে আসতেই খোঁজ শুরু হয় ওই জুটির। গোটা বিষয়ের তদন্ত শুরু হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে এই জুটির খোঁজ পেলে অবিলম্বে তাঁদের জানাতে। ধরা পড়লে, এবং দোষ প্রমাণিত হলে জেল এবং জরিমানা হবে এই জুটির। আপাতত তাঁদের এই জঘন্য কাজের ভিডিও ভাইরাল (Viral Video)সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Sydney, Viral Video

    পরবর্তী খবর