• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • Viral Pic : এ কী পাজামা পরলেন পপতারকা রিহানা, গোটা নিতম্বই দেখা যাচ্ছে, ভাইরাল ছবি

Viral Pic : এ কী পাজামা পরলেন পপতারকা রিহানা, গোটা নিতম্বই দেখা যাচ্ছে, ভাইরাল ছবি

পাজামার শুরু থেকে শেষ, সবটাই আছে, শুধু নিতম্বের অংশটা ফাঁকা, সেখানে কোনও কাপড় নেই

পাজামার শুরু থেকে শেষ, সবটাই আছে, শুধু নিতম্বের অংশটা ফাঁকা, সেখানে কোনও কাপড় নেই

পাজামার শুরু থেকে শেষ, সবটাই আছে, শুধু নিতম্বের অংশটা ফাঁকা, সেখানে কোনও কাপড় নেই

  • Share this:

    #কলকাতা: পাঞ্জাবীর সঙ্গে হোক কী বাড়ির পোশাক... ঢিলেঢালা পাজামার জুড়ি মেলা ভার! আরাম-ই-আরাম! ইদানীংকালে মেলে নানা কেতাদুরস্ত পাজামা, একদিকে যেমন আরামদায়ক, অন্যদিকে স্টাইলিশ! কিন্তু এবার বাজারে এল এমন এক পাজামা, যা দেখে হুঁশ উড়েছে ক্রেতাদের (Viral Pic)! পাজামার শুরু থেকে শেষ, সবটাই আছে, শুধু নিতম্বের অংশটা ফাঁকা, সেখানে কোনও কাপড় নেই (Viral Pic)! অর্থাৎ, এই পাজামা পরলে গোটা নিতম্বই দৃশ্যমান হবে আর এমন আজব ডিজাইনের পাজামাখানা কার ব্রেনচাইল্ড? খোদ পপতারকা রিহানার (Rihanna)!

    আরও পড়ুন: ভিসা আবেদনকারীর সঙ্গে অমানবিক ব্যবহার আমেরিকায় কর্তব্যরত ভারতীয় কনস্যুলেট অফিসারের, ভাইরাল ভিডিও নিয়ে ধিক্কার দেশ জুড়ে!

    জনপ্রিয় পপস্টারের অর্ন্তবাসের ব্র্যান্ড Savage X Fenty-ই লঞ্চ করেছে এই ইউনিক পাজামাখানি! কিছুদিন আগেই বার্বাডোজের ‘জাতীয় হিরো’ হিসেবে নাম উঠে এসেছিল রিহানার (Rihanna) আর এবার তিনি খবরের শিরোনামে নীল-কালো চেক-এর নিতম্ব উন্মুক্ত পাজামা পরা ছবি শেয়ার করে! ছবিতে দেখা যাচ্ছে, তারকার গোড়ালি পর্যন্ত পাজামায় ঢাকা কিন্তু পিছনের অংশ গোল করে কাটা যেখান থেকে স্পষ্ট দেখা যাচ্ছে তারকার (Rihanna) নিতম্ব। রিহানার এই ছবি ভাইরাল হতে সময় নেয়নি, পপতারকাকে নিয়ে রীতিমতো হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়!

    সুতির বানানো এই ক্যাজুয়াল পাজামাখানি পরা যায় হালকা কোনও টপ বা ব্রালেটের সঙ্গে! তবে, দাম শুনলে চোখ কপালে উঠবে! ভারতীয় মুদ্রায় ৪ হাজার ৪৪২ টাকা। কিনতে পারেন Savage X Fenty-র অফিশিয়াল ওয়েবসাইট থেকে! প্রোডাক্টের বিবরণে লেখা রয়েছে, '' ছুটি কাটানোর জন্য আদর্শ এই পাজামা। নিতম্ব উন্মুক্ত, ঠিক আদিম মানুষের মতো!''

    আরও পড়ুন: হাজার হাজার পাখির ডিভোর্স! এই প্রজাতির পাখিদের সংসার ভাঙছে কেন! খোঁজে বিজ্ঞানীরা

    চলতি বছরের গোড়ায় নয়া কৃষি আইনের প্রতিবাদে দিল্লিতে বিক্ষোভকারী কৃষকদের পাশে দাঁড়ান পপস্টার রিহানা। ভারতে কৃষকদের বিক্ষোভ নিয়ে সিএনএন-এর খবরের একটি লিঙ্ক ট্যুইটারে পোস্ট করেন তিনি। লেখেন, ‘কেন আমরা এই বিষয়ে কথা বলছি না?’ ছবি এবং খবরের লিঙ্কের মাধ্যমে তিনি স্পষ্টতই তুলে ধরেছেন কৃষক বিক্ষোভের পরিস্থিতি। বুঝিয়ে দেন, ভারতের কৃষক আন্দোলন আন্তর্জাতিক মহলের কাছেও আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠা উচিত। একই সঙ্গে বিক্ষোভকারীদের সমর্থনের ইঙ্গিতও ছিল পোস্টে।

    Published by:Rukmini Mazumder
    First published: