Home /News /international /
Viral Video: ভিসা আবেদনকারীর সঙ্গে অমানবিক ব্যবহার আমেরিকায় কর্তব্যরত ভারতীয় কনস্যুলেট অফিসারের, ভাইরাল ভিডিও নিয়ে ধিক্কার দেশ জুড়ে!

Viral Video: ভিসা আবেদনকারীর সঙ্গে অমানবিক ব্যবহার আমেরিকায় কর্তব্যরত ভারতীয় কনস্যুলেট অফিসারের, ভাইরাল ভিডিও নিয়ে ধিক্কার দেশ জুড়ে!

Photo: Twitter

Photo: Twitter

Viral Video of Indian consulate officer: এই ভিডিওটি সামনে আসার পর আমেরিকার নিউ ইয়র্কের ইন্ডিয়ান কনস্যুলেট জেনারেলের তরফে জানানো হয়েছে ঘটনাটির তদন্ত করা হচ্ছে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও খুব ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে আমেরিকায় একজন ইন্ডিয়ান কনস্যুলেট অফিসার খারাপ ব্যবহার করেছেন ভিসা আবেদনকারীর সঙ্গে। একজন মহিলা ভিসা আবেদনকারীর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন সেই ইন্ডিয়ান কনস্যুলেট অফিসার (Viral Video of Indian consulate officer)।

সোশ্যাল মিডিয়ায় সেই অফিসারের কীর্তি পোস্ট করা হয়েছে। সেই ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে যে একজন মহিলা ভিসা আবেদনকারীর সঙ্গে আঙুল উঁচিয়ে চিৎকার করে খারাপ ব্যবহার করছেন সেই অফিসার। সেই মহিলা যখন অফিসারকে প্রশ্ন করেন কেন তাঁর ভিসা বাতিল করা হয়েছে, তখনই সেই অফিসার রেগে খারাপ ব্যবহার করা শুরু করেন। এই ভিডিওটি সামনে আসার পর আমেরিকার নিউ ইয়র্কের ইন্ডিয়ান কনস্যুলেট জেনারেলের তরফে জানানো হয়েছে ঘটনাটির তদন্ত করা হচ্ছে। একজন কনস্যুলেট অফিসারের এমন আচরণ বরদাস্ত করা হবে না।

আরও পড়ুন-চলতি বছরের শেষ সূর্য গ্রহণ, এই কয়েকটি রাশির ওপর পড়বে চরম প্রভাব !

টক শো হোস্ট এবং অভিনেতা সিমি গারেওয়াল (Simi Garewal) সেই ভিডিওটির ক্লিপ পোস্ট করেছেন ট্যুইটারে (Twitter)। সিমি গারেওয়াল ভিডিওটি পোস্ট করে প্রধানমন্ত্রীর দফতর এবং বিদেশমন্ত্রীকে ট্যাগ করে লিখেছেন যে, এই বিষয়টি এড়িয়ে যাওয়া উচিত হবে না। সেই ভিডিওতে কনস্যুলেট অফিসারের আচরণ খুবই নিন্দাজনক। একজন মহিলা তাঁর বাবা মারা যাওয়ার পরের দিন নিউ ইয়র্কের ভারতীয় কনস্যুলেটে যান জরুরিভিত্তিক ভিসার জন্য। কিন্তু সেই মহিলার সঙ্গে ভারতীয় কনস্যুলেট অফিসার আঙুল তুলে, চিৎকার করে যা আচরণ করেছেন, সেটা খুবই নিন্দাজনক ঘটনা। সেই ভিডিওতে কনস্যুলেট অফিসারের আচরণ পুরোটাই দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় তীব্র নিন্দা করা হচ্ছে সেই ভারতীয় কনস্যুলেট অফিসারের।

আরও পড়ুন- রাশি মেনে পরলে তবেই শুভ ফলদায়ক গ্রহরত্ন; কোনটি আপনার জন্য ‘লাকি’ জেনে নিন জন্মদিন মিলিয়ে

কয়েকদিন আগেই রাকেশ কৃষ্ণন সিমহা (Rakesh Krishnan Simha) নামের একজন ট্যুইটার ইউজার এই ভিডিওটি পোস্ট করে তীব্র প্রতিবাদ জানান। তিনি বলেন একজন সরকারি কর্মচারীকে নিয়োগ করা হয়েছে ভারতীয়দের সাহায্য করার জন্য। সেই অফিসারকে ভারতীয়দের অপমান করার জন্য নিয়োগ করা হয়নি। তাঁর এই পোস্টে রিপ্লাই করেছে আমেরিকার ইন্ডিয়ান কনস্যুলেট। তারা জানিয়েছে, এই বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। এই বিষয়টি ব্যক্তিগতভাবে দেখছেন কনস্যুলেট জেনারেল। একজন কনস্যুলেট অফিসারের এমন আচরণ বরদাস্ত করা হবে না। এই কাজের জন্য তাঁকে কড়া শাস্তি দেওয়া হবে। এই একই ভিডিও পুনরায় সিমি গারেওয়াল পোস্ট করার পর এটি বেশি মানুষের নজরে আসে এবং ভাইরাল হয় আমেরিকার সেই ইন্ডিয়ান কনস্যুলেট অফিসারের আচরণ। সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়েছে কনস্যুলেট অফিসারের এই কীর্তি!

First published:

Tags: Viral News, Viral Video

পরবর্তী খবর