Home /News /international /
Viral News: রোলে চিকেনের বদলে মাকড়সা ! না বুঝেই খেয়ে ফেললেন তরুণী ! তারপর...

Viral News: রোলে চিকেনের বদলে মাকড়সা ! না বুঝেই খেয়ে ফেললেন তরুণী ! তারপর...

photo source collected

photo source collected

Viral News: কী কাণ্ড রোলে চিকেনের বদলে মাকড়সা দিয়ে দিল বিখ্যাত রেস্তোরাঁ! না বুঝেই খেয়ে ফেললেন ২১ বছরের তরুণী ...

  • Share this:

    #ইংল্যান্ড: কী কাণ্ড খাবারে মাকড়সা (Viral News)! তাও নামি রেস্তোরাঁ থেকে এল এমন খাবার যার মধ্যে ছিল আস্ত মাকড়সা। না বুঝে তা খেয়েও নিলেন এক ২১ বছরের তরুণী। এমন ঘটনায় তাজ্জব গোটা দুনিয়া। ঘটনাটি ঘটেছে ইউকে-তে। তাও যে সে দোকান থেকে নয় ম্যাক ডোনাল্ড'স থেকে চিকেন এবং বেকন রোল অর্ডার করেছিলেন ওই যুবতী। আর তাতেই ঘটে যায় অঘটন।

    ২১ বছরের তরুণী  (Viral News) কেটি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, "আমি ম্যাক ডোনাল্ড (McDonald's) থেকে একটি চিকেন ও বেকন রোল অর্ডার করি লাঞ্চের জন্য। খাবার সময় মতো এসে যায় আমার কাছে। কিন্তু রোলটির তিন ভাগ খেয়ে নেওয়ার পর আমি মুখে কিছু একটা শক্ত মতো জিনিস পড়েছে বুঝতে পারি। এর পর প্রথমে আমার মনে হয় টমেটোর শেষের দিকটা বোধহয়। তারপর মুখ থেকে বের করে চিকেনের কিছুই মনে হয়। কিন্তু এর পর বাকি রোলটা খুলতেই অবাক হয়ে যায়। আস্ত একটা মাকড়সা রয়েছে তার মধ্যে। আমার মুখে যা ছিল সেটি একটি মাকড়সার পা।" এই কথা বলতে গিয়েই শিউরে ওঠেন যুবতী। যদিও এর পর তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি নিজেই বাড়ির লোককে জানালে। তাঁকে নিয়ে যাওয়া হয় ডাক্তারের কাছে। তবে তিনি সুস্থ আছেন।

    আরও পড়ুন: প্রসেনজিতের পরিবারে নতুন সদস্য ! খুদেকে ভালবাসায় ভরালেন নায়ক ! ভাইরাল ভিডিও

    কেটি  (Viral News)জানান, " এই খাবার খেয়ে আতঙ্ক হয়ে যায়। জীবনে আর কোনওদিন খাবার অর্ডার দিয়ে খেতে পারব কিনা জানি না।" এমনকি কোনও রেস্তোরাঁতেই ভরসা পাচ্ছেন না যুবতী। এর পর অভিযোগ জানানো হয় ম্যাক ডোনাল্ড'সে। এই কথা জেনে তাঁরাও বেশ অবাক হন। কেটিকে টাকা ফেরত দিতে চান তাঁরা। এবং ফের নতুন করে খাবার পাঠানো হবে বলেও জানান। কিন্তু কেটি না করে দেন তাঁদের এই অফারে। তিনি জানান, এভাবে খাবার কাউকে পাঠানো অন্যায়। মাকড়সা খেয়ে যা কিছু হতে পারত তাঁর সঙ্গে। টাকা রিফান্ড করলেই সব সমস্যার সমাধান হয় না। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় বেশ উত্তেজনা ছড়িয়েছে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: McDonald's, UK, Viral News

    পরবর্তী খবর