Home /News /entertainment /
Prosenjit Chatterjee: প্রসেনজিতের পরিবারে নতুন সদস্য ! খুদেকে ভালবাসায় ভরালেন নায়ক ! ভাইরাল ভিডিও

Prosenjit Chatterjee: প্রসেনজিতের পরিবারে নতুন সদস্য ! খুদেকে ভালবাসায় ভরালেন নায়ক ! ভাইরাল ভিডিও

Prosenjit Chatterjee

Prosenjit Chatterjee

Prosenjit Chatterjee:পরিবারের নতুন সদস্যকে আদরে ভরালেন প্রসেনজিৎ! ভিডিওতে শুভেচ্ছা বার্তায় ভরালেন নেটিজেনরা।

  • Share this:

    #কলকাতা: প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। বলিউডের বুম্বাদা তিনি। টলিউডে প্রসেনজিতের ওপরে কোনও কথা নেই। তিনিই সুপারস্টার। সে ৯০ এর দশকের স্বপন সাহার ছবি হোক বা আজকের পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবি, প্রসেনজিৎকে ছাড়া কোনওটাই ভাবা সম্ভব না। একটা সময়ে টলিউডের অবস্থা বেশ খারাপ হয়েছিল। সে সময় টলিউডের হাল টেনে ধরেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee)। ঋতুপর্ণা সেনগুপ্ত, দেবশ্রী রায় থেকে শুরু করে জুহি চাওলা সকলের সঙ্গে জুটি বেঁধে কাজ করেন তিনি এবং ফিরিয়ে আনেন টলিউডের প্রাণ। তবে এসব কথা সকলেই জানেন তাঁর সম্পর্কে। যেটা অজানা তা হল, সংসারে এবার নতুন সদস্য এল অভিনেতার।

    স্ত্রী অর্পিতা ও ছেলেকে নিয়ে তাঁর সুখের সংসার। সেখানে আবার নতুন কে এল? নতুন খুদেকে নিয়ে মেতে রয়েছেন প্রসেনজিৎ(Prosenjit Chatterjee)। তবে কি সন্তান এল তাঁর জীবনে? আজকাল সারোগেসির মাধ্যমে অনেক অভিনেতারাই বেশ অনেকটা বয়সে সন্তানকে জীবনে এনেছেন। শাহরুখ খান, আমির খান তার উদাহরণ। তবে কি প্রসেনজিৎ সেই পথেই হাঁটলেন?

    এসব প্রশ্নের কারণ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিও। যে ভিডিওটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, 'আমরা আমাদের পরিবারের এক নতুন সদস্যকে অভিনন্দন জানিয়েছি। চিনে নিন রকিকে। আনন্দের ঝুলি।" আসলে একটি মিষ্টি কুকুর‍ছানা এনেছেন তিনি(Prosenjit Chatterjee)। যার নাম রেখেছেন রকি। কুকুরটির মাস দুয়েক বয়স হবে। সে সারাক্ষণ গায়ে গা লাগিয়ে রয়েছে নায়কের। কখনও বাড়ির বাগানে নায়কের সঙ্গে বল খেলায় মেতেছে। আবার কখনও সোফায় উঠে আদর খেতে ব্যস্ত রকি।

     আরও পড়ুন: নিউইয়র্কের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন বিশ্ব সুন্দরী হরনাজ সান্ধু ! দেখুন ছবি

    এই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন প্রসেনজিৎ(Prosenjit Chatterjee)। যা মুহূর্তে ভাইরাল হয়েছে (viral video) । বহু মানুষ কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন নায়ককে। কেউ  লিখেছেন, 'কুকুর থাকলে সব সময় মন ভাল থাকে।" আবার কেউ লিখেছেন, 'পেট থাকলে সব সমস্যার সামাধান।" ঠিক তেমনই একজন লিখেছেন, " কুকুর এমন এক প্রাণী যাকে ভাল না বেসে থাকা যায় না। মন ভাল করতে একাই যথেষ্ট এই খুদে।" পরিবারের নতুন খুদেকে ভালবাসায় ভরিয়েছেন নেটিজেনরা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Prosenjit Chatterjee, Tollywood, Viral Video

    পরবর্তী খবর