Home /News /international /

Viral News: নিজের পরা জামা ভাড়া দিয়ে ৭০ লাখ টাকা আয়, কিনলেন স্বপ্নের বাড়ি, তরুণীর ভাগ্যে ঈর্ষাণ্বিত দুনিয়া!

Viral News: নিজের পরা জামা ভাড়া দিয়ে ৭০ লাখ টাকা আয়, কিনলেন স্বপ্নের বাড়ি, তরুণীর ভাগ্যে ঈর্ষাণ্বিত দুনিয়া!

Photo: Instagram

Photo: Instagram

Viral News: ব্রিটানি ম্যাককোয়াড ২০ বছর বয়সেই শুরু করে দেন অনলাইন ড্রেস ভাড়ার ব্যবসা।

  • Share this:

#মেলবোর্ন: কোথাও যাওয়ার জন্য সবার আগে মানুষের মাথায় আসে নতুন ড্রেসের কথা। কোনও অনুষ্ঠানে যাওয়ার জন্য, কোনও পার্টিতে যাওয়ার জন্য, কোনও ফ্যাশন শোতে যাওয়ার জন্য প্রথমেই মাথায় আসে নতুন ড্রেসের কথা। কারণ নতুন পার্টিতে যাওয়ার জন্য নতুন ড্রেসের দরকার। অস্ট্রেলিয়ার (Australia) মেলবোর্নের (Melbourne) ব্রিটানি ম্যাককোয়াড (Brittany McQuade) মহিলাদের এই ধরনের মানসিকতা খুব ভালো ভাবে বুঝতে পেরেছেন। তাই এটাকেই কাজে লাগিয়েছেন নিজের ব্যবসার কাজে (Viral News)।

ব্রিটানি ম্যাককোয়াড ২০ বছর বয়সেই শুরু করে দেন অনলাইন ড্রেস ভাড়ার ব্যবসা। এই ড্রেস ভাড়ার ব্যবসায় তিনি লাখ টাকার ওপরে আয় করেছেন। সেই টাকা দিয়ে ব্রিটানি ম্যাককোয়াড কিনে ফেলেছেন নিজের স্বপ্নের বাড়ি (Viral News)।

আরও পড়ুন-সেলিব্রেশনের জন্য প্রস্তুত বর-কনে, বিশাল কেক হাত থেকে পড়ে গেল হোটেল কর্মীদের ! দেখুন ভাইরাল ভিডিও

ব্রিটানি ম্যাককোয়াড ২০১৭ সাল থেকে নিজের ড্রেস অনলাইনে অন্যকে ভাড়ায় দেওয়া শুরু করেছিলেন। News.au-এর সঙ্গে কথা বলার সময় ব্রিটানি ম্যাককোয়াড জানিয়েছেন যে, তাঁর কাছে এমন অনেক ড্রেস ছিল যা তিনি একবারই শুধু পরেছিলেন। এর ফলে সেই সব ড্রেসগুলোকে ব্রিটানি ম্যাককোয়াড অন্যকে ভাড়ায় দেওয়ার জন্য অনলাইনে বিজ্ঞাপন দেন।

ভাড়ায় ড্রেস নেওয়ার বাজার অনেকটাই বড়, কারণ অনেকেই শুধুমাত্র একবার পরার জন্য ৫০০০ টাকা দিয়ে কোনও ড্রেস কিনতে পছন্দ করেন না। এর জন্যই ব্রিটানি ম্যাককোয়াড সিক্রেট ট্রেড সেলিং সাইটে নিজের জামাকাপড় অন্যকে ভাড়ায় দেওয়া শুরু করেন।

Photo: Instagram Photo: Instagram

ব্রিটানি ম্যাককোয়াডের এই ধরনের অনলাইন সাইটে এক একটি ড্রেস ১১০০ টাকায় ভাড়া পাওয়া যায়। দ্য সানের রিপোর্ট অনুযায়ী ব্রিটানি ম্যাককোয়াড জানিয়েছেন যে, এই ব্যবসায় দ্বিগুণ টাকা ফেরত আসার সম্ভাবনা রয়েছে। বিগত ৪ বছরে ব্রিটানি ম্যাককোয়াড এই অনলাইনে ড্রেস ভাড়া দেওয়ার ব্যবসা থেকে প্রায় ৭০ লাখ টাকা আয় করেছেন।

ব্রিটানি ম্যাককোয়াড ভাড়ার সেই টাকা দিয়ে, অন্য নতুন ড্রেস কিনে নেন। সেই নতুন ড্রেস একবার পরে, সেই ড্রেস আবার অনলাইনে সাইটে ভাড়া দেওয়ার জন্য দিয়ে দেন। ব্রিটানি নিজের সেই ড্রেস ভাড়ায় দেওয়ার জন্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ইন্সটাগ্রামেও (Instagram) পোস্ট করেন।

আরও পড়ুন-ওয়ান ডে ক্রিকেটে দুর্দান্ত রেকর্ড, তবু কেন অধিনায়কের পদ থেকে সরানো হল কোহলিকে ?

ইন্সটাগ্রামে ব্রিটানি ম্যাককোয়াডের brittanymcquade নামের অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা প্রায় ২০ হাজার। এরা ব্রিটানি ম্যাককোয়াডের বিভিন্ন ধরনের ড্রেস খুবই পছন্দ করে। ব্রিটানি ম্যাককোয়াড নিজের এই ব্যবসা থেকেই ২৪ বছর বয়সেই ৩.৫ কোটি টাকার ২ বেডরুমের টাউনহাউজ কেনার জন্য অগ্রিম ৩ কোটি টাকা ডিপোজিট করে ফেলেছেন।

ব্রিটানি ম্যাককোয়াড নিজের এই ব্যবসা ২৫টি ড্রেস দিয়ে শুরু করেছিলেন। এখন তাঁর কাছে প্রায় ৩০০-র ওপরে ড্রেস রয়েছে। এগুলোর ভাড়া ১১০০ টাকা থেকে ২২০০ টাকার মধ্যে।

ব্রিটানি ম্যাককোয়াডের ফ্যাশন সেন্সও খুব ভালো। তিনি বিভিন্ন ড্রেস ইন্সটাগ্রামে পোস্ট করে অন্যদের ফিডব্যাক নিয়ে সেগুলো বিভিন্ন সাইজের কিনে অনলাইন সাইটে ভাড়ার জন্য দেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর