Home /News /international /
Ukraine War Crisis: ভবিষ্যৎ আছে কিনা জানা নেই, 'যুদ্ধে' যাওয়ার আগে বিয়ে করলেন ইউক্রেনের যুগল!

Ukraine War Crisis: ভবিষ্যৎ আছে কিনা জানা নেই, 'যুদ্ধে' যাওয়ার আগে বিয়ে করলেন ইউক্রেনের যুগল!

Ukrain War Crisis

Ukrain War Crisis

আসলে এদিন ভয়ের পরিবেশে, মুহুর্মুহু গোলা-বারুদের শব্দ, সাইরেনের চিৎকারে মিশে থাকল চারহাত এক হওয়ার অভিজ্ঞতা (Ukraine War Crisis)।

  • Share this:

    #কিভ: আগামী মে মাসে ইউক্রেনের রাজধানী কিভের একটি বিলাসী হোটেলের ছাদে কাছেই শান্ত বয়ে যাওয়া নদী দেখতে দেখতে বিয়ে করার কথা ছিল। রাশিয়ার ভালদাই পাহাড় থেকে বয়ে ইউক্রেনের কিভ দিয়ে বইছে সেই জলরাশি। কিন্তু বৃহস্পতিবার সব কিছু পাল্টে গিয়েছে। দেশে রুশ সেনার অভিযান শুরু হয়ে গিয়েছে (Ukraine War Crisis)। বাতাসে এখন বারুদের গন্ধ। ভালোবাসা কোথায়? তাও একে অপরের হাত ছাড়তে রাজি নন ইয়ারিনা আরিভা ও তাঁর সঙ্গী স্যাতোসলভ ফারসিন। ফলে তাড়াহুড়ো করে এদিন এক মঠেই বিয়ে সারলেন তাঁরা।

    ইচ্ছে ছিল শান্ত নদীর কুলকুল শব্দ, টুনি আলোর রোশনাই আর প্রেমের গন্ধে মিশে থাকবে তাঁদের বিয়ে। কিন্তু আসলে এদিন ভয়ের পরিবেশে, মুহুর্মুহু গোলা-বারুদের শব্দ, সাইরেনের চিৎকারে মিশে থাকল চারহাত এক হওয়ার অভিজ্ঞতা (Ukraine War Crisis)। ভবিষ্যতে কী আছে জানা নেই, তাই শুক্রবার এক মঠেই নিজের প্রাণের মানুষকে নিজের করে নিলেন তাঁরা। চারিদিকে রুশ সেনার বুটের শব্দ, যেন ক্রমশ এগিয়ে আসছে তাঁদের দিকে।

    আরও পড়ুন: একেই বলে সাহস! সামনেই বন্দুকধারী রুশ সেনা, ইউক্রেনের এই মহিলা যা করলেন...দেখুন

    প্রাণ বাঁচাতে অনেকে বাঙ্কারে, সাবওয়েতে আশ্রয় নিয়েছেন (Ukraine War Crisis)। এমন যুদ্ধক্ষেত্রে পরিণত হওয়া নিজের দেশে আচমকাই সব বদলে গিয়েছে। ফলে কোনও কিছু না ভেবে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইয়ারিনা আরিভা ও তাঁর সঙ্গী স্যাতোসলভ ফারসিন। সব কিছু শেষ হওয়ার আশঙ্কায়, এক হতে চেয়েছেন তাঁরা। কিভ সিটি কাউন্সিলের কর্মী ২১-এর ইয়ারিনা আরিভা বিয়ে করলেন প্রেমিক ২৪-এর সফটওয়্যার ইঞ্জিনিয়ার স্যাতোসলভ ফারসিনকে। কিভের সেন্ট মাইকেলস মনেস্টারিতে বিয়ে হল তাঁদের।

    আরও পড়ুন: গপ গপ করে ফুচকা খাচ্ছেন ফারহানের নতুন বউ শিবানি, বিয়ের ছবি ভাইরাল!

    ফেসবুকে তাঁদের এক ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন বিয়ের। গত ২০১৯ সালে একটি বিক্ষোভে সামিল হয়ে দু'জনের পরিচয় এবং সেই থেকেই প্রেম, আজ আরও বিধ্বস্ত পরিবেশে এক হল। ইয়ারিনা আরিভা জানিয়েছেন, 'কী হবে জানি না, নিজের দেশের জন্য লড়ব। কিন্তু তার আগে আমরা এক হতে চেয়েছিলাম।' আর তাঁদের এই বিয়ের মধ্যে দিয়ে যুদ্ধক্ষেত্র ইউক্রেনে জয় হল প্রেমের। বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Russia Ukraine War, Ukraine, Ukraine crisis

    পরবর্তী খবর