Home /News /international /
Ex Miss Brazil Dies After Tonsil Surgery: টনসিল অপারেশনের পরেই মস্তিষ্কে রক্তক্ষরণ, হার্ট অ্যাটাক! মাত্র ২৭ বছর বয়সে মৃত্যু মডেলের

Ex Miss Brazil Dies After Tonsil Surgery: টনসিল অপারেশনের পরেই মস্তিষ্কে রক্তক্ষরণ, হার্ট অ্যাটাক! মাত্র ২৭ বছর বয়সে মৃত্যু মডেলের

Gleycy Correia

Gleycy Correia

Former Miss Brazil Gleycy Correia Death: টনসিল বাদ দেওয়ার জন্য তাঁর অস্ত্রোপচার করা হয়েছিল কিন্তু অপারেশনের কয়েকদিন পরই তাঁর প্রচণ্ড রক্তক্ষরণ হয় এবং গত ৪ এপ্রিল গ্লেসির হার্ট অ্যাটাক হয়।

  • Share this:

    টনসিলের সামান্য অপারেশন! অপারেশনের পরেই মস্তিষ্কের রক্তক্ষরণ এবং হার্ট অ্যাটাক ঘটে মৃত্যু হল প্রাক্তন মিস ব্রাজিল গ্লেসি কোরিয়ার! মাত্র ২৭ বছর বয়সে টনসিলের অপারেশন করতে গিয়ে মারা গেলেন গ্লেসি। ইন্ডিপেন্ডেন্ট জানিয়েছে, গ্লেসি কোরিয়া ২০১৮ সালে মিস ইউনাইটেড কন্টিনেন্টস ব্রাজিলের খেতাব জেতেন। সোমবার বেসরকারি এক ক্লিনিকে মৃত্যু হয় তাঁর। গত দুই মাস ধরে তিনি কোমায় ছিলেন। টনসিল বাদ দেওয়ার জন্য তাঁর অস্ত্রোপচার করা হয়েছিল কিন্তু অপারেশনের কয়েকদিন পরই তাঁর প্রচণ্ড রক্তক্ষরণ হয় এবং গত ৪ এপ্রিল গ্লেসির হার্ট অ্যাটাক হয়। গ্লেসি কোরিয়ার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

    আরও পড়ুন- কেন এমন উদ্ভট অভ্যাস? পুতিনের মল ও মূত্র বিশেষ স্যুটকেসে ভরে নিয়ে যান দেহরক্ষীরা

    ওয়াশিংটন পোস্টকে গ্লেসির পরিবারের যাজক লিডিয়ান আলভেস বলেন, “আমরা এই ক্ষতির জন্য গভীরভাবে শোকাহত। গ্লেসি এক দুর্দান্ত মহিলা ছিলেন এবং সকলের কাছেই খুব প্রিয় ছিলেন। তাঁর হাসি এবং উজ্জ্বলতাকে ভুলে থাকা কঠিন।”

    মডেল, বিউটিশিয়ান এবং ইনফ্লুয়েন্সার গ্লেসি কোরিয়ার ইনস্টাগ্রামে ৫৬,০০০ এরও বেশি ফলোয়ার ছিলেন। রিও ডি জেনেরিও থেকে ১২০ মাইল উত্তর-পূর্বে ব্রাজিলের আটলান্টিক উপকূলে অবস্থিত শহর ম্যাকেতে জন্মগ্রহণ করেন গ্লেসি। ওয়াশিংটন পোস্ট অনুযায়ী, ছোটবেলা থেকেই চাকরি করতেন গ্লেসি, স্থানীয় একটি বিউটিপার্লারে ম্যানিকিউরিস্ট হিসেবে চাকরি পেয়েছিলেন তিনি।

    আরও পড়ুন- এই দেশে এক প্যাকেট কন্ডোম কিনতে হবে ৬০ হাজার টাকায়! তাতেও দোকানের বাইরে লাইন

    পারিবারিক বন্ধু তথা যাজক জ্যাক আব্রেউ বলেন, “আমাদের রাজকন্যাকে ডেকে নেওয়ার জন্য ঈশ্বর এই দিনটিকে বেছে নিয়েছেন। আমরা ওকে খুব মিস করব। কিন্তু ও এখন নিজের মনমাতানো হাসি দিয়ে আকাশকে উজ্জ্বল করবে।” মঙ্গলবার পরিবার এবং বন্ধুরা গ্লেসির মরদেহকে কবর দেয়। অকালমৃত্যুতে শোকস্তব্ধ অনুগামীরা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শোকবার্তা জানিয়েছেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Heart Attack, Tonsil

    পরবর্তী খবর