Home /News /international /
Oman Death Incident: ভয়াবহ ঢেউ! ছুটি কাটাতে গিয়ে ওমানের সমুদ্রে ভেসে গেল মহারাষ্ট্রের পরিবারের ৩ সদস্য

Oman Death Incident: ভয়াবহ ঢেউ! ছুটি কাটাতে গিয়ে ওমানের সমুদ্রে ভেসে গেল মহারাষ্ট্রের পরিবারের ৩ সদস্য

Oman Death Incident: রবিবার ওমানের একটি সমুদ্র সৈকতে জোয়ারে ভেসে যায় মহারাষ্ট্রের সাংলি থেকে আসা এক ব্যক্তি এবং তার দুই সন্তান। দুর্ঘটনায় ৩ জনই মৃত। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, এই ঘটনায় মোট পাঁচজন পর্যটকের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।

আরও পড়ুন...
  • Share this:

    #মাস্কট : রবিবার ওমানের একটি সমুদ্র সৈকতে জোয়ারে হঠাৎই ভেসে যায় বেশ কিছু মানুষ। তারমধ্যে ছিলেন মহারাষ্ট্রের সাংলি থেকে আসা এক ব্যক্তি এবং তার দুই সন্তান। দুর্ঘটনায় ৩ জনই মারা গেছেন বলে জানা গেছে ইতিমধ্যেই। ঘটনাটি ঘটেছে ওমানের আল মুগসাইল এলাকার আল মুগসাইল সৈকতে।

    তিনজনের মধ্যে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে এবং তৃতীয় জনের খোঁজে তল্লাশি চলছে। রয়্যাল ওমান পুলিশের উদ্ধৃতি দিয়ে স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, এই ঘটনায় মোট পাঁচজন পর্যটকের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।

    আরও পড়ুন: মৃত্যুকে ছুঁয়ে এলেন! ভৈরনরাথের কাছে ভয়ঙ্কর অভিজ্ঞতা সারা-জাহ্নবীর! উদ্ধার করলেন বিশেষ বাহিনী

    স্থানীয় রিপোর্ট অনুযায়ী, তারা মুগশাইল সৈকতে বোল্ডার অতিক্রম করার পরে সমুদ্রে পড়ে যান। সাংলি জেলা প্রশাসনের আধিকারিকরা পরিবারটিকে চিহ্নিত করেছেন। সাংলির জাট শহরের শশিকান্ত মহামানে (৪২) কয়েক বছর আগে তার পরিবারের সঙ্গে দুবাইতে চলে গিয়েছিলেন এবং দুর্ঘটনার সময় তাঁরা ছুটিতে ছিলেন বলে জানা গেছে।

    আরও পড়ুন: সাবধান! এই লক্ষণগুলো দেখলেই বুঝবেন আপনার সঙ্গীর আপনার থেকে মন সরে যাচ্ছে

    শশীকান্ত, তার ছয় বছরের ছেলে শ্রেয়াস এবং নয় বছরের মেয়ে শ্রেয়া ঘটনাস্থলেই মৃত বলে ধারণা করা হচ্ছে। প্রাথমিক তথ্য অনুযায়ী, শ্রেয়া ও শ্রেয়াস জলে খেলার সময় প্রবল ঢেউয়ের কবলে পড়ে এবং তাদের বাঁচাতে গিয়ে শশীকান্তও ডুবে যান।

    আধিকারিকদের মতে, শশীকান্ত এবং শ্রেয়াসের মৃতদেহ উদ্ধার করা হয়েছে যখন শ্রেয়ার মৃতদেহের সন্ধান চলছে। শশীকান্তের স্ত্রী হতবাক। নিহত আরও দুই ব্যক্তিকে এখনও খুঁজে পাওয়া যায়নি। তদন্ত চলছে জোরকদমে।

    সাংলি জেলা কালেক্টর অভিজিৎ চৌধুরী বলেছেন, “পরিবারের আত্মীয়রা ওমানে যাচ্ছে। দুবাইতে তাদের যে সাহায্যের প্রয়োজন হবে তা স্থানীয় দূতাবাস সরবরাহ করবে।”

    Published by:Aryama Das
    First published:

    Tags: International, Maharashtra, Oman

    পরবর্তী খবর