Home /News /international /
Shinzo Abe Death Moment Video: গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লেন জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রী... দেখুন সেই চরম মুহূর্তের ভিডিও

Shinzo Abe Death Moment Video: গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লেন জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রী... দেখুন সেই চরম মুহূর্তের ভিডিও

জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রী শিনজো আবের মৃত্যু

জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রী শিনজো আবের মৃত্যু

Shinzo Abe Death Moment Video: জাপানের মুখ্য মন্ত্রিপরিষদ সচিব হিরোকাজু মাতসুনো সাংবাদিকদের বলেন, "প্রাক্তন প্রধানমন্ত্রী আবে সকাল সাড়ে ১১টার দিকে নারাতে গুলিবিদ্ধ হন। এই ঘটনায় একজন বন্দুকধারীকে আততায়ী বলে শনাক্ত করা গিয়েছে।"

  • Share this:

    #নয়াদিল্লি: প্রচার চালাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মারা গেলেন জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রী শিনজো আবে (Shinzo Abe Death)। সেই সময় একটি জনসভায় মঞ্চেই ছিলেন ৬৭ বছর বয়সি শিনজো আবে। স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে নারাতে একটি বক্তৃতা দিচ্ছিলেন আবে। আচমকা তাঁকে লক্ষ্য করে ছুটে আসে গুলি। বুকে গুলি করা হয়েছিল তাঁকে। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হল না (Shinzo Abe Death Moment Video)।

    জাপানের মুখ্য মন্ত্রিপরিষদ সচিব হিরোকাজু মাতসুনো সাংবাদিকদের বলেন, "প্রাক্তন প্রধানমন্ত্রী আবে সকাল সাড়ে ১১টার দিকে নারাতে গুলিবিদ্ধ হন। এই ঘটনায় একজন বন্দুকধারীকে আততায়ী বলে শনাক্ত করা গিয়েছে (Shinzo Abe Death)।"

    আরও পড়ুন : চাঞ্চল্যকর ঘটনা! জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি! দেখুন

    ঘটনাস্থল থেকে দেখা যায় বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স এবং জরুরি পরিষেবা সরবরাহকারী দল তাঁকে উদ্ধারের চেষ্টা চালায় সেই মুহূর্তে। একটি ফটোগ্রাফে দেখা গিয়েছে অ্যাবে রাস্তার উপর মুখ উপুড় করে শুয়ে আছেন একটি রেললাইনের কাছে, তার সাদা শার্টে রক্তে মাখামাখি। লোকজন তার চারপাশে ভিড় করেছিল, একজন হার্ট ম্যাসাজ করছিলেন (Shinzo Abe Death Moment Video)।

    একজন ৪১ বছর বয়সি ব্যক্তিকে, আবেকে পিছন থেকে গুলি করেছিলেন বলে সন্দেহ করা হচ্ছে। ঘটনার পরেই প্রাক্তন প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টার অভিযোগে তাকে গ্রেফতার করা হয় । তার কাছ থেকে একটি বন্দুকও বাজেয়াপ্ত করা হয়েছিল (Shinzo Abe Death)।

    আরও পড়ুন : এ যেন 'পঞ্চায়েত থ্রি'! বয়সকে তুড়ি মেরে বোর্ড পরীক্ষায় ৫৮-র বিধায়ক! পেলেন দুর্দান্ত নম্বর!

    ঘটনাস্থলে উপস্থিত এক মহিলা প্রত্যক্ষদর্শীর কথায়, আততায়ী আবেরকে পিছন থেকে এসে গুলি চালায়। মহিলা এএফপিকে জানান, প্রথম শটটি খেলনা বন্ধুকের গুলির মতো শোনাচ্ছিল। "তিনি পড়ে যাননি তখনও এরপরেই একটি বড় বিস্ফোরণ হয়। দ্বিতীয় শটটি আরও দৃশ্যমান ছিল, স্পার্ক এবং ধোঁয়াও দেখতে পেয়েছি"! মহিলা জানান, "দ্বিতীয় গুলি করার পরে, উপস্থিত মানুষ শিনজোকে ঘিরে ধরে এবং তাঁকে ওই অবস্থাতেই কার্ডিয়াক ম্যাসেজ দেয়"। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হয় জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে। কিন্তু শেষ পর্যন্ত শিনজো আবার প্রাণরক্ষা করতে ব্যর্থ হয় যাবতীয় প্রচেষ্টা।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Japan, Shinzo Abe

    পরবর্তী খবর