Home /News /international /
Sandhya Mukhopadhyay|| প্রয়াত গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়, গভীর শোকজ্ঞাপন শেখ হাসিনার

Sandhya Mukhopadhyay|| প্রয়াত গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়, গভীর শোকজ্ঞাপন শেখ হাসিনার

প্রয়াত সন্ধ্যা মুখোপাধ্যায়।

প্রয়াত সন্ধ্যা মুখোপাধ্যায়।

Sandhya Mukhopadhyay passes away: গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের প্রয়ানে গভীর শোকজ্ঞাপন করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এই মর্মে মঙ্গলবার সন্ধ্যায় শোকবার্তা প্রকাশ করা হয়েছে।

  • Share this:

    #কলকাতা: গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের প্রয়ানে গভীর শোকজ্ঞাপন করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এই মর্মে মঙ্গলবার সন্ধ্যায় শোকবার্তা প্রকাশ করা হয়েছে। শোকজ্ঞাপন করে হাসিনা বলেন, "উপমহাদেশে গানের মুগ্ধতা ছড়ানোর পাশাপাশি মহান মুক্তিযুদ্ধে সন্ধ্যা মুখোপাধ্যের অবদান স্মরনীয় হয়ে থাকবে।" একইসঙ্গে শিল্পীর আত্মার শান্তি কামনার সঙ্গে সঙ্গে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

    প্রসঙ্গত, মঙ্গলবার সন্ধ্যা ৭:৩০ মিনিট নাগাদ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় বর্ষীয়ান এই সঙ্গীতশিল্পীর। এ দিন ট্যুইট করে শিল্পীর মৃত্যুর খবর জানান তৃণমূল সাংসদ শান্তনু সেন (Santanu Sen)। মৃত্যুকালে শিল্পীর বয়স হয়েছিল ৯০ বছর।

    আরও পড়ুন: যুগের অবসান! প্রয়াত গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়

    জানুয়ারির শেষ দিকে অসুস্থ হয়ে পড়েন সন্ধ্যা মুখোপাধ্যায়। প্রথমে এসএসকেএম হাসপাতলে (SSKM Hospital) ভর্তি করা হয়। পরে করোনা রিপোর্ট পজেটিভ এলে এসএসকেএম হাসপাতাল থেকে বাইপাসের বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই তারপর থেকে চিকিৎসাধীন ছিলেন তিনি। হাসপাতাল সূত্রে জানা যায়, ফুসফুসে সংক্রমণ হয়েছিল তাঁর। এরপর আজ সন্ধ্যা ৭:৩০ মিনিট নাগাদ হৃদরোগে আক্রান্ত হন। আজ শিল্পীর দেহ সম্ভবত পিস হেভেন বা পিস ওর্য়াল্ড রাখা হতে পারে। আগামিকাল দুপুর থেকে রবীন্দ্রসদনে শায়িত থাকবে দেহ। সেখানে শ্রদ্ধাজ্ঞাপনের পরে শেষকৃত্য যথাযথ মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হবে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Sandhya Mukhopadhyay, Sheikh Hasina

    পরবর্তী খবর