Home /News /international /
Shehbaz Sharif | Viral Video: শেহবাজ শরিফের এই এক অভ্যাস, হাসির খোরাক নতুন পাক প্রধানমন্ত্রী! দেখেছেন?

Shehbaz Sharif | Viral Video: শেহবাজ শরিফের এই এক অভ্যাস, হাসির খোরাক নতুন পাক প্রধানমন্ত্রী! দেখেছেন?

নতুন পাক প্রধানমন্ত্রী

নতুন পাক প্রধানমন্ত্রী

Shehbaz Sharif | Viral Video: প্রধানমন্ত্রীর চেয়ারে বসা মাত্রই শেহবাজের পুরনো কিছু ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিও দেখে অনেকেই বলছেন, এই প্রধানমন্ত্রী কি নতুন পাকিস্তান গড়তে পারবেন?

  • Share this:

    #ইসলামাবাদ: পাকিস্তানে ইমরান খানের বিদায়। আর তাঁর জায়গায় পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ পার্টির নেতা শেহবাজ শরিফ নতুন ওয়াজির-ই-আজম হয়েছেন। আন্তর্জাতিক মঞ্চে সেভাবে পরিচিতি না থাকলেও শেহবাজ পাকিস্তানের রাজনীতির একজন পোড় খাওয়া ব্যক্তিত্ব। আর প্রধানমন্ত্রীর চেয়ারে বসা মাত্রই শেহবাজের পুরনো কিছু ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিও দেখে অনেকেই বলছেন, এই প্রধানমন্ত্রী কি নতুন পাকিস্তান গড়তে পারবেন?

    কী সেই ভিডিও? হাস্যকর সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ভাষণ দিতে দিতে অবচেতন মনেই মঞ্চ থেকে মাইক ফেলে দিচ্ছেন শেহবাজ। মজার বিষয় হল, শেহবাজের এই অভ্যাসের কারণেই পাকিস্তানে তাঁকে ‘মাইক তোড়’ নেতা নাম দেওয়া হয়েছে।

    প্রসঙ্গত, পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে শেহবাজ শরিফের নাম উঠে আসতেই তাঁর বক্তৃতার পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেই ভিডিওগুলিতেই একাধিকবার তাঁকে মাইক ভাঙতে দেখা গিয়েছে। বক্তৃতার সময় শেহবাজ এতটাই উত্তেজিত হন যে মঞ্চের মাইক পর্যন্ত ভেঙে দেন।

    শেহবাজের সেই ভিডিও দেখে এক টুইটার ব্যবহারকারী লেখেন, ‘বিনোদোনের এখনও কোনও খামতি হবে না পাকিস্তানে।’ অপর এক টুইটার ব্যবহারকারী লেখেন, ‘মাইক তোড় পারফর্ম্যান্স।’ রবিবারই আনুষ্ঠানিক ভাবে শেহবাজ শরিফকে পাকিস্তানের প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসেবে বেছে নিয়েছিল পাকিস্তানের বিরোধী দলগুলি।

    আরও পড়ুন: পাইকরে এ কী উদ্ধার হল! জোরকদমে পাড়ায় পাড়ায় তল্লাশি পুলিশের

    ইমরান খান গদিচ্যুত হতেই যে শেহবাজ শরিফই পাক প্রধানমন্ত্রী হবেন, তা একপ্রকার নিশ্চিত ছিল। শুধু আনুষ্ঠানিকতার দেরি ছিল। রবিবারই সেই আনুষ্ঠানিকতা সম্পন্ন করে পাকিস্তানের বিরোধী দলগুলি।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Pakistan, Shehbaz Sharif

    পরবর্তী খবর