Home /News /international /
Dating: ৩০০ জন মেয়েকে না ! অবশেষে প্রেমিকাকে খুঁজতে কাণ্ড ঘটালেন যুবক

Dating: ৩০০ জন মেয়েকে না ! অবশেষে প্রেমিকাকে খুঁজতে কাণ্ড ঘটালেন যুবক

photo source collected

photo source collected

Dating: নিজের জন্য ৩০০ জনকে দেখেও যোগ্য কোনও মেয়ে খুঁজে পাননি তাঁর পার্টনার হিসাবে।

  • Share this:

#লন্ডন: অনেকেই নিজেদের পার্টনার খুঁজতে ডেটিং অ্যাপের সাহায্য নেয়। কেউ এই ধরনের ডেটিং অ্যাপের মাধ্যমে খুব তাড়াতাড়ি নিজের পার্টনার খুঁজে পেলেও, এমন অনেকেই রয়েছে যারা অনেক খুঁজেও নিজেদের পার্টনার পায় না। ব্রিটিশ এক ব্যক্তির সঙ্গে এমনই হয়েছে, যিনি টিন্ডার ডেটিং অ্যাপে (Tinder) নিজের জন্য ৩০০ জনকে দেখেও যোগ্য কোনও মেয়ে খুঁজে পাননি তাঁর পার্টনার হিসাবে। এর জন্য সেই ব্যক্তি নিজেই খুলে ফেলেছেন একটি সোশ্যাল অ্যাপ।

৩১ বছর বয়সী জোশ বুড ২০-২২ বছর বয়স থেকেই নিজের ফোন থেকে টিন্ডার অ্যাপের ব্যবহার শুরু করে দেন। লন্ডনে বসবাসকারী সেই ব্যক্তি টিন্ডার ছাড়াও হিঞ্জ (Hinge) এবং বাম্বল (Bumble) অ্যাপেও নিজের জন্য পার্টনার খোঁজা শুরু করেন। কিন্তু এত কিছুর পরেও জোশ বুড খুঁজে পান না তারঁ রিয়েল লাইফ পার্টনার। এর পরেই তিনি নিজের মতো করে শুরু করেন লাইফ পার্টনার খোঁজার কাজ। এর জন্য জোশ বুড নিজেই লঞ্চ করেন একটি সোশ্যাল অ্যাপ।

আরও পড়ুন: গু-এ মাখামাখি কলকাতা! শহরে পা রেখেছেন 'গু-কাকু' ! জানুন বিষয়টা কি...

৩০০ জন বাছার পরেও পাননি কোনও পার্টনার

জোশ বুড জানিয়েছেন যে তিনি বহু বছর ধরে ডেটিং অ্যাপে নিজের জন্য পার্টনার খুঁজে চলেছেন। প্রায় ৩০০-র বেশি প্রোফাইলের সঙ্গে তাঁর প্রোফাইল ম্যাচ করার পরেও তিনি খুঁজে পাননি তাঁর আসল লাইফ পার্টনার। লন্ডনে আসার পরেও তিনি এক বছর ধরে খুঁজতে থাকেন তাঁর লাইফ পার্টনার। কিন্তু কোনও মেয়ের থেকে তিনি কোনও উত্তর পাননি। জোশ বুড নিজের জন্য কোনও পার্টনার ডেটিং অ্যাপে খুঁজে না পেলেও একটি ক্লাবে তিনি দেখা পায় চেলসিয়ার। চেলসিয়া সেই সময় থেকেই জোশ বুডের সঙ্গে রয়েছেন।

আরও পড়ুন: বলিউডে শোকের ছায়া! প্রয়াত অভিনেতা অরুণ ভার্মা

নিজের মতো লোকেদের জন্য তৈরি করেছেন ডেটিং অ্যাপ

জোশ বুড নিজের সঙ্গে ঘটা এই ঘটনা থেকে উদ্বুদ্ধ হয়ে ব্লক (Bloc) নামের একটি অ্যাপ তৈরি করেন, যা বিভিন্ন ধরনের সোশ্যাল ইভেন্ট কভার করে এবং সকলে এর মাধ্যমে ডেটিং করতে পারে। এই অ্যাপের মাধ্যমে স্টেডিয়াম, রেস্তোরাঁ, বার ইত্যাদির মতো সোশ্যাল জমায়েতের জায়গা কভার করা হয়। এখানে নিজেদের পছন্দ মতো জায়গায় সেই অ্যাপ ব্যবহার করে চেক ইন করা যায়। সেই সকল জায়গায় আসা বিভিন্ন লোকেদের সঙ্গে অ্যাপের মাধ্যমে সাক্ষাৎ করা সম্ভব হয়। এর ফলে সেখান থেকে বেছে নেওয়া যেতে পারে নিজের পছন্দের পার্টনার। নিজের জীবনের থেকে শিক্ষা নিয়ে জোশ বুড শুরু করেছেন এই সোশ্যাল অ্যাপ।

Published by:Piya Banerjee
First published:

Tags: Dating App, London

পরবর্তী খবর