Home /News /international /
রোমহর্ষক ভিডিও ! মাঝ নদীতে নৌকায় হামলা কুমিরের ! কোনও রকমে প্রাণে বাঁচলেন চালক !

রোমহর্ষক ভিডিও ! মাঝ নদীতে নৌকায় হামলা কুমিরের ! কোনও রকমে প্রাণে বাঁচলেন চালক !

photo source You Tube

photo source You Tube

বিশেষজ্ঞরা অবশ্য বলেছেন , সম্ভবত ওই কুমিরটি মেয়ে কুমির ছিল। পেটা তাঁর বাসার কাছাকাছি পৌঁছে গেছিল। হতে পারে সেখানে কুমিরটির বাচ্চা আছে।

  • Share this:

    #নর্থ ক্যারোলিনা: নদীতে জল খেতে গেছে হরিণ। হঠাৎ হামলা কুমিরের। আস্ত হরিণ, গরু, মোষের বাচ্চাকে অনায়াসে টেনে নিয়ে যায় কুমির। এমনকি মানুষের পা কেটে নিয়ে যেতেও দেখা গেছে তাদেরকে। তবে কখনও শুনেছেন কুমির বোটের পিঁছনে তাড়া করেছে? হ্যাঁ, এমনটাই হয়েছে নর্থ ক্যারোলিনাতে।

    পেটা জয়েস নামের এক ট্রাভেলর নর্থ ক্যারোলিনার একটি নদীতে বোট নিয়ে নতুন জায়গার খোঁজে যায়। এটা তাঁর সখ। বোটটি সে নিজেই চালাচ্ছিল। বুকে বাঁধা ছিল ক্যামেরা। বোট চালিয়ে সে একেবারে খালি গাছে ঘেরা একটি জায়গায় চলে যায়। একেবারে নদীর অজানা পথে যায় সে। কিছু একটা নড়াচড়া করতে দেখে, সে সামান্য আস্তে করে বোট। সঙ্গে সঙ্গে তেড়ে আসে এক কুমির। এক ধাক্কায় পেটার বোট প্রায় উল্টে দিচ্ছিল কুমিরটি। সামনে একটা গাছের ডাল থাকায়, সেটাকে ধরে ফেলেন পেটা। কোনও রকম প্রাণে বাঁচেন তিনি। এই ঘটনার পর পেটা তড়িঘড়ি বোট চালিয়ে চলে আসেন সেখান থেকে। এই গোটা ঘটনা ক্যামেরায় রেকর্ড হয়।

    পেটা CNN-কে জানিয়েছেন, "সেই সময় আমার মাথা কাজ করছিল না। ভয়ঙ্কর এক মুহূর্ত। এভাবে কুমির কখনও বোটের ওপর হামলা করেছে আমি শুনিনি। তবে ভিডিওটা আরও ভাল হতে পারত। কিন্তু সেই সময় ভিডিওর দিকে আমার নজর ছিল না। কোনও রকমে প্রাণ বাঁচিয়ে ফিরে আসি।" বিশেষজ্ঞরা অবশ্য বলেছেন , সম্ভবত ওই কুমিরটি মেয়ে কুমির ছিল। পেটা তাঁর বাসার কাছাকাছি পৌঁছে গেছিল। হতে পারে সেখানে কুমিরটির বাচ্চা আছে। ভয় থেকেই সে হামলা করেছে এভাবে। তবে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Alligator, Viral Video

    পরবর্তী খবর