corona virus btn
corona virus btn
Loading

জন্মের আগেই সন্তানের লিঙ্গ জানাতে গোটা বুর্জ খলিফা ভাড়া নিলেন দম্পতি! লেখা ফুটল আলোয়

জন্মের আগেই সন্তানের লিঙ্গ জানাতে গোটা বুর্জ খলিফা ভাড়া নিলেন দম্পতি! লেখা ফুটল আলোয়

সন্তান জন্মের আগেই সন্তানের লিঙ্গ সকলকে জানাতে এই অনুষ্ঠানটির আয়োজন করেছিলেন ওই দম্পতি । ১৬৩ তলা বুর্জ খলিফা ভাড়া নিতে তাঁদের খরচ হয়েছে ৭৩ লক্ষ টাকারও বেশি ।

  • Share this:

#দুবাই: মানুষ নিজের শখ মেটাতে কত কী-ই না করে থাকেন । তার থেকেও বড় কথা অর্থের প্রাচুর্য থাকলে বেড়ালের বিয়ে যেমন দেওয়া যায়, তেমনই বুর্জ খলিফা ভাড়াও নেওয়া যায় । এমনই এক ‘আজব’ কাজ করে সকলকে চমকে দিলেন দুবাইয়ের এক দম্পতি ।

সম্প্রতি দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন তাঁরা । সে কারণেই সন্তানের জেন্ডার রিভিল সেরিমনির আয়োজন করেছিলেন আনাস ও আসালা মারওয়ারা নামের ওই দম্পতি । অনুষ্ঠানকে আরও খানিকটা চমকদার করতে ভাড়া নেন পৃথিবীর সবচেয়ে উঁচু বহুতল বুর্জ খলিফা । সঠিক সময়ে বুজ খলিফায় শুরু হয় কাউন্ট ডাউন । সমস্ত আলো নিভে যায়, নীল-গোলাপি আলোর স্পাইরালের মধ্যে দিয়েই গোটা বুর্জ খলিফা নীল রঙের হয়ে যায় । তারপর তাতে লেখা ওঠে ‘ইট’স অ্যা বয়’ । অর্থাৎ ছেলে হতে চলেছে ওই দম্পতির ।

ওই দম্পতির একটি মেয়ে রয়েছে । আর দ্বিতীয়বার তাঁদের কোলে আসতে চলেছে পুত্রসন্তান। যা দেখে প্রচণ্ড খুশি হয় তাঁরা । গোটা ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হতেই ভাইরাল হয়ে যায় তা । সন্তান জন্মের ঠিক আগের মুহূর্তে এই অনুষ্ঠানটির আয়োজন করেছিলেন তাঁরা । দম্পতি নিজেরাও জানতেন না তাঁদের কোলে কী আসতে চলেছে ।

তবে ছেলে বা মেয়ে, যাই হোক না কেন, ১৬৩ তলা বিল্ডিংয়ে সেই খবরটি লিখে সকলকে জানাতে চেয়েছিলেন তাঁরা । তাঁদের কোলে ছিল ছোট্ট মেয়ে মিলা । আসালা পরেছিলেন সাদা ওয়েডিং গাউন আর আনাস পরেছিলেন গ্রে স্যুট । বুর্জ খলিফায় তাঁদের আগামী সন্তানের সম্বন্ধে লেখা ভেসে উঠতেই আনন্দে লাফাতে থাকেন তাঁরা ।

গোটা ঘটনাটির একটি ভিডিও শ্যুট করা হয় । ১৫ মিনিটের সেই ফুটেজটি শেয়ার করেন আনাস । ইউটিউবে ভিডিওটি ১২ মিলিয়ন ভিউ সংগ্রহ করে ফেলে। ইনস্টাগ্রামে ১ দিনে হয়েছে ২ মিলিয়ন ভিউ । তাঁদের সমস্ত শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন আনাস এবং আয়লা ।

তবে জানেন কী, বুর্জ খলিফায় এই কয়েক সেকেন্ডের আলোকসজ্জার জন্য কত টাকা খরচ করেছেন ওই দম্পতি? এক লক্ষ ডলার খরচ করেন তাঁরা, অর্থাৎ ভারতীয মুদ্রায় প্রায় ৭৩ লক্ষ ৪৭ হাজার ৬৫০ টাকা ।

Published by: Simli Raha
First published: September 12, 2020, 10:58 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर