Home /News /international /
Super Viral Video: বাবার নাম ডোবাল ছেলে! হাউ মাউ করে কেঁদে ফেললেন অসহায় বাবা, দেখলে কষ্ট লাগবে

Super Viral Video: বাবার নাম ডোবাল ছেলে! হাউ মাউ করে কেঁদে ফেললেন অসহায় বাবা, দেখলে কষ্ট লাগবে

১ বছর ধরে ছেলেকে পড়িয়েছিলেন বাবা, আর রেজাল্ট বেরতেই চোখে অন্ধকার দেখলেন বাবা৷

  • Share this:

#বেজিং: এটা সত্যি যে সন্তানরা পরীক্ষায় ভাল নম্বর না পেলে অভিভাবকরাই সবচেয়ে বেশি হতাশ হন। এক বছর ধরে ছেলেকে অঙ্ক (Math) শেখালেন। নানা জটিল হিসেব-নিকেশ থেকে ফর্মুলা ধরে ধরে শিখিয়েছেন। সেই ছেলেই কি না শেষে ডুবিয়ে দিল। অঙ্কে ১০০-র মধ্যে মাত্র ৬! একটি ভিডিও চিনা সোশাল মিডিয়া ওয়েইবো (Weibo)-তে ভাইরাল হয়েছে। ওই ভাইরাল ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে একজন চিনা (Chinese) ব্যক্তি তাঁর সন্তানের অঙ্কের মার্কশিট (Math Marksheet) দেখে কান্নায় (Cry) ভেঙে পড়েছেন। তাঁর ছেলে ১০০-র মধ্যে মাত্র ৬ পেয়েছে। যেটা গুরুত্বপূর্ণ সেটা হল, ছেলেকে অঙ্কের টিউশিন দিয়েছেন ওই ব্যক্তিই, তাও আবার এক বছর ধরে।

আরও পড়ুন Chennai News: ফের বাধ্যতামূলক mask, না পরলেই ৫০০ টাকার জরিমানা

চিনা সোশাল নেটওয়ার্কে কিলু ইভিনিং নিউজ (Qilu Evening News) ভিডিওটি শেয়ার করেছে। ভাইরাল ক্লিপটিতে হতাশ বাবাকে কাঁদতে দেখা যাচ্ছে। তিনি তাঁর টি-শার্টের হাতা দিয়ে চোখের জল মুছছেন। চোখের জল বাঁধ না মানলে তিনি তোয়ালে ধরেন। ওই ব্যক্তিকে বলতে শোনা যাচ্ছে, “আমি আর কিছু করার নেই। আমার সব প্রচেষ্টা জলে গিয়েছে। ছেলে নিজে যা পারে করুক। নিজে লড়াই করুক।” ওই ব্যক্তি যখন কাঁদছিলেন তখন তাঁর স্ত্রীকে হাসতে শোনা গিয়েছে।

খবরে বলা হয়েছে, ওই ব্যক্তি চিনের (China) ঝেংঝু শহরের (Zhengzhou City) বাসিন্দা। ছেলেকে অঙ্কে পাকাপোক্ত করতে মধ্যরাত পর্যন্ত জেগে থাকতেন। জানা গিয়েছে, তাঁর পড়ানোর আগে ছেলে অঙ্কে ৪০ থেকে ৫০ নম্বর পেত। তবে বাবার কাছে অঙ্কের টিউশন নেওয়ার পর ছেলে মাত্র ৬ পায়।

ভিডিওটি সোশাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কেউ কেউ ওই ব্যক্তির প্রতি সহানুভূতি প্রকাশ করেছে। অনেকে আবার ছেলেটিরও পাশে দাঁড়িয়েছেন। কারণ, অনেকেই মনে করছেন যে বাবাই ছেলেকে ঠিক করে অঙ্ক শেখাতে পারেননি।

First published:

Tags: Cry, Father

পরবর্তী খবর