বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

আকাশপথেই উদ্দাম যৌনতা, কেনা যাবে ব্যবহৃত অন্তর্বাসও...বিমানসেবিকার প্রস্তাবে শোরগোল

আকাশপথেই উদ্দাম যৌনতা, কেনা যাবে ব্যবহৃত অন্তর্বাসও...বিমানসেবিকার প্রস্তাবে শোরগোল

বিমানযাত্রীদের আকাশপথেই উদ্দাম যৌনতার টোপ দিয়ে থাকেন সেই বিমানসেবিকা! এখানেই শেষ নয়, তিনি তাঁর অন্তর্বাস পর্যন্ত যাত্রীদের কাছে বিক্রি করেন

  • Share this:

# ইংল্যান্ড: ব্রিটিশ এয়ারওয়েজ হন্যে হয়ে খুঁজছে এক বিমনাসেবিকাকে! কিন্তু কেন? সেই বিমানসেবিকার বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে, তা শুনলে চোখ কপালে উঠবে! বিমানযাত্রীদের আকাশপথেই উদ্দাম যৌনতার টোপ দিয়ে থাকেন সেই বিমানসেবিকা! এখানেই শেষ নয়, তিনি তাঁর অন্তর্বাস পর্যন্ত যাত্রীদের কাছে বিক্রি করেন বলে অভিযোগ উঠেছে।

বিমানসেবিকার এহেন কীর্তিতে রীতিমতো অস্বস্তিতে পড়েছে বিমান কর্তৃপক্ষ। জোরকদমে শুরু হয়েছে তদন্ত। জানা যায়, সোশ্যাল মিডিয়ায় অভিযুক্ত বিমনাসেবিকা নিজের কিছু অশ্লীল ছবি পোস্ট করে লিখেছেন, টাকার বিনিময়ে তিনি যৌনসুখ দিয়ে থাকেন। যাত্রীদের যৌন সুরসুরি দিতে তিনি এও লেখেন, বিমানে নাকি তিনি কোনও অন্তর্বাস পরেন না। তবে এখনও পর্যন্ত সেই বিমানসেবিকার পরিচয় জানা যায়নি।

দ্য সান সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ওই বিমানসেবিকা নাকি ২৫ পাউন্ড-এর (ভারতীয় মুদ্রায় ২৪৭১ টাকা) বিনিময়ে নিজের অন্তর্বাস বিক্রি করেন। এমনকী পরবর্তীকালে হোটেলে দেখা করার প্রস্তাবও দিয়ে থাকেন। বিমানসেবিকা নিজের একটি ব্লগও খুলেছেন যেখানে লেখা হয়েছে, '' বিমান যাত্রার সময় যৌনসুখ উপভোগ করতে চাইলে একটা কাজই করতে হবে... আমাকে টাকা দেবেন আর তার বিনিময়ে একেবারে অন্যরকম আনন্দ পাবেন। ঠিক যেমনটা আপনি চান।”  তবে গোটা বিষয়টি জানাজানি হয়ে যাওয়ার পর নাকি সোশ্যাল মিডিয়া থেকে অনেক পোস্ট মুছে ফেলা হয়েছে।

বিষয়টি সামনে আসতেই শোরগোল শুরু হয়ে যায়। নামী সংস্থার বিমানসেবিকার বিরুদ্ধে এহেন অভিযোগ ওঠায় সংস্থার পরিষেবা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। বরিটিশ এয়ারওয়েজ-এর তরফে বলা হয়,  , 'যাত্রীদের প্রতি আমাদের কর্মীরা অত্যন্ত ভদ্র আচরণ করে থাকেন। কীভাবে এমনটা হল, খতিয়ে দেখা হচ্ছে।'

Published by: Rukmini Mazumder
First published: December 1, 2020, 7:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर