Home /News /international /
Boris Johnson: চাকরি খুঁজছেন 'বেকার' বরিস জনসন? ঠিকই পড়ছেন, দেখুন ভাইরাল ছবি

Boris Johnson: চাকরি খুঁজছেন 'বেকার' বরিস জনসন? ঠিকই পড়ছেন, দেখুন ভাইরাল ছবি

Boris Johnson

Boris Johnson

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কিছু ছবি কিন্তু তেমন কথাই বলছে। (Boris Johnson)

  • Share this:

    #ল্যাঙ্কাশায়ার: চাকরি খুঁজছেন বরিস জনসন? ঠিকই পড়ছেন। চাপের মুখে ব্রিটেনের প্রধানমন্ত্রিত্ব পদ ছাড়ার পর বরিস জনসন নাকি এখন চাকরি খুঁজছেন। গত ৭ জুলাই ব্রিটেনের প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করার সময় বরিস বলেছিলেন, তিনি বিশ্বের সেরা চাকরি ছেড়ে দুঃখিত। এখন 'বেকার' বরিস জনসন ল্যাঙ্কাশায়ারের রাস্তায় দাঁড়িয়ে নাকি চাকরি খুঁজছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কিছু ছবি কিন্তু তেমন কথাই বলছে। (Boris Johnson)

    আসল ঘটনাটা কী?

    আসলে ব্রিটেনের প্রধানমন্ত্রীর পদ থেকে বরিস জনসন পদত্যাগ করতেই চমকে দেওয়া সিদ্ধান্ত নিয়েছে ব্ল্যাকপুলের পৃথিবী বিখ্যাত মোমের মূর্তির জাদুঘর 'মাদাম তুসো'। যেহেতু বরিস আর প্রধানমন্ত্রী নন, তাই তাঁদের জাদুঘরে রাখা তাঁর মোমোর মূর্তিটিকে সরিয়ে ফেলা হয়েছে। জানা গিয়েছে, সেই মূর্তিটিকেই রাখা হয়েছে ল্যাঙ্কারশায়ারের চাকরির অনুসন্ধান কেন্দ্রের বাইরে। বরিস যে চাকরি খুঁজছেন তা বোঝাতে এমন একটি বোর্ডের সামনে ইংল্যান্ডের প্রাক্তন প্রধানমন্ত্রীর মূর্তিটি রাখা হয়েছে।

    আরও পড়ুন: ক্যানসার রোগীদের জন্য সাধের চুল কেটে ফেললেন শিক্ষিকা, বললেন, 'আমি গর্বিত'!

    মূর্তির পাশেই একটি সাইনবোর্ড ঝুলছে, তাতে লেখা রয়েছে 'ভ্যাকান্সি'। রাস্তার ধারে এভাবে প্রাক্তন প্রধানমন্ত্রীর মোমের মূর্তি এবং চাকরির খোঁজের বোর্ড দেখে হেসেই খুন মানুষ। অনেকেই মজার জন্য দাঁড়িয়ে সেই মোমের মূর্তির সঙ্গে সেলফি তুলছেন। জব সেন্টারের বাইরের রাস্তায় রাখা বরিসের এই মূর্তিটি চলতি বছরের মার্চ মাসে উন্মোচন করা হয় মাদাম তুসো গ্যালারির তরফে। মোট ২০ জন শিল্পী সম্মিলিতভাবে মূর্তিটি তৈরি করেন। ৮ মাস লেগেছিল মূর্তি তৈরি করতে।

    আরও পড়ুন: একটি অটোয় সওয়ার ২৭ জন! যাত্রী গুণতে গুণতে হয়রান পুলিশ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    বরিসের জায়গায় ব্রিটেনের প্রধানমন্ত্রীর দৌড়ে রয়েছেন ভারতীয় বংশোদ্ভূত ঋষি সুনক। প্রসঙ্গত, ব্রিটেনের প্রাক্তন অর্থমন্ত্রী ঋষি সুনক এবং প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী সাজিদ জাভিদের পদত্যাগের পরই টালমাটাল পরিস্থিতি হয়েছিল বরিসের। এরপর একে একে প্রায় ৫০ জন তাঁর সরকার থেকে পদত্যাগ করেন। চাপের মুখে পদ ছাড়ার কথা ঘোষণা করেন বরিস।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Boris Johnson, Britain

    পরবর্তী খবর