বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

ভর সন্ধ্যায় ব্যস্ত রাস্তায় গাড়ি চালাচ্ছে সারমেয়! থমকে গেল ট্রাফিক! তুমুল ভাইরাল ভিডিও...

ভর সন্ধ্যায় ব্যস্ত রাস্তায় গাড়ি চালাচ্ছে সারমেয়! থমকে গেল ট্রাফিক! তুমুল ভাইরাল ভিডিও...

উজ্জ্বল নীল রঙের টি-শার্ট পরে এক সোনালি চুলের পমেরিয়ান (Pomerian) তার খুদে লাল রঙের গাড়ি করে যাচ্ছে। এই দৃশ্য দেখে ফুটপাথ দিয়ে যাঁরা যাচ্ছিলেন, তাঁরা তো দাঁড়িয়ে পড়েনই, ব্যস্ত রাস্তায় ট্রাফিকও থেমে যায়।

  • Share this:

#ফ্লোরিডা: ফ্লোরিডার মতো ব্যস্ত শহরে কারও এক মিনিটও দাঁড়ানোর জো নেই। বিশেষ করে রাস্তা দিয়ে তো অনবরত গাড়ি চলছেই! আর সেখানেই যদি ধীরে সুস্থে কোনও সারমেয় একটি টুকটুকে লাল গাড়িতে করে যায়, তা হলে যে ট্রাফিক থমকে গিয়ে থেমে যাবে, এ আর বলার অপেক্ষা রাখে না। এমনটাই সত্যি হল ফ্লোরিডার ডুভাল স্ট্রিটের কি ওয়েস্টে।

দেখা গেল, উজ্জ্বল নীল রঙের টি-শার্ট পরে এক সোনালি চুলের পমেরিয়ান (Pomerian) তার খুদে লাল রঙের গাড়ি করে যাচ্ছে। এই দৃশ্য দেখে ফুটপাথ দিয়ে যাঁরা যাচ্ছিলেন, তাঁরা তো দাঁড়িয়ে পড়েনই, ব্যস্ত রাস্তায় ট্রাফিকও থেমে যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই ভিডিওর ক্যাপশন ছিল, ‘দ্য পাপ হ্যাজ বিগ ডগ এনার্জি’!

ছোট্ট লাল গাড়িটি অবশ্য রিমোট চালিত, ভিডিওতে গাড়ির পিছনে হাতে রিমোট কন্ট্রোল নিয়ে এক ব্যক্তিকে দেখাও যাচ্ছে। কুকুরের গাড়ি চালানো কোনও আশ্চর্য ঘটনা নয় যদিও। কারণ সারমেয়দের প্রশিক্ষণ দিলে তারা অনেক কিছুই করতে পারে। গাড়ি চালানো শেখানো হলে সেটাও করতে পারে। তবে অনেকে আচমকা এই ঘটনায় অত্যন্ত বিরক্তও হয়েছেন। কারণ এতে চলন্ত গাড়ির স্রোত থেমে যায়, যার জন্য অসুবিধায় পড়েন যাত্রীরা। টেরেন্স মার্টিন নামের এক ব্যক্তি বলেন যে ছোট্ট এই কুকুরটির জন্য মস্ত হইচই শুরু হয়ে যায় রাস্তায়। তবে ভিডিওর সঙ্গে দ্বিতীয় ক্যাপশন উঠে আসে এই বলে যে এটি সারমেয়র প্রথমবার রাস্তায় গাড়ি চালানো নয়!

কয়েক বছর আগেও ইউটিউবে (YouTube) সান দিয়াগো (San Diego) শহরে একটি পমেরিয়ানকে বিলাসবহুল গাড়ি চালাতে দেখা যায়। আগের বছরেও সান লুই ওবিসপো শহরতলিতে অলিভার নামে একটি কোরগি (Corgi) প্রজাতির সারমেয়কে তার দুর্দান্ত পোরসে (Porsche) গাড়ি চালাতে দেখা যায়। অলিভার তার গাড়ির জন্য বিভিন্ন মিডিয়া প্ল্যাটফর্মে বেশ কয়েকবার দেখা দিয়েছিল আর বিপুল জনপ্রিয়তা লাভ করেছিল। দেখা গিয়েছিল যে সে নিজের গাড়ি চেপে একটি বুটিকে গিয়ে হার্ট শেপের সানগ্লাস কিনছে।

এই সব ভিডিওগুলোই দর্শকরা বেশ পছন্দ করেছিলেন। অসংখ্য ভিউও হয়েছিল। যেমন সাম্প্রতিক ভিডিওটি ৫.৭ মিলিয়ন দর্শক দেখেছেন। কিউট পাপিদের (Puppies) অনুগামী নেহাত কম নয়, সেটা বেশ স্পষ্ট এই সব ঘটনা থেকে।

Published by: Shubhagata Dey
First published: December 3, 2020, 6:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर