Home /News /howrah /
Howrah: গত এক মাসে হারিয়ে যাওয়া ৪৬ টি ফোন উদ্ধার করল সাঁকরাইল থানার পুলিশ

Howrah: গত এক মাসে হারিয়ে যাওয়া ৪৬ টি ফোন উদ্ধার করল সাঁকরাইল থানার পুলিশ

title=

সাঁকরাইল থানার বিভিন্ন এলাকা থেকে হারিয়ে যাওয়া ৪৬ টি ফোন উদ্ধার করল সাঁকরাইল থানার পুলিশ। জানা যায় এই সমস্ত ফোন গত এক মাসের মধ্যে হারিয়ে গিয়েছিল।

  • Share this:

    #হাওড়া : সাঁকরাইল থানার বিভিন্ন এলাকা থেকে হারিয়ে যাওয়া ৪৬ টি ফোন উদ্ধার করল সাঁকরাইল থানার পুলিশ। জানা যায় এই সমস্ত ফোন গত এক মাসের মধ্যে হারিয়ে গিয়েছিল। সেই ফোন পুলিশ অভিযান চালিয়ে উদ্ধার করে, বৃহস্পতিবার সাঁকরাইল থানা থেকে তুলে দেওয়া হয় সংশ্লিষ্ট ব্যক্তিদের হাতে। যারা হারিয়ে যাওয়ার পর উপযুক্ত তথ্য দিয়ে থানায় অভিযোগ করেছিল। এদের মধ্যে অনেকেই হারিয়ে যাওয়া ফোন পুনরায় ফিরে পাবে তা আশা করতে পারেনি, সে সমস্ত মানুষ দারুণভাবে খুশি! পুলিশের এই কর্মকান্ডে সাধুবাদ জানাচ্ছেন তারা। সংশ্লিষ্ট ব্যক্তিদের হারিয়ে গিয়েছিল মোবাইল তারা অভিযোগ জানিয়েছিলেন, সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ গত এক মাসে ৪৬টি ফোন উদ্ধার করে।

     

     

    ওই সমস্ত ব্যক্তিদের হাতে দেওয়া হয়। মোবাইল ফোনগুলি তুলে দিলেন হাওড়া সিটি পুলিশ ডিসি সাউথ প্রতীক্ষা ঝাঁড়খারিয়া, সাঁকরাইল থানার ভারপ্রাপ্ত আধিকারিক বিশ্বজিৎ পাত্র, নাজিরগঞ্জ তদন্ত কেন্দ্র মানিকপুর তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত অফিসাররা হাজির ছিলেন। এছাড়া সাঁকরাইল কেন্দ্রের বিধায়িকা শ্রীমতি প্রিয়া পাল তিনিও নিজে হতে সংশ্লিষ্ট ব্যক্তিদের হাতে ফোন তুলে দেন।

    আরও পড়ুনঃ দীর্ঘ যন্ত্রণার অবসান! দূষণমুক্ত হবে গ্রাম

     

     

    পুলিশের পক্ষ থেকে জানানো হয় ফোন হারিয়ে যাওয়ার পর উপযুক্ত তথ্য যেমন ফোনের ব্যাক কভার বা ফোনের বক্সে থাকা আই এম আই (IEMI) নাম্বার দিয়ে লোকাল থানায় অভিযোগ (GD) করুন, সেই তথ্য দিয়ে ডিডি ডিপার্টমেন্টে পাঠানো হয় পুলিশের পক্ষ থেকে। যখন ওই ফোন সিম লাগিয়ে অন করলেই তথ্য চলে আসে, তাতেই ফোন উদ্ধার করা সম্ভব হয়।

     

     

     

    Rakesh Maity

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Howrah

    পরবর্তী খবর