Home /News /howrah /
Youth Death: মর্মান্তিক! দিঘার পথে ট্রেন থেকে ঝুঁকে গুটখার পিক ফেলতে গিয়ে জীবন শেষ তরুণের

Youth Death: মর্মান্তিক! দিঘার পথে ট্রেন থেকে ঝুঁকে গুটখার পিক ফেলতে গিয়ে জীবন শেষ তরুণের

বন্ধুদের সঙ্গে পরিকল্পনা করে সোমবার ভোরে বাড়ি থেকে বের হয়ে দিঘার উদ্দেশে রওনা দেন আরিফ

বন্ধুদের সঙ্গে পরিকল্পনা করে সোমবার ভোরে বাড়ি থেকে বের হয়ে দিঘার উদ্দেশে রওনা দেন আরিফ

Youth Death: ঘটনাস্থলে উলুবেড়িয়া থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়

  • Share this:

    হাওড়া :  দিঘা যাওয়ার পথে ট্রেন থেকে পরে মৃত্যু তরুণের । নিহত তরুণ, ১৮ বছর বয়সি শেখ আরিফের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার বজবজ থানার অন্তর্গত আলমনগরে ৷ দুর্ঘটনাটি ঘটেছে সোমবার দক্ষিণ পূর্ব রেলের উলুবেড়িয়া ও বীরশিবপুর রেলস্টেশনের মাঝে। ঘটনাস্থলে উলুবেড়িয়া থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

    জানা গিয়েছে, বন্ধুদের সঙ্গে পরিকল্পনা করে সোমবার ভোরে বাড়ি থেকে বের হয়ে দিঘার উদ্দেশে রওনা দেন আরিফ । তাঁরা হুগলি নদী পার হয়ে বজবজ থেকে বাউড়িয়ায় এসে পৌঁছন । বাউড়িয়া থেকে উলুবেড়িয়া রেলস্টেশনে এসে দিঘাগামী ট্রেন ধরে । জানা গিয়েছে, উলুবেড়িয়া থেকে তিন বন্ধু ট্রেনের একটি কামরায় উঠতে পারলেও আরিফ-সহ বাকি দু’জন সেই কামরায় উঠতে না পেরে অন্য একটি কামরায় ওঠেন ।

    আরও পড়ুন: ‘একই ঘরে’ শাশুড়ি এবং জামাই, মুর্শিদাবাদে চরম পরিণতি শাশুড়ির

    ট্রেনে উঠে দরজার সামনেই দাঁড়িয়েছিলেন আরিফ । সূত্র থেকে জানা যায় দরজার পাশে দাঁড়িয়ে থাকার সময় গুটখার পিক ফেলার জন্য ট্রেনের গেট থেকে সামনের দিকে ঝুঁকলে উলুবেড়িয়া ও বীরশিবপুর স্টেশনের মাঝে লাইনের পাশে থাকা পোস্টের সঙ্গে ধাক্কা লাগে আরিফের ৷ ধাক্কা লাগা মাত্রই তিনি ট্রেন থেকে নীচে পড়ে যান।

    আরও পড়ুন:  জমি সংক্রান্ত বিবাদের জেরে এক ব্যক্তিকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন

    উলুবেড়িয়া জিআরপি আশঙ্কাজনক অবস্থায় আরিফকে উদ্ধার করে মহকুমা হাসপাতালে নিয়ে যায় । সেখানেই তাঁর মৃত্যু ঘটে । সেই সংবাদ আরিফের বাড়িতে পৌঁছয়। আত্মীয় পরিজনরা আসেন উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। মৃত যুবকের কাকা শেখ মুসাফির জানান, তাঁর ভাইপো আরিফ, দিঘা যাওয়ার জন্য পাঁচ বন্ধুর সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন।

    (RAKESH MAITY)
    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Digha, Train Accident

    পরবর্তী খবর