Home /News /south-bengal /
Murshidabad Murder : জমি সংক্রান্ত বিবাদের জেরে এক ব্যক্তিকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন

Murshidabad Murder : জমি সংক্রান্ত বিবাদের জেরে এক ব্যক্তিকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Murshidabad Murder : ঘটনার পর থেকেই অভিযুক্ত সহিদুল শেখ পলাতক । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ

  • Share this:

বেলডাঙা : জমিজমা সংক্রান্ত বিবাদের জেরে এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠল মুর্শিদাবাদের বেলডাঙায় । নিহত জালাউদ্দিন শেখ বহরমপুর থানার নওপাড়া এলাকার বাসিন্দা । স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করে । হাসপাতালেই মৃত্যু হয় জালাউদ্দিন শেখের । মৃতের পরিবারের তরফে বহরমপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে । ঘটনার পর থেকেই অভিযুক্ত সহিদুল শেখ পলাতক । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

পরিবার সূত্রে জানা যায় বাইকে করে বেলডাঙা থানার সাহাপুর গ্রাম থেকে ফিরছিলেন জালাউদ্দিন শেখ । অভিযোগ, বাইকে সওয়ার সহিদুল শেখ নামের এক ব্যক্তি অতর্কিতে তাঁর উপর হামলা চালায় । পরিবারের অভিযোগ জমি কেনাবেচা সংক্রান্ত বিষয়ে রবিবার বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয় জালাউদ্দিনকে । জমি সংক্রান্ত বিষয় নিয়ে তাদের মধ্যে বিবাদ হয় । বচসা চরমে পৌঁছলে পিছনে বসে থাকা ব্যাক্তি সহিদুল সেখ হঠাৎ জালাউদ্দিন শেখকে গলা, পেটে ও হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। গুরুতর আহত অবস্থায় জালাউদ্দিন শেখকে রাস্তায় ফেলে অভিযুক্ত সেখান থেকে পালিয়ে যায় । স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করে। হাসপাতালেই মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন : ফারাক্কা ব্যারেজে দুর্ঘটনা!ভয়ানক যানজট,বন্ধ থাকল উত্তর ‌ও দক্ষিণবঙ্গের যোগাযোগ

আরও পড়ুন :  বেহাল সড়ক, মেরামতির দাবিতে বিডিওকে ঘিরে বিক্ষোভ

মৃতের পরিবারের পক্ষ থেকে বহরমপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত পলাতক । তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ । মৃতের ভাই রফিক শেখ বলেন, ‘‘ রবিবার বাড়ি থেকে দাদাকে ডেকে নিয়ে যায় । বেশ কিছুদিন থেকে জমি সংক্রান্ত কারনে সহিদুল সেখের সঙ্গে বচসা চলছিল । কিন্তু সহিদুল যে এইভাবে হামলা করবে তা বুঝে উঠতে পারিনি । আমি চাই পুলিশ তাকে গ্রেফতার করে কঠোর ব্যবস্থা নিক।’’

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Crime, Murder, Murshidabad

পরবর্তী খবর