Home /News /murshidabad /
Murshidabad News : ‘একই ঘরে’ শাশুড়ি এবং জামাই, মুর্শিদাবাদে চরম পরিণতি শাশুড়ির

Murshidabad News : ‘একই ঘরে’ শাশুড়ি এবং জামাই, মুর্শিদাবাদে চরম পরিণতি শাশুড়ির

গুরুতর আহত জামাই চিকিৎসাধীন মেডিক্যাল কলেজে  

গুরুতর আহত জামাই চিকিৎসাধীন মেডিক্যাল কলেজে  

Murshidabad News : গুরুতর আহত জামাই চিকিৎসাধীন মেডিকেল কলেজে ।

  • Share this:

    মুর্শিদাবাদ : গ্রামে দীর্ঘ দিন ধরেই একটা অভিযোগ ছিল শাশুড়ি ও জামাইয়ের সম্পর্ক ঘিরে । এক ঘরে শাশুড়ি ও জামাইকে দেখে চরম পরিণতি ঘটল মুর্শিদাবাদে। জামাইয়ের সঙ্গে সম্পর্কের অভিযোগে পিটিয়ে খুন করা হল তাঁকে । গুরুতর আহত জামাই চিকিৎসাধীন মেডিকেল কলেজে । ঘটনাটি ঘটেছে সোমবার রাতে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার সর্বাঙ্গপুর এলাকায় । পুলিশ জানিয়েছে মৃত শাশুড়ির নাম নুরসেফা বিবি ৷ গুরুতর আহত জামাইয়ের নাম মফিজুল মন্ডল (৩৮) ।

    অভিযোগ, সোমবার রাতে একই ঘরে শাশুড়ি এবং জামাইকে দেখার পর ওই ঘরের ভিতর ঢুকে মারধর শুরু করে কয়েকজন । বাঁশ, লাঠি দিয়ে বেধড়কভাবে মারধর করা হয় নুরসেফা বিবি ও মফিজুল মন্ডলকে । ঘটনাস্থলেই মৃত্যু হয় শাশুড়ি নুরসেফা বিবির ।

    আরও পডুন :  জমি সংক্রান্ত বিবাদের জেরে এক ব্যক্তিকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন

    গুরুতর আহত অবস্থায় জামাই মফিজুল মন্ডলকে প্রথমে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর তাঁর অবস্থার অবনতি হওয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়।

    আরও পডুন : পরীক্ষা দেব না দাবি নয়, পরীক্ষা দিতে চেয়ে পাঁচিল টপকালেন বিশ্বভারতীর পড়ুয়ারা

    আহত জামাই মফিজুল মন্ডল জানান,  তাঁর শ্বশুর ও আত্মীয়রা ভুল বুঝে বেধড়কভাবে মারতে থাকে । হরিহরপাড়া থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ৷ সেখান থেকে মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসা হয় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে । জখম জামাইকে পাঠানো হয় মেডিক্যাল কলেজ হাসপাতালে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে এলাকায়। ঘটনা তদন্ত শুরু করেছে হরিহরপাড়া থানা পুলিশ। মৃত নুরসেফা বিবির দেহ ময়না তদন্তের জন্য বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

    KOUSHIK ADHIKARY 

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Crime, Murshidabad

    পরবর্তী খবর