Home /News /howrah /
Howrah: অমরনাথ যাত্রায় একই পরিবারের তিনজন নিখোঁজ! উৎকন্ঠা পরিবারে

Howrah: অমরনাথ যাত্রায় একই পরিবারের তিনজন নিখোঁজ! উৎকন্ঠা পরিবারে

২ রা জুলাই হাওড়া থেকে হিমগিরি এক্সপ্রেসে রওনা দিয়েছিল অমরনাথের উদ্দেশে। তিন মহিলা বেরিয়েছিল হাওড়ার একই পরিবার থেকে অমরনাথ যাত্রায়।

  • Share this:

    #হাওড়া : ২ রা জুলাই হাওড়া থেকে হিমগিরি এক্সপ্রেসে রওনা দিয়েছিল অমরনাথের উদ্দেশে। তিন মহিলা বেরিয়েছিল হাওড়ার একই পরিবার থেকে অমরনাথ যাত্রায়। যাত্রাপথে একাধিক বার বাড়ির লোকের সঙ্গে যোগাযোগও রেখেছিল। উদ্দেশ্য মত ঠিক পথেই যাচ্ছিল। তবে হঠাৎ গতকাল অমরনাথ থেকে ছোট মেয়ে প্রীতি শেষবারের মতো পরিবারের সঙ্গে ফোনে যোগাযোগ হলে জানায় মা এবং দিদিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এই খবর শুনে পরিবারের সদস্যরা দারুন চিন্তিত হয়ে পড়ে। এরপর থেকে পরিবারের সদস্যরা সর্বদা প্রীতির সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করে। কিছুটা সময় গড়িয়ে যাওয়ার পর ছোট মেয়ে প্রীতির সঙ্গেও ফোনে যোগাযোগ বিচ্ছিন্ন হয় পরিবারের। বহু চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

    এর মাঝে তারা জানতে পারেন যে অমরনাথ যাওয়ার পথে একটা বড় বিপত্তি ঘটেছে। তাতে আরও উদ্বিগ্ন হয়ে পড়ে পরিবারের লোকজন। তারা জানায় গতকাল থেকে বারবার যোগাযোগের চেষ্টা করা হয়, প্রায় ২৪ ঘন্টা অতিক্রান্ত এখনো যোগাযোগ করা সম্ভব হয়নি। বারবার ফোনের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা চালাচ্ছে। যত সময় পার হচ্ছে দুশ্চিন্তাও বাড়ছে পরিবারের।

    আরও পড়ুনঃ দীর্ঘ যন্ত্রণার অবসান! দূষণমুক্ত হবে গ্রাম

    সিং পরিবারের তিন মহিলা মা শিলা সিং (৬৮) বড় মেয়ে ঝুমা সিং (৪৩) ও ছোট মেয়ে প্রীতি মান্না (৪০)। পরিবারের তরফে একাধিক বেস ক্যাম্পে ফোনের মাধ্যমে যোগাযোগ করা হয়েছে, পরিবার জানায় কোনভাবেই সন্ধান মেলেনি তাদের। এই ঘটনায় হাওড়া ময়দান কিংস রোড ও বি কলেজে এলাকায় পরিবার লোকজন আত্মীয়-স্বজনরা যথেষ্ট উদ্বিগ্ন।

    RAKESH MAITY
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Amarnath Yatra 2022, Howrah

    পরবর্তী খবর