হোম /খবর /হুগলি /
স্পেশাল ব্রাঞ্চ-এর পুলিশ বাহিনীর বোমার খোঁজে তল্লাশি চুঁচুড়ায়

Hooghly News: স্পেশাল ব্রাঞ্চ-এর পুলিশ বাহিনীর বোমার খোঁজে তল্লাশি চুঁচুড়ায়

X
title=

গত ২১ নভেম্বর ব্যান্ডেলের নলডাঙ্গা প্রাথমিক স্কুলের মাঠ থেকে উদ্ধার হয় তিনটি তাজা বোমা। বোম আতঙ্কে তঠস্থ স্থানীয় বাসিন্দারা। তাজা বোমা উদ্ধার হওয়ার পর থেকেই শুরু হয় তল্লাশি।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#হুগলি : গত ২১ নভেম্বর ব্যান্ডেলের নলডাঙ্গা প্রাথমিক স্কুলের মাঠ থেকে উদ্ধার হয় তিনটি তাজা বোমা। বোম আতঙ্কে তঠস্থ স্থানীয় বাসিন্দারা। তাজা বোমা উদ্ধার হওয়ার পর থেকেই শুরু হয় তল্লাশি। বুধবার সকালে চন্দননগর পুলিশ কমিশনারেটের স্পেশাল ব্রাঞ্চ ও চুঁচুড়া পুলিশে একটি দল মেটাল ডিটেক্টর দিয়ে তল্লাশি চালায় রবীন্দ্রনগর, ময়নাডাঙ্গা ও লেলিন নগর এলাকায়। স্থানীয় সূত্রে খবর, টোটন বিশ্বাস রবীন্দ্রনগর এলাকায় একসময় দুর্গ তৈরি করেছিল। গোটা এলাকা সিসি ক্যামেরায় মুড়ে রেখেছিল নজরদারি করার জন্য।

এর আগেও পুলিশ তার বাড়ি থেকে কারবাইন কার্তুজ সহ একাধিক অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র উদ্ধার করে। বুধবার সকাল থেকেই টোটোন বিশ্বাসের ফার্ম হাউসে বোমার খোঁজে তল্লাসী পুলিশের। চুঁচুড়া রবীন্দ্রনগরের কুখ্যাত দুষ্কৃতির রবীন্দ্রনগর এলাকায় সুপারী কারখানা ও ফার্ম হাউস রয়েছে সেখানে আজ চুঁচুড়া থানার পুলিশ মেটাল ডিটেক্টর দিয়ে তল্লাসী শুরু করে। চুঁচুড়া থানার আই সি অনুপম চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ বাহিনী তল্লাসী চালায়। চন্দননগর পুলিশ সূত্রে খবর,পঞ্চায়েত নির্বাচন আসন্ন। এই সময় বিভিন্ন জায়গায় বোমা উদ্ধার হচ্ছে।

আরও পড়ুনঃ ভাঙছে গঙ্গার পাড়, তবুও নদী থেকে বালি চুরি চলছে রমরমিয়ে!

গত ২১ তারিখ চুঁচুড়ার নলডাঙা নারায়নপুর প্রাথমিক স্কুল মাঠে তিনটি বোমা পরে থাকতে দেখা যায়। টোটোন বিশ্বাস জেল থেকে জামিন পাওয়ার পর চুঁচুড়া থানার পুলিশ হেফাজতে ছিল।ইমামবাড়া হাসপাতালে গত ৬ আগস্ট টোটোনকে গুলি করে তার বিরুদ্ধ বাবু পালের গোষ্ঠীর দুষ্কৃতিরা। পেটে গুলি লাগলেও অল্পের জন্য প্রানে বাঁচে টোটোন। হুগলি জেলা বন্দী থাকা অবস্থায় তার কার্যকলাপ চালাতে থাকে টোটোন। তাই এই ঘটনার পর আর ঝুঁকি নিতে চায়নি পুলিশ। টোটোনকে মেদিনীপুর জেলে পাঠিয়ে দেয়।

Rahi Haldar
Published by:Soumabrata Ghosh
First published:

Tags: Chinsurah, Hooghly