Union
Budget 2023

Highlights

হোম /খবর /হুগলি /
হনুমান দাপাদাপি, ঘরে আটকে ব্যান্ডেলের বাসিন্দারা!

Hooghly News: হনুমান দাপাদাপি, ঘরে আটকে ব্যান্ডেলের বাসিন্দারা!

X
হনুমানের [object Object]

এক গৃহবধুকে ছাদ থেকে ফেলে দিয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসীরা। গোপীনাথপুরের বাসিন্দা রাজু সাহা তার ছেলেকে নিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলেন হঠাৎই তার ওপর চড়াও হয় হনুমানটি, গাছ থেকে নেমে এসে কামড়ে দেয় তাদেরকে।

  • Share this:

    #হুগলি: হঠাৎই শুরু হয়েছে হনুমানের তাণ্ডব। কখনও কাউকে গিয়ে আছড়ে দিচ্ছে।কাউকে বা গিয়ে কামড়ে দিচ্ছে। ইতিমধ্যে ব্যান্ডেলের গোপীনাথপুর এলাকায় মোট সাত জন আহত হনুমানের তাণ্ডবে। হনুমানের তাণ্ডব থেকে বাঁচার জন্য স্থানীয় মানুষরা দ্বারস্থ হয়েছেন বন দফতরের। বন দফতর থেকে গ্রামের বিভিন্ন জায়গায় খাঁচা পেতেছে হনুমান ধরার জন্য।

    স্থানীয় সূত্রে খবর, হগলি চুঁচুড়া পুরসভার চার নম্বর ওয়ার্ড ব্যান্ডেল গোপীনাথপুর এলাকায় একটি দলছুট হনুমান গত কয়েকদিন ধরে কামড়ানো আঁচরানো শুরু করে। বেশ কয়েকজন আহত হয়েছেন ইতিমধ্যে। এক গৃহবধুকে ছাদ থেকে ফেলে দিয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসীরা। গোপীনাথপুরের বাসিন্দা রাজু সাহা তার ছেলেকে নিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলেন হঠাৎই তার ওপর চড়াও হয় হনুমানটি, গাছ থেকে নেমে এসে কামড়ে দেয় তাদেরকে।

    আরও পড়ুন South24Parganas News : ক্যানিং বাজারে বিধ্বংসী আগুন, পুড়ে ছাই ১০টি দোকান

    হনুমানের ভয়ে রাস্তায় বেরোতে পারছেন না স্থানীয়রা। হনুমানটি এলাকাতেই ঘোরাঘুরি করছে অন্যত্র যাওয়ার নাম নিচ্ছে না। তাই বাধ্য হয়ে বন দফতরের সঙ্গে যোগাযোগ করেন গোপীনাথপুরের বাসিন্দারা। বন দফতরের কর্মীরা বুধবার সকালে লোহার একটি খাঁচা পেতে দিয়ে যায় হনুমানটিকে ধরার জন্য। তাতে কাজ না হলে ঘুম পাড়ানি গুলি দিয়ে তাকে কাবু করা হবে। এখন যতক্ষণ না ধরা পড়ছে ততক্ষণ আতঙ্ক কাটছে না বাসিন্দাদের।

    আরও পড়ুন Hooghly News: বাজ পড়ল একসঙ্গে সাত জনের মাথায়! প্রাণ গেল দুই দিনমজুরের

    স্থানীয় এক বাসিন্দা পানু পাল জানান, হঠাৎই তাদের গ্রামে একটি হনুমান আসতে শুরু করে। প্রথমদিকে হনুমানটি এলাকার গাছে গাছে ঘুরে বেড়াত। সপ্তাহ খানেক ধরে হঠাৎই শুরু হয় তার তাণ্ডব। স্থানীয়রা ঘণ্টা বাজিয়ে জোরে শব্দ করে হনুমানকে তাড়ানোর চেষ্টা করলেও কিছুতেই কাবু হচ্ছে না হনুমানটি। বরং লোকজন দেখতে পেলেই হঠাৎ এসে আক্রমণ করে দিচ্ছে। যার ফলে রাস্তায় বাচ্চাদের বের করতে ভয় পাচ্ছেন অভিভাবকরা। হনুমান ধরতে বন দফতর বেশ কিছু ফাঁদ লাগিয়ে যায়। এখনও পর্যন্ত তাতে হনুমান ধরা পড়েনি। হনুমানের আতঙ্কে ঘর বন্দি স্থানীয় মানুষজন।

    রাহী হালদার
    First published:

    Tags: Monkey, South bengal news