Home /News /hooghly /
Hooghly News- মিলন মাঝির সঙ্গে সাক্ষাৎ ফুটবলার পলি কোলের! কী নিয়ে হল কথা?

Hooghly News- মিলন মাঝির সঙ্গে সাক্ষাৎ ফুটবলার পলি কোলের! কী নিয়ে হল কথা?

মঙ্গলবার চায়ের আড্ডায় মিলন ও পলি

মঙ্গলবার চায়ের আড্ডায় মিলন ও পলি

পলির সঙ্গে লাদাখ যাওয়ার পথেই মিলনের কথা হয় সোশ্যাল মিডিয়ায়। বাড়ি ফিরে দেখা করার কথা ছিল তাঁর সঙ্গে। সেই মতই মঙ্গলবার বিকেলে সিঙ্গুরের নবান্নের কাছে একটি চায়ের দোকানে তাঁরা সাক্ষাৎ করেন।

  • Share this:

    #হুগলি: পায়ে হেঁটে লাদাখ অভিযানের পথিক মিলন মাঝি এখন সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে বিদ্যমান। হাওড়া থেকে লাদাখ পায়ে হেঁটে স্বপ্ন পূরণ করে ইতিমধ্যেই তিনি বহু মানুষের ইনস্পিরেশন।

    মঙ্গলবার বিকেলে মিলনের সাথে দেখা করলেন ভারতীয় মহিলা ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক, অন্যতম ডিফেন্ডার পলি কোলে। এদিন রতনপুর ফ্লাইওভারের পাশে একটি চায়ের দোকানে চায়ের কাপ হাতে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই দুই জনের সাক্ষাতের খবর সামনে আসে। ভারতীয় মহিলা ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক পলিও সিঙ্গুরের বাসিন্দা। পলি নিজেও এক পিছিয়ে পড়া পরিবারের মধ্যে থেকে উঠে এসেছেন।

    আরও পড়ুন- 'হেরিটেজ'-এর তালিকায় রাজা রামমোহন রায়ের জন্মস্থান, সিদ্ধান্ত রাজ্য সরকারের

    বর্তমানে পলি ভারতীয় মহিলা ফুটবল দলের একজন খেলোয়াড় ও দমকল দফতরে কর্মরত। পলি নিজে তাঁর জীবনে সংগ্রাম করে খুব কঠিন সময় কাটিয়ে সাফল্য পেয়েছেন এবং তাঁরই গ্রামের ছেলে মিলন মাঝিও কঠিন চ্যালেঞ্জের মধ্যে দিয়ে সাফল্য অর্জন করেছেন। পলির সঙ্গে লাদাখ যাওয়ার পথেই মিলনের কথা হয় সোশ্যাল মিডিয়ায়। বাড়ি ফিরে দেখা করার কথা ছিল তাঁর সঙ্গে। সেই মতই মঙ্গলবার বিকেলে সিঙ্গুরের নবান্নের কাছে একটি চায়ের দোকানে তাঁরা সাক্ষাৎ করেন।

    আরও পড়ুন- পাহাড় সমান ঋণের বোঝা এভারেস্ট জয়ী বঙ্গ কন্যার কাঁধে

    মিলন জানায়, এদিন পলিদি আমার সাথে দেখা করে আমাকে শুভেচ্ছা বার্তা দেন।" বেশ কিছুক্ষণ তাঁদের মধ্যে কথা বার্তা হয়, মিলনও তাঁর সফরের কিছু কঠিন মুহূর্তের কথা শেয়ার করেন। ঘণ্টাখানেকের আলাপ পরিচয় গল্প-গুজবের পর চায়ের কাপ হাতে নিজেদের ক্যামেরাবন্দি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দুজনেই।

    পলি ও মিলনের গল্প-গুজবের মধ্যে একটি প্রশ্ন উঠে আসে, মিলনের নেক্সট প্ল্যান কী? সেখানে মিলনকে বলতে শোনা যায়, এখনো কিছু ঠিক করেননি তিনি। সবেমাত্র বাড়ি ফিরেছে। তবে প্ল্যান যে রয়েছে, সে ইঙ্গিত উঠে আসে মিলনের কথার মধ্যে।

    তবে আবারও কী পায়ে হেঁটে অন্য কোথাও? সে প্রশ্নের জবাবে মিলন বলে, "এখনো কোনো সিদ্ধান্ত গ্রহণ করিনি।" তবে হ্যাঁ, এটা ঠিক যে খুব শীঘ্রই নতুন কিছু প্ল্যানিং রয়েছে তাঁর। সেটা পায়ে হেঁটে, নাকি অন্য কোনো উপায়, সেটাই এখন দেখার।

    Rahi Haldar

    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Footballer, Hooghly, Ladakh, Singur

    পরবর্তী খবর