Home /News /hooghly /
Hooghly: মর্মান্তিক! সহকর্মীর গুলিতে মৃত্যু কর্তব্যরত আরামবাগের সেনা জওয়ানের

Hooghly: মর্মান্তিক! সহকর্মীর গুলিতে মৃত্যু কর্তব্যরত আরামবাগের সেনা জওয়ানের

title=

কর্তব্যরত সেনার বন্দুকের গুলিতে খুন তার দুই সহকর্মী। মৃত দুই সেনা জওয়ানের মধ্যে একজন হুগলির আরামবাগের বাসিন্দা। মৃত জওয়ানের নাম গৌরীশংকর হাটি।

  • Share this:

    হুগলি: কর্তব্যরত সেনার বন্দুকের গুলিতে খুন তার দুই সহকর্মী। মৃত দুই সেনা জওয়ানের মধ্যে একজন হুগলির আরামবাগের বাসিন্দা। মৃত জওয়ানের নাম গৌরীশংকর হাটি। ছেলের মৃত্যুর খবর আরামবাগের বাড়িতে এসে পৌঁছানো মাত্রই গভীর শোকের ছায়ায় আচ্ছন্ন হয় তাদের পরিবার। আরামবাগ পৌরসভার নির্ভয়পুর হাটিপাড়ার গৌরীশংকর হাটি ২০০৪ সালে সেনাবাহিনীতে যোগ দেন। বর্তমানে পাঞ্জাবের পাঠানকোটে পোস্টিং ছিল তার। সেখানেই দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে থাকতেন। রবিবার ডিউটি করে ফিরে রাতে তাঁবুতে ঘুমিয়ে ছিলেন। সেন্ট্রির দায়িত্বে থাকা লোকেশ নামে এক সেনা জওয়ানের গুলিতে গৌরীশংকর ও আর এক সেনা জওয়ান সূর্যকান্তর মৃত্যু হয়।

    জানা গেছে সারাদিন কাজের শেষে যখন সেনা জওয়ানরা ঘুমিয়ে ছিলেন রাত দুটো নাগাদ হঠাৎ করে লোকেশ তার রাইফেল থেকে গুলি চালাতে শুরু করে। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। ঘটনার পর অভিযুক্ত সেনা কর্মীকে গ্রেফতার করা হয়। ছেলের মৃত্যুর সংবাদ এসে পৌঁছনোর পর আরামবাগে গৌরীশংকরের বাড়িতে শোকের ছায়া নেমে আসে।

    আরও পড়ুনঃ এভারেস্ট জয়ী বঙ্গকন্যার পাশে বিধায়ক ইন্দ্রনীল সেন

    গৌরীশংঙ্করে মা রমা হাটি জানিয়েছেন, ছেলের খুব আগ্রহ ছিল সেনায় যোগ দেওয়ার। মাধ্যমিক পাশ করার পর থেকে চেষ্টা শুরু করে। ১৮ বছরে চাকরি পায়। ঘুমন্ত ছেলেটাকে গুলি করে মেরে ফেলল। বাবা শান্তি হাটি বলেন,ওরা ছয়জন একসঙ্গে ডিউটি করে ফেরে। দুজন অফিসার ছিল। দুজন সেনা তাবু পাহারায় থাকে। তাদের মধ্যে এক জন গুলি চালায়।

    আরও পড়ুনঃ টাকা জালিয়াতির নতুন ফন্দি ফাঁস! চেক ব্যবহার করলে এখনই সাবধান হয়ে যান

    জানা গেছে ইতিমধ্যেই ময়নাতদন্তের পর দেহ হস্তান্তরের প্রক্রিয়া শুরু হয়েছে। আগামীকাল নিহত সেনা জওয়ানের দেহ আরামবাগে নিয়ে আসা হবে।

    Rahi Haldar
    First published:

    Tags: Arambag, Hooghly, Indian Army

    পরবর্তী খবর