Home /News /entertainment /
Yash-Nusrat: ভ্যালেনটাইনস সপ্তাহে অন্য কারও ভালবাসায় ডুব দিলেন যশ ! ভিডিও দেখে অবাক টলিউড

Yash-Nusrat: ভ্যালেনটাইনস সপ্তাহে অন্য কারও ভালবাসায় ডুব দিলেন যশ ! ভিডিও দেখে অবাক টলিউড

photo source collected

photo source collected

Yash-Nusrat: ভালবাসার বন্ধনে আবদ্ধ যশ ও তাঁর বিশেষ বন্ধু! ভিডিও চর্চায়

  • Share this:

    #কলকাতা: যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। টলিউডের জনপ্রিয় মুখ। সেই সঙ্গে রাজনীতিতেও জড়িয়েছে তাঁর নাম। ছোট পর্দা থেকেই অভিনয়ের শুরু তাঁর। এর পর বড় পর্দাতেও একের পর এক ছবি। সফলতা এসেছে যশের জীবনে নানা ভাবে। তবে সব থেকে বেশি চর্চা হয়েছে (Yash-Nusrat) নুসরত সঙ্গে তাঁর সম্পর্কের কথা। কানাঘুষো থাকলেও এ কথা দু'জনেই মেনেছেন ভালবাসা সবার ওপরে।

    নিজের বিয়ে ভাঙা, সন্তানের জন্ম সব কিছু নিয়েই স্পষ্টবাদী নুসরত। বহুদিন ধরেই যশ-নুসরতের(Yash-Nusrat) নাম খবরে। তবে জীবন তাঁদের, প্রেমটাও তাঁদের। নুসরতের সন্তানের বাবা কে প্রশ্ন ওঠায়, স্পষ্ট জানিয়েছেন নুসরত, যে মায়ের পরিচয় যথেষ্ট তাঁর সন্তানের জন্য। যদিও বাবা নামে উঠছে যশের নাম। তবে নুসরতের সন্তান তাঁর পরিচয়েই বাঁচবেন। কিন্তু নুসরত-যশের প্রেম নিয়ে কানাঘুষো আর নেই। ছবির কাজ, সন্তানকে বড় করা, এবং ফুরফুরে সম্পর্কে বেশ আছেন যশ-নুসরত।

    সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি 'গেহরাইয়াঁ'। এই ছবির গান 'ডুবে' এখন সুপারহিট। এবার সেই গানেই একটি ভি-ডে স্পেশ্যাল ভিডিও বানালেন যশ(Yash-Nusrat)। সেই ভিডিও তিনি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। কিন্তু মজার বিষয় হল সেই ভিডিওতে নুসরত নয়। অন্য কারও সঙ্গে ভালবাসায় মেতেছেন যশ। কে সে? ভিডিও দেখে ভালবাসায় ভরিয়েছেন সকলে।

     আরও পড়ুন: সৃজিত-মিথিলার ঘরে ভুবনের 'কাঁচা বাদাম ! আইরার কাণ্ডে অবাক নেটিজেনরা ! ভাইরাল ভিডিও

    নিজের প্রিয় পোষ্য কুকুরকে নিয়ে মাঠে দৌড়াচ্ছেন যশ। একে অপরের ভালবাসায় ডুবে আছেন তাঁরা। যশ (Yash-Nusrat)এই ভিডিও শেয়ার করে লিখেছেন, টুগেদারনেস, বন্ধুত্ব, ট্রেন্ডিং। ভ্যালেনটাইস সপ্তাহে এই মিষ্টি ভিডিও শেয়ার করেছেন যশ। আর ভিডিওটি তুলে দিয়েছেন নুসরত। সে জন্য বিশেষ ধন্যবাদও জানিয়েছেন তিনি। আপাতত এইই মিষ্টি ভিডিও ভাইরাল। অনেকেই লিখেছেন, এমন ভালবাসা সারা জীবন থাকুক তাঁদের।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Nusrat, Tollywood, Yash Dasgupta

    পরবর্তী খবর