Home /News /entertainment /
Manjusha Neogi Death: বারান্দা থেকে ঝাঁপ দেওয়ার চেষ্টা মঞ্জুষার, বাধা দিয়েছিলেন স্বামী? কে তিনি?

Manjusha Neogi Death: বারান্দা থেকে ঝাঁপ দেওয়ার চেষ্টা মঞ্জুষার, বাধা দিয়েছিলেন স্বামী? কে তিনি?

মাত্র ছ'মাস আগে বিয়ে হয়েছে রামনাথ এবং মঞ্জুষার। প্রেম করেই বিয়ে করেছিলেন তাঁরা। প্রথম সম্পর্ক নয়, মঞ্জুষার মায়ের দাবি, এর আগেও মেয়ে প্রেম করেছেন। (Manjusha Neogi Death)

  • Share this:

    #কলকাতা: মঞ্জুষা নিয়োগী এবং তাঁর স্বামীর সম্পর্ক নিয়ে বিভিন্ন তথ্য দিয়েছেন প্রয়াত মডেল-অভিনেত্রীর মা। তাঁর দাবি, তাঁর জামাই রামনাথ বন্দ্যোপাধ্যায় খুব ভালবাসতেন মঞ্জুষাকে। কিন্তু দিন কয়েক ধরে সম্পর্কে টানাপড়েন চলছিল দম্পতির। তাই মায়ের উপর রাগ করে মঞ্জুষা বলেছিলেন, "তুমি তোমার জামাইয়ের সঙ্গেই থাকো। আমি চললাম।" শুক্রবার সকালে সেই মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার হয় পাটুলির আবাসন থেকে। মৃতার পরিবারের দাবি, মানসিক অবসাদে ভুগছিলেন মঞ্জুষা।

    কী পেশা মঞ্জুষার স্বামীর?

    রামনাথ পেশাদার চিত্রগ্রাহক। মাত্র ছ'মাস আগে বিয়ে হয়েছে রামনাথ এবং মঞ্জুষার। প্রেম করেই বিয়ে করেছিলেন তাঁরা। প্রথম সম্পর্ক নয়, মঞ্জুষার মায়ের দাবি, এর আগেও মেয়ে প্রেম করেছেন। আঘাতও পেয়েছেন। কিন্তু মায়ের দাবি, জামাইয়ের সঙ্গে ভাল ছিলেন তাঁর মা। কিন্তু কয়েক দিন আগেই পাটুলিতে বাপেরবাড়িতে থাকতে এসেছিলেন। সেখানেই মায়ের সঙ্গে ঝগড়া হওয়ার সময়ে বলেছিলেন, ''তুমি তোমার জামাইয়ের সঙ্গে থাকো।'' সূত্রের খবর, প্রয়াত মডেলের মা দাবি করেছেন, এর আগেও তাঁর মেয়ে বহুবার আত্মহত্যা করার চেষ্টা করেছেন। এক বার নাকি বারান্দা থেকে ঝাঁপ দিতে গিয়েছিলেন মঞ্জুষা। সে বার রামনাথ তাঁকে বাঁচান।

    আরও পড়ুন: আত্মহত্যাপ্রবণ হয়ে উঠেছিল মঞ্জুষা? বিদিশার মৃত্যুতেই ইন্ধন? মায়ের বয়ানে হাড়হিম তথ্য!

    ফেসবুকে মঞ্জুষা তাঁর বৈবাহিক সম্পর্কের কথা উল্লেখ করেছেন বটে। কিন্তু স্বামীর সঙ্গে কোনও ছবি দিতেন না। কেবল স্বামীর জন্মদিনে দু'জনের বিয়ের ছবি পোস্ট করে লিখেছিলেন, 'শুভ জন্মদিন বর বাবাজী'।

    অন্য দিকে দিন পাঁচেক আগেও বিয়ের ছ'মাস উদযাপন উপলক্ষে রামনাথ ফেসবুকে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে লিখেছিলেন, 'আমরা দু'জন করিয়াছি খেলা, কোটি প্রেমিকের মাঝে. বিরহবিধুর নয়নসলিলে, মিলনমধুর লাজে, পুরাতন প্রেম নিত্যনূতন সাজে, পায়ে পায়ে ছ'মাস'। তা ছাড়াও একাধিক ছবি পোস্ট করেছেন রামনাথ।

    আরও পড়ুন: একবার হারিয়ে গেলে আর ফিরে পাবে না, বিদিশার পোস্টে বারবার মৃত্যুর প্রসঙ্গ!

    তা হলে দম্পতির সম্পর্ক কেমন ছিল? মৃতার মায়ের দাবিই কি সত্যি? রামনাথ খুবই ভালবাসতেন মঞ্জুষাকে? দিন কয়েকের সমস্যা হয়েছিল কেবল? নাকি আরও গভীর কিছু?

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Manjusha Niyogi, Model Death, Mysterious Death, Tollywood news

    পরবর্তী খবর