Home /News /entertainment /
Bidisha De Majumder Death: একবার হারিয়ে গেলে আর ফিরে পাবে না, বিদিশার পোস্টে বারবার মৃত্যুর প্রসঙ্গ!

Bidisha De Majumder Death: একবার হারিয়ে গেলে আর ফিরে পাবে না, বিদিশার পোস্টে বারবার মৃত্যুর প্রসঙ্গ!

Bidisha De Majumder Death: দু'টি পোস্ট শেয়ার করেই কেবল হেসেছিলেন। বলেননি কোনও কথা। লেখেননি কিছু। তবে কি মাসখানেক ধরেই নিজেকে শেষ করে দেওয়ার কথা ভাবছিলেন বিদিশা?

  • Share this:

    #কলকাতা: ফেসবুক, ইনস্টাগ্রামে যথেষ্ট সক্রিয় ছিলেন প্রয়াত মডেল-অভিনত্রী বিদিশা দে মজুমদার। মৃত্যুর ঘণ্টা কয়েক আগেও ইনস্টাগ্রামে রিল পোস্ট করেছিলেন তিনি। কিন্তু বুধবার সকাল বেলা সেই মেয়েটির ঝুলন্ত দেহ উদ্ধার তাঁর নাগেরবাজারের আবাসন থেকে। তাঁর ফেসবুক খতিয়ে দেখলে লক্ষ করা যাবে, মাসখানেক ধরে একাধিক পোস্টে তিনি প্রেম, মন ভাঙা, অবসাদ এবং মৃত্যুর প্রসঙ্গ উল্লেখ করেছেন। যার সঙ্গে পোস্ট করেছেন বিভিন্ন রকমের ভিডিও।

    গত এপ্রিল মাসে প্রয়াত বলি অভিনেতা সিদ্ধার্থ শুক্ল এবং তাঁর প্রেমিকা শেহনাজ গিলের প্রেমের ভিডিও পোস্ট করেছিলেন বিদিশা। তার পাশে দেখা যাচ্ছে, সিদ্ধার্থের সৎকার করা হচ্ছে। কান্নায় ভেঙে পড়েছেন শেহনাজ। সেই ঘটনার কথা আচমকা উল্লেখ করে কী ইঙ্গিত দিত চাইছিলেন বিদিশা? পোস্টের সঙ্গে লেখা ছিল, 'ভালবাসো এখনই, পরে কী হয় কে জানে!!' গোটা ভিডিওটি শেয়ার করে হাল্কা হাসির ইমোটিকন দিয়েছিলেন প্রয়াত অভিনেত্রী।

    আরও একটি ভিডিও দেখতে পাওয়া যায় তাঁর ফেসবুকের দেওয়ালে। সেটি পোস্ট হয়েছে গত ৩ মে। সেখানে দেখা যাচ্ছে, অনেক চেষ্টা করেও একটি মেয়েকে বাঁচাতে পারল না চিকিৎসক। পাশে বসে হাহাকার করছে মেয়েটির প্রেমিক। নিথর দেহ বুকে আগলে ধরে চিৎকার করে কাঁদছে সেই ছেলেটি। ভিডিয়োটির সঙ্গে লেখা ছিল, 'প্রিয় মানুষটাকে আগলে রাখতে শেখো! একবার হারিয়ে গেলে আর ফিরে পাবে না!' সেই পোস্ট শেয়ার করে আবারও হাল্কা ইমোটিকন জুড়ে দেন বিদিশা। আবারও মৃত্যু, হাহাকার, প্রেমের ইঙ্গিত দিয়েছিলেন বিদিশা তাঁর পোস্টে।

    আরও পড়ুন: ভালবাসতে না? অথচ শারীরিক সম্পর্ক রেখেছিলে? অনুভবকে কাঠগড়ায় তুললেন বিদিশার বান্ধবী?

    দু'টি পোস্ট শেয়ার করে কেবল হেসেছিলেন। বলেননি কোনও কথা। লেখেননি কিছু। তবে কি মাসখানেক ধরেই নিজেকে শেষ করে দেওয়ার কথা ভাবছিলেন বিদিশা? তাঁর রহস্যমৃত্যুতে বারবার এই প্রশ্নই উঠছে। তাঁর বান্ধবীরা অবশ্য ইতিমধ্যেই অনুভব বেরা নামে এক যুবকের দিকে আঙুল তুলেছেন। তাঁরা জানিয়েছেন, বিদিশার সঙ্গে সম্পর্ক ছিল অনুভবের। কিন্তু সেই যুবকের একাধিক বান্ধবী ছিল। সেটা মেনে নিতে পারতেন না বিদিশা। বান্ধবীর দাবি, মৃত্যুর দিন ভোর চারটে নাগাদও নিজের বান্ধবীকে হোয়াটসঅ্যাপ করে বিদিশা জানিয়েছিলেন, অনুভবকে ছাড়া তিনি বাঁচবেন না। সেই কথাই মনে পড়ছে তাঁর বান্ধবীদের।

    আরও পড়ুন: বিদিশা মৃত্যুতে 'বন্ধু' অনুভবকে নাগেরবাজার থানায় তলব! কেন? দেখুন...

    তবে কি ফেসবুক পোস্টের মাধ্যমে বারবার অনুভবকেই কিছু ইঙ্গিত দিতে চাইছিলেন বিদিশা? যদিও সুূইসাইড নোটে তিনি কাউকে দায়ী করেননি। প্রিয় মানুষদের কথা উল্লেখ করেছেন মাত্র। জানিয়ে গিয়েছেন ভালবাসার কথা।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bidisha De Majumder, Bidisha De Majumder death, Model Death

    পরবর্তী খবর