Home /News /entertainment /
প্রিয়াঙ্কা চোপড়া যখন বিশ্বসুন্দরী! নিক তখন ৮, ঠিক কেমন দেখতে ছিলেন দেখে নিন

প্রিয়াঙ্কা চোপড়া যখন বিশ্বসুন্দরী! নিক তখন ৮, ঠিক কেমন দেখতে ছিলেন দেখে নিন

Priyanka Chopra Nick Jonas: স্বামীর কাছে প্রিয়াঙ্কাই সেরা ‘চিয়ারলিডার’৷ কিন্তু এই জুটিকে বয়সের পার্থক্যের জন্য বারংবার ট্রোলিং এর মুখোমুখি হতে হয়েছে

  • Share this:

    #মুম্বই: ইন্টারনেটে প্রতিদিনই প্রিয়াঙ্কা এবং নিক জোনাসের কোনো না কোনো ছবি ভাইরাল হয়। সম্প্রতি, মাদার্স ডে-তে পারিবারিক ছবিতে নিজের শিশুকন্যার ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ৷ পোস্টে তিনি লিখেছিলেন মাতৃত্ব তাঁর জীবন সম্পূর্ণ পাল্টে দিয়েছে৷ তবে প্রাইভেসি রক্ষা করতে শিশুকন্যার মুখ ঢেকে রেখেছিলেন প্রিয়াঙ্কা

    প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস রঙিন থাকেন সর্বক্ষণই। প্রকাশ্যে ভালবাসা প্রকাশ করতে পিছিয়ে যান না নিক জোনাস বা প্রিয়াঙ্কা চোপড়া কেউই। তাঁর স্বামীর কাছে প্রিয়াঙ্কাই সেরা ‘চিয়ারলিডার’৷ কিন্তু এই জুটিকে বয়সের পার্থক্যের জন্য বারংবার ট্রোলিং এর মুখোমুখি হতে হয়েছে।

    বর্তমানে প্রিয়াঙ্কা ৩৮ আর নিক ২৭। তবে হিসেব করে দেখুন তো প্রিয়াঙ্কা যখন বিশ্বসুন্দরী হয়েছিলেন, নিক জোনাসে বয়স কত ছিল?

    আরও পড়ুন: প্রিয়ঙ্কার মেয়ে মালতির জীবনে এখন তিন সদস্য! তাঁদের সঙ্গেই কাটে ছুটির দুপুর

    ২০০০-এ বিশ্বসুন্দরীর খেতাব পেয়েছিলেন প্রিয়াঙ্কা। খুব কম বয়সেই মুকুটে এত বড় পালক। ভারত থেকে সবচেয়ে কম বয়সেই বিশ্বসুন্দরী হয়েছিলেন তিনি। সারা বিশ্বের মানুষের কাছে প্রশংসা পেয়েছিলেন তিনি। সেইসময় নিক জোনাস ছিলেন ৮বছর বয়সি এক শিশু। তাঁদের দুজনের এই ছবি বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। ট্রোলড হতে হচ্ছেও এই জুটিকে।

    আরও পড়ুন: জ্যাকলিন ফার্নান্ডেজ কনম্যান সুকেশের থেকে ৭ কোটির উপহার পেয়েছেন! রইল তালিকা

    প্রসঙ্গত, প্রিয়াঙ্কা চোপড়াকে 'সিটাডেল'-এ দেখা যাবে, রুশো ব্রাদারদের দ্বারা সমর্থিত একটি ওয়েব সিরিজ। এছাড়াও তাঁর তালিকায় রয়েছে বলিউড ফিল্ম ‘জি লে জারা’,সহ-অভিনেতা রয়েছে ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Nick Jonas, Priyanka Chopra

    পরবর্তী খবর