Home /News /entertainment /
Vivek Agnihotri : কাশ্মীর ফাইলস-এর সব আয় কাশ্মীরের ব্রাহ্মণ শিশুদের দান করুন! IAS অফিসারের দাবিতে বিস্ফোরক বিবেক

Vivek Agnihotri : কাশ্মীর ফাইলস-এর সব আয় কাশ্মীরের ব্রাহ্মণ শিশুদের দান করুন! IAS অফিসারের দাবিতে বিস্ফোরক বিবেক

কাশ্মীর ফাইলস-এর সব আয় কাশ্মীরের ব্রাহ্মণ শিশুদের দান করুন! IAS অফিসারের দাবিতে বিস্ফোরক বিবেক

কাশ্মীর ফাইলস-এর সব আয় কাশ্মীরের ব্রাহ্মণ শিশুদের দান করুন! IAS অফিসারের দাবিতে বিস্ফোরক বিবেক

The Kashmir Files : নিয়াজ জানান, ছবিটির বক্স অফিস সংগ্রহ এত বেশি। তাই কাশ্মীরের ব্রাহ্মণ শিশুদের পড়াশোনার জন্য তাঁর কিছু অর্থ দান করা উচিত বিবেকের।

  • Share this:

    #মুম্বই: বিবেক অগ্নিহোত্রী পরিচালিত দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files) বক্স অফিসে রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে। কিন্তু খ্যাতি থাকলে তার সঙ্গে থাকে বিড়ম্বনাও। তেমনই অবস্থা বিবেক অগ্নিহোত্রীরও। সম্প্রতি আইএএস অফিসার নিয়াজ খানের উপরে বেজায় চটলেন 'দ্য কাশ্মীর ফাইলস'।

    নিয়াজ জানান, ছবিটির বক্স অফিস সংগ্রহ এত বেশি বেশি। তাই কাশ্মীরের ব্রাহ্মণ শিশুদের পড়াশোনার জন্য তাঁর কিছু অর্থ দান করা উচিত বিবেকের। নিয়াজ এই দাবি তুলতেই রেগে বোম হলেন পরিচালক। বিবেক পাল্টা দিয়ে বলেছেন যে, এই আইএএস অফিসারেরও তাঁর লেখা বইয়ের থেকে প্রাপ্ত রয়্যাল্টি এই কাজে ভাগ করে নেওয়া উচিত।

    টুইটারে নিয়াজ খানের বায়ো থেকে জানা যায় যে, তিনি সাতটি উপন্যাস লিখেছেন। টুইটারে নিয়াজ লিখছেন, "দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files) এর আয় ১৫০ কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে। দারুণ!কাশ্মীরি ব্রাহ্মণদের অনুভূতিকে মানুষ যথেষ্ট শ্রদ্ধা জানিয়েছেন। আমি ছবির প্রযোজককে অনুরোধ করব, যাতে ছবির সমস্ত আয় কাশ্মীরের ব্রাহ্মণ শিশুদের পড়াশোনা ও তাদের ঘর তৈরির জন্য তিনি দান করে দেন। এটা খুব বড় কাজ হবে।"

    আরও পড়ুন- বিচ্ছেদের পরেও একসঙ্গে! ভিড়ের মধ্যে বাহুডোরে আগলে সুস্মিতাকে বাঁচালেন রোহমান

    এর উত্তরে বিবেক লিখেছেন, "স্যর নিয়াজ খান সাহাব, ভোপাল আসছি ২৫ তারিখ। দেখা করে আমরা আলোচনা করব কীভাবে আমরা সাহায্য করতে পারি এবং আপনি কী ভাবে আপনার বইয়ের রয়্য়াল্টি দিয়ে ও আইএএস অফিসার হিসেবে আপনার ক্ষমতা ব্যবহার করে কী ভাবে সাহায্য করতে পারেন।"

    বিবেক ও নিয়াজ খানের টুইট তরজায় রীতিমতো সরগরম সোশ্যাল মিডিয়া। ১৯৯০ সালে কাশ্মীরি পণ্ডিতদের কাশ্মীর থেকে বিতাড়িত করার ঘটনা নিয়ে তৈরি এই ছবি। এই ছবিতে অভিনয় করেছেন অনুপম খের, মিঠুন চক্রবর্তী, পল্লবী যোশী সহ আরও অনেকে। ছবিটি (The Kashmir Files) বক্স অফিসে বিপুল জনপ্রিয়তা পেয়েছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: The Kashmir Files

    পরবর্তী খবর