Home /News /entertainment /
Sushmita Sen : বিচ্ছেদের পরেও একসঙ্গে! ভিড়ের মধ্যে বাহুডোরে আগলে সুস্মিতাকে বাঁচালেন রোহমান

Sushmita Sen : বিচ্ছেদের পরেও একসঙ্গে! ভিড়ের মধ্যে বাহুডোরে আগলে সুস্মিতাকে বাঁচালেন রোহমান

ভিড়ের মধ্যে বাহুডোরে আগলে সুস্মিতাকে বাঁচালেন রোহমান

ভিড়ের মধ্যে বাহুডোরে আগলে সুস্মিতাকে বাঁচালেন রোহমান

Sushmita Sen : ফের দুজনকে একসঙ্গে ক্যামেরাবন্দি করলেন পাপারাজ্জিরা। তাহলে কি সম্পর্ক জোড়া লাগল ফের?

  • Share this:

    #মুম্বই: বিচ্ছেদ হয়েছে বেশ কয়েক মাস আগেই। প্রাক্তন বিশ্বসুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen) সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন প্রেমিক রোহমান শলের (Rohman Shawl) সঙ্গে বিচ্ছেদের কথা। তবে ফের দুজনকে একসঙ্গে ক্যামেরাবন্দি করলেন পাপারাজ্জিরা। তাহলে কি সম্পর্ক জোড়া লাগল ফের? এই জল্পনাই শুরু হয়েছে নেট দুনিয়ায়।

    ডিসেম্বরে প্রেমের সম্পর্কে দাঁড়ি টেনেছিলেন সুস্মিতা (Sushmita Sen) ও রোহমান। তার পরে এই প্রথমবার মুম্বইতে একসঙ্গে দেখা দেখা গেল দুজনকে। তাঁদের সঙ্গে ছিল সুস্মিতার ছোট মেয়ে আলিশাও। পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হওয়া সেই ছবি ও ভিডিওগুলি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    ভিডিওয় দেখা যাচ্ছে, এক বিল্ডিং থেকে বেরোচ্ছেন সুস্মিতা (Sushmita Sen), রোহমান ও আলিশা। সঙ্গে সঙ্গে পাপারাজ্জিরা ছেঁকে ধরেন সুস্মিতাকে। সেই ভিড় থেকে আলিশাকে সরিয়ে গাড়িতে তুলে দেন রোহমান। পরে তিনি সুস্মিতাকে আগলে গাড়ি পর্যন্ত নিয়ে যান। গাড়িতে ওঠা পর্যন্ত সুস্মিতাকে আগলে রাখেন রোহমানই।

    আরও পড়ুন- মাত্র ২৪ বছর বয়সে গল্লি বয় খ্যাত র‍্যাপার-এর মৃত্যু! শোক প্রকাশ রণবীর ও সিদ্ধান্তের

    গাড়িতে বসেই পাপারাজ্জিদের সঙ্গে সৌজন্যের কথাবার্তা সেরে নেন বিশ্বসুন্দরী। সুস্মিতা ও রোহমান দুজনকেই দেখা যায় ডেনিম শার্ট কালো রঙের প্যান্টে। এই ভিডিও দেখেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু হয়েছে, তবে কি দুজনে ফের সম্পর্ক শুরু করেছেন?

    রোহমান যেভাবে সুস্মিতাকে ভিড় থেকে আড়াল করে নিয়ে গিয়েছেন তা দেখে মুগ্ধ হয়েছে নেটিজেন। কেউ লিখছেন, "সেরা বয়ফ্রেন্ড। ওরা আবার একসঙ্গে। দারুণ।" আর একজন লিখছেন, "ব্রেক আপের পরেও সুস্মিতার ব্যাপারে কত মনোযোগী রোহমান! আশা করছি ওরা আবার একসঙ্গে থাকছেন।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Rohman Shawl, Sushmita Sen

    পরবর্তী খবর