Home /News /entertainment /
Anushka Sharma on Virat Kohli: 'পাশে বসে তোমার চোখে জল দেখেছি', বিরাটকে নিয়ে আবেগঘন পোস্ট গর্বিত স্ত্রী অনুষ্কার!

Anushka Sharma on Virat Kohli: 'পাশে বসে তোমার চোখে জল দেখেছি', বিরাটকে নিয়ে আবেগঘন পোস্ট গর্বিত স্ত্রী অনুষ্কার!

Anushka Sharma on Virat Kohli

Anushka Sharma on Virat Kohli

খানিকটা সময় নিয়ে সোশ্যাল মিডিয়াতেই মনের কথা জানালেন স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma on Virat Kohli)।

  • Share this:

    #মুম্বই: গোটা বিশ্ব-দেশের ক্রিকেটভক্তদের হতবাক করে দিয়ে শনিবারই ভারতীয় ক্রিকেট টেস্ট দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন বিরাট কোহলি। বিরাটের আচমকা এভাবে ক্যাপ্টেনসি ছাড়া নিয়ে অনেকেই অনেক কিছু বলছেন। বিশ্ব ক্রিকেটের তাবড় খেলোয়াড় থেকে প্রাক্তন-বর্তমান সতীর্থরাও। মুখ খুলেছেন ক্রিকেট বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও। তবে বিরাটের জীবনসঙ্গী, অভিনেত্রী অনুষ্কার শর্মার বক্তব্যের জন্য অধীর আগ্রহে ছিলেন বিরাট-অনুষ্কার ভক্তরা (Anushka Sharma on Virat Kohli)। খেলা ও বিনোদনের জগতের এই পাওয়ার কাপল এতটাই প্রভাবশালী যে, বিরাটের কোনও কিছুতে অনুষ্কা, বা অনুষ্কার কোনও কিছুতে বিরাটের বক্তব্যও প্রাসঙ্গিক হয়ে পড়েছে (Anushka Sharma on Virat Kohli)।

    শনিবার সন্ধেয় টেস্ট ক্রিকেটের অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা করেছেন বিরাট কোহলি। তার প্রায় বেশ কয়েক ঘণ্টা পর, খানিকটা সময় নিয়ে সোশ্যাল মিডিয়াতেই মনের কথা জানালেন স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma on Virat Kohli)। বিরাট ও তাঁদের একসঙ্গে দু'টি ছবি শেয়ার করে দীর্ঘ পোস্ট করেছেন অনুষ্কা। সেখানে তিনি লিখেছেন, '২০১৪ সালের ওই দিনটা আমার মনে আছে যখন তুমি বলেছিলে এমএস টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছে এবং তোমাকে অধিনায়ক করা হয়েছে। আমার মনে আছে, সেদিনই পরে এমএস, আমি ও তুমি গল্প করছিলাম, যেখানে ও মজা করে বলেছিল এবার দেখবে কত তাড়াতাড়ি দাড়িতে পাক ধরবে। সেদিন সবাই খুব হেসেছিলাম। সেদিন থেকে শুধু দাড়িতে পাক ধরা নয়, তোমার মধ্যে গভীর বেড়ে ওঠা দেখেছি। তোমার চারপাশে ও তোমার মধ্যে। ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে আমি তোমার জন্য গর্বিত, গর্বিত তোমার অধিনায়কত্বে এই দল যা অর্জন করেছে তার জন্য। তবে আমি সবচেয়ে বেশি গর্বিত তোমার ভিতরের এই বিকাশ দেখে'।

    আরও পড়ুন: 'ওয়েল ডান', টেস্ট অধিনায়কত্ব ছাড়তেই 'সেরা খেলোয়াড়' বিরাটকে নিয়ে প্রতিক্রিয়া সৌরভের!

    আরও পড়ুন: দেওয়াল লিখন পড়েই 'সঠিক' সিদ্ধান্ত বিরাটের! টেস্ট ক্যাপ্টেন কোহলির এটাই ভবিতব্য ছিল?

    দীর্ঘ পোস্টে অনুষ্কার আও সংযোজন, '... সব কিছু ইতিবাচক মানসিকতা দিয়ে হয় না, চ্যালেঞ্জ নিতে হয়। এমন বহু চ্যালেঞ্জ শুধু তোমার জীবনে মাঠেই আসেনি, এটাই তো জীবন, তাই না? এটা তোমার পরীক্ষা নেয় যেখানে তুমি সবচেয়ে কম আশা করো, কিন্তু সেখানে তোমার প্রয়োজন সবচেয়ে বেশি। আমার ভালোবাসা, আমি তোমার জন্য খুবই গর্বিত কারণ, তোমার সুউদ্দেশ্যের পথে তুমি কখনওই কিছু আসতে দাওনি। তুমি নজির তৈরি করেছ এবং নিজের সেরাটা দিয়ে জয় ছিনিয়ে নিয়েছ। আর কখনও হেরে গেলে আমি তোমার পাশে বসেছি, তোমার চোখে জল, তখনও তুমি ভাবছ আরও কিছু হয়তো করা যেত। এটাই তুমি, এটাই সবার থেকে তুমি চেয়েছিলে।'

    পোস্টের শেষের দিকে নিজেদের সদ্য এক বছরে পা দেওয়া মেয়ে ভামিকার কথা লিখেছেন অনুষ্কা। লিখেছেন, 'আমাদের মেয়ে তোমার এই সাত বছরের শিক্ষা নেবে নিজের বাবার থেকে। তুমি ভালো করেছ'। সঙ্গে জুড়ি দিয়েছেন লাল হৃদয়ের একটি ইমোজি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Anushka Sharma, BCCI, Virat Kohli

    পরবর্তী খবর