Home /News /entertainment /
Viral Video | Priya Prakash Varrier: সাদা বিছানায় উত্তাল প্রেম! চোখ মেরে নয়, এবার বিছানায় যৌন ঝড় তুললেন প্রিয়া! ভাইরাল ভিডিও

Viral Video | Priya Prakash Varrier: সাদা বিছানায় উত্তাল প্রেম! চোখ মেরে নয়, এবার বিছানায় যৌন ঝড় তুললেন প্রিয়া! ভাইরাল ভিডিও

Viral Video | Priya Prakash Varrier: ধবধবে সাদা বিছানা! সঙ্গে রামজান! উত্তাল প্রেম বিছানা জুড়ে! যৌন ঝড়ে সোশ্যাল মিডিয়া কাঁপালেন প্রিয়া! চোখ মারার ভিডিও এর কাছে কিছুই না!

  • Share this:

    #মুম্বই:  প্রিয়া প্রকাশ ভারিয়ারকে নিশ্চয় মনে আছে? ২০১৮ সালে রাতারাতি ভাইরাল হয়েছিলেন তিনি। স্কুলের পোশাকে মিষ্টি মেয়ের চোখ মারার প্রেমে পড়েছিলেন গোটা নেটদুনিয়ার বাসিন্দারা! ২০১৮ সালে অরু আদর লাভ (Oru Adaar Love) সিনেমার একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল একটি চোখ ব্লিঙ্ক করে ইশারা করছেন। আর তারপরেই সেই ভিডিও ভাইরাল হয়। ওই সিনেমাটি প্রিয়া প্রকাশের প্রথম সিনেমা ছিল। এর পর তিনি এতটাই জনপ্রিয় হয়েছিলেন যে গতবছর পর্যন্ত তিনি গুগলের সর্বোচ্চ সার্চ পার্সোনালিটির তকমা পেয়েছিলেন। এতো গেল পুরোনো কথা!

    মাঝে মধ্যেই শোনা যায় প্রিয়া এবার বলিউডে কাজ করবেন। যদিও সে বিষয়ে এখনও তেমন কোনও তধ্য পাওয়া যায়নি। তবে বি-টাউনে বেশ কয়েকবার বিশেষ মিটিংয়ে যোগ দিতে দেখা গিয়েছে তাঁকে। পরিচালকদের সঙ্গে কথাও হয়েছে একাধিকবার। কিন্তু সঠিক চরিত্র পাননি বলেই হয়ত এখনও কাজ করা হচ্ছে না! কিন্তু প্রিয়া সব সময় সোশ্যাল মিডিয়ার হট টপিক। সম্প্রতি ফের নজর কেড়েছেন এই নায়িকা!

    না, এবার চোখ মেরে নয়। একেবারে বিছানায় ঝড় তুলেছেন তিনি। অবাক হলেও এটাই সত্যি। সাদা চাঁদরে ঢাকা বিছানা। সেখানেই নাচের ভঙ্গিমায় পুরুষ অভিনেতা রামজানের সঙ্গে চরম ঘণিষ্ট প্রিয়া। কখনও বিছানা, তো কখনও পর্দার আড়ালে অভিনব শরীরী খেলায় মেতেছেন তাঁরা। যা দেখে ফের একবার প্রিয়ার নাচের প্রশংসায় মেতেছেন সকলে। বিখ্যাত তামিল গানে নেচেছেন এই জুটি। অসম্ভব মাদকতা রয়েছে এই ভিডিওতে। শরীর না দেখিয়েও কী ভাবে উত্তেজক করা যায়, তা এই ভিডিও প্রমাণ দেয়! নিজেদের ইনস্টাগ্রাম থেকে টুইটার সব জায়গায় এই ভিডিও শেয়ার করেছেন তাঁরা। নেট দুনিয়ার হট ভাইরাল এখন এই ভিডিও!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Priya Prakash Varrier, Viral Video

    পরবর্তী খবর