Home /News /entertainment /
Ranveer Singh Nude: 'রণবীর সিংয়ের নিতম্ব এখন জাতীয় ইস্যু!', লাইভ শো-তে হেসে খুন সঞ্চালিকা থেকে অতিথিরা, দেখুন

Ranveer Singh Nude: 'রণবীর সিংয়ের নিতম্ব এখন জাতীয় ইস্যু!', লাইভ শো-তে হেসে খুন সঞ্চালিকা থেকে অতিথিরা, দেখুন

Ranveer Singh Nude

Ranveer Singh Nude

সম্প্রতি একটি চ্যানেলে অভিযোগকারিণী হাজির ছিলেন, এবং কেন তিনি এই অভিযোগ দায়ের করেছেন তা খোলসা করেছেন। (Ranveer Singh Nude)

  • Share this:

    #মুম্বই: রণবীর সিং নগ্ন ফটোশ্যুটের ছবি শেয়ার করার পর থেকেই সাড়া দেশজুড়ে তোলপাড় পড়ে গিয়েছে। একাংশের অভিযোগ, রণবীরের নিতম্ব এখন জাতীয় ইস্যু। পেপার ম্যাগাজিনের ফটোশ্যুটের বিতর্কিত পোস্ট ঘিরে নেটপাড়ায় পড়েছে শোরগোল। ভেদিকা চৌবে নামে এক যুবতী রণবীর সিংয়ের এই নগ্ন ফটোশ্যুটের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। সম্প্রতি একটি চ্যানেলে অভিযোগকারিণী হাজির ছিলেন, এবং কেন তিনি এই অভিযোগ দায়ের করেছেন তা খোলসা করেছেন। (Ranveer Singh Nude)

    ভাইরাল হওয়া ফটোশ্যুটে দেখা গিয়েছে, ৮৩-র অভিনেতা রণবীর সিং নগ্ন হয়ে কার্পেটের উপর শুয়ে-বসে পোজ দিয়েছেন। ওই টক শো-তে উপস্থিত অভিযোগকারিণীকে সঞ্চালিকা যখন প্রশ্ন করেন, কেন তিনি এফআইআর দায়ের করলেন? বেদিকা বলেছেন, 'এটা খুবই কুরুচিকর, আমরা দেখতে পাচ্ছি রণবীর সিংয়ের নিতম্ব। ভিডিওটিতে দেখা গিয়েছে, একেবারে নগ্ন হয়ে রয়েছেন। আমি বুঝতে পারছি না এটা কত লোক বুঝতে পারছেন।'

    আরও পড়ুন: একসঙ্গে ছ'বছর, কিন্তু প্রেম টিকল না টাইগার-দিশার! ভাঙনের জোরালো গুঞ্জন

    আরও পড়ুন: সমুদ্রের উত্তাল ঢেউয়ে ডুবতে বসেছিল কিশোর, প্রাণ বাঁচাতে উড়ে এল ড্রোন! তার পর...

    শো চলাকালীনই বেদিকার জবাব শুনে হাসিতে ফেটে পড়েন সঞ্চালিকা। প্যানেলে হাজির অন্য অতিথিরাও হেসে ওঠেন। সেই হাসি দেখে বেদিকা চৌবে ফের বলেন, 'আপনি হাসতে পারেন ম্যাডাম, কিন্তু এটা সাধারণ, এটা জাতীয় ইস্যু'। ট্যুইটারে এই ভিডিও শেয়ার করার পর থেকেই দুই ভাগে বিভক্ত নেটপাড়া। কেউ কেউ বলেছেন, ফটোশ্যুটটা মোটেই ভালো নয়। এমনকী এটা করেই রণবীর আইনি বিপাকে পড়লেন। অনেকেই আবার অভিযোগ করেছেন, 'মহিলাদের ভাবাবেগে আঘাত করা হয়েছে'।

    নগ্ন ফোটোশ্যুট করেই আইনি বিপাকে রণবীর সিং। যে দিন এই ছবিগুলি প্রকাশ্যে আসে, সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে আড্ডার ঠেকে, এখন কেবল এই এক আলোচনা। ট্রেন্ড করছেন বলি তারকা। কোনও ছবিতে কার্পেটের উপরে শুয়ে আছেন নগ্ন রণবীর। কখনও বা বসে ক্যামেরায় কঠিন দৃষ্টিতে পোজ। যদিও কয়েকটি ছবিতে কালো অন্তর্বাস পরে রয়েছেন। মুহূর্তে ভাইরাল হয় সেই ছবিগুলি। আমেরিকার একটি ম্যাগাজিনের জন্য এই ফোটোশ্যুট করিয়েছিলেন দীপিকা পাড়ুকোনের স্বামী। এর পরই রণবীরের বিরুদ্ধে মুম্বই পুলিশে কাছে অভিযোগ দায়ের হয়েছে। যেখানে অভিযোগ, 'মহিলাদের ভাবাবেগে আঘাত' করার জন্য এই মামলা। এই মামলার বিষয়ে যদিও এখনও খুব বেশি তথ্য পাওয়া যায়নি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Deepika padukone, Ranveer Singh

    পরবর্তী খবর